বাংলা নিউজ > ঘরে বাইরে > Kerala attack: চায়ে চিন কম কেন? দোকানের মালিককে ছুরি মারল যুবক!

Kerala attack: চায়ে চিন কম কেন? দোকানের মালিককে ছুরি মারল যুবক!

চা দোকান মালিককে ছুরিকাঘাত করার অভিযোগ। (ছবিটি প্রতীকী)

আহত দোকান মালিকের নাম মুনাফ। মালাপুররামের তনুর এলাকায় তাঁর একটি চায়ের দোকান আছে। মঙ্গলবার সকালে তাঁর দোকানে চা খেতে গিয়েছিল সুবায়ের নামে এক যুবক। কিন্তু, চায়ে চিনি পরিমাণ নিয়ে মোটেই সন্তুষ্ট ছিল না সুবায়ের। এনিয়ে সে দোকান মালিককে কথা শোনাতে থাকে। তারপরেই দুজনের মধ্যে বচসা বেঁধে যায়।

চায়ের গুণগতমান খারাপ নিয়ে দোকান মালিকের সঙ্গে গ্রাহকদের বচসা নতুন কিছু নয়। তাও সেটা খুব কমই দেখা যায়। কিন্তু চায়ের গুণগতমান নিয়ে অসন্তুষ্ট হওয়ায় দোকান মালিককে ছুরি দিয়ে আঘাত করল এক গ্রাহক। এরকমই ঘটল কেরলে। 

চায়ে চিনির মান নিয়ে সন্তুষ্ট না হওয়ায় দোকান মালিককে খুন করল গ্রাহক। এমন ঘটনাকে কেন্দ্র করে ব্যপক চাঞ্চল্য ছড়িয়েছে। বর্তমানে গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন চায়ের দোকানের মালিক।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, আহত দোকান মালিকের নাম মুনাফ। কেরলে তাঁর একটি চায়ের দোকান আছে। মঙ্গলবার সকালে তাঁর দোকানে চা খেতে গিয়েছিল সুবায়ের নামে এক যুবক। কিন্তু চায়ে চিনি পরিমাণ নিয়ে মোটেই সন্তুষ্ট ছিল না সুবায়ের। এই নিয়ে সে দোকান মালিককে কথা শোনাতে থাকে। তারপরেই দু'জনের মধ্যে বচসা বেঁধে যায়। ক্রমেই রেগে যায় সুবায়ের। মুনাফ তাকে শান্ত করার চেষ্টা করে ব্যর্থ হন। এরপরেই তাদের বচসা পরিণত হয় হাতাহাতিতে। সেই সময়ের মধ্যে সমস্যা অবশ্য মিটে যায়। তবে কিছুক্ষণ পরে সুবায়ের আবার চায়ের দোকানে ফিরে আসে। এবার সে সঙ্গে নিয়ে আসে একটি ছুরি। এরপর মুনাফকে ছুরি দিয়ে রে এবং পালিয়ে যায়।

রক্তাক্ত অবস্থায় মুনাফকে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর অন্য হাসপাতালে স্থানান্তর করা হয়। ক্রমেই তাঁর অবস্থার অবনতি হওয়ায় তাঁকে কোঝিকোড় মেডিক্যাল কলেজ এবং হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে তাঁর অবস্থা গুরুতর বলে জানা গিয়েছে। সেখানেই এখন চিকিৎসাধীন রয়েছে মুনাফ। পরে অভিযুক্তকে পুলিশ গ্রেফতার করে।

ঘরে বাইরে খবর

Latest News

তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল কর্কট রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল ২০০১-এর আগে কেনা বাড়ি বিক্রিতে LTCG-র ওপর বজায় থাকবে ইন্ডেক্সেশন, জানাল সরকার সংযুক্ত আরব আমিরশাহিকে ১০ উইকেটে উড়িয়ে Women's Asia Cup-এর সেমিতে পাকিস্তান একাধিক অপারেশনের পর জাহ্নবীর এই মুখ? হঠাৎই যা ফাঁস করলেন এই প্লাস্টিক সার্জেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.