বাংলা নিউজ > ঘরে বাইরে > হোমওয়ার্ক নয়, স্কুলের হোয়াটস অ্যাপ গ্রুপে অশ্লীল video পোস্ট করল ছাত্র, তারপর…
স্কুলের হোয়াটস অ্যাপ গ্রুপে অশ্লীল ছবি পোস্ট করার অভিযোগ ছাত্রের বিরুদ্ধে।( প্রতীকী ফাইল ছবি) 

হোমওয়ার্ক নয়, স্কুলের হোয়াটস অ্যাপ গ্রুপে অশ্লীল video পোস্ট করল ছাত্র, তারপর…

  • গ্রুপটিতে ছাত্রদের পাশাপাশি শিক্ষকরাও রয়েছেন। ওই ছবি দেখে অনেকেরই ভিড়মি খাওয়ার অবস্থা। কিন্তু প্রশ্ন উঠছে সরকারি স্কুলের ওই ছাত্র কেন এই ধরনের ছবি পোস্ট করল স্কুলের গ্রুপে?

স্কুলেরই হোয়াটস অ্যাপ গ্রুপ। সেখানে মূলত হোম ওয়ার্কগুলি শেয়ার করা হয়। সেই গ্রুপ খুলতেই হতবাক পড়ুয়া থেকে শিক্ষকরা। একি video পোস্ট করা হয়েছে এখানে? আসলে সেই গ্রুপেই অশ্লীল ভিডিয়ো পোস্ট করেছিল এক ছাত্র। আর তারপর একেবারে হইহই কাণ্ড।একেবারে থানাপুলিশও হয়ে যায়। উত্তর পূর্ব দিল্লির একটা সরকারি স্কুলে ষষ্ঠ শ্রেণিতে পড়ে সে। 

পুলিশ ওই ছাত্রের বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু করেছে। আসলে স্কুলের অধ্যক্ষ ওই ছাত্রের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন। তারপরই পুলিশ মামলা রুজু করে। তবে আপাতত পুলিশ তার কাউন্সেলিংয়ের ব্যবস্থা করেছে। গোটা ঘটনায় হতবাক শিক্ষক থেকে অভিভাবকরা।

এদিকে ওই গ্রুপে শিক্ষকদের পাশাপাশি ছাত্ররাও রয়েছে। মূলত স্কুলের নানা অ্যাক্টিভিটি,  হোমওয়ার্ক শেয়ার করার জন্য় এই গ্রুপ রয়েছে।

গত ৮ জুন স্কুল কর্তৃপক্ষ ওই ছাত্রের বিরুদ্ধে এফআইআর করে। তবে ওই ছবি দেখেই স্কুল জুড়ে একেবারে সমালোচনার ঝড় ওঠে। কেন সে এই ধরনের ছবি স্কুলের গ্রুপে দিল তা নিয়েও প্রশ্ন রয়েছে। এরপর অভিভাবকদের একাংশ ও শিক্ষকদের একাংশ গোটা বিষয়টি নিয়ে স্কুলের প্রিন্সিপালকে জানান। এরপর প্রিন্সিপাল থানায় অভিযোগ জানান।

বন্ধ করুন