বাংলা নিউজ > ঘরে বাইরে > Professor Attacked: চোখে লঙ্কার গুড়ো! লাঠি দিয়ে অধ্য়াপককে বেধড়ক পেটাল ‘ছাত্ররা’

Professor Attacked: চোখে লঙ্কার গুড়ো! লাঠি দিয়ে অধ্য়াপককে বেধড়ক পেটাল ‘ছাত্ররা’

শিক্ষককে মারধর করার অভিযোগ। প্রতীকী ছবি।

অনিয়মের প্রতিবাদ করার মাশুল। চোখে লঙ্কার গুড়ো দিয়ে অধ্য়াপককে বেধড়র মারধর করার অভিযোগ কয়েকজনের বিরুদ্ধে। বাংলার ঘটনা নয়, এটা মধ্য়প্রদেশের ঘটনা। 

মধ্যপ্রদেশের সরকারি কলেজ জেএইচ পিজি কলেজে একজন প্রফেসরকে বেধড়ক মারধর করা হয়েছে বলে খবর। ক্যাম্পাসের মধ্যেই তাকে লাঠি দিয়ে মারধর করা হয়। এরপর তার শরীরে লঙ্কার গুড়ো প্রয়োগ করা হয়। সহকারি প্রফেসর নীরজ ধাকাড় সংস্কৃত বিভাগে পড়ান। শুক্রবার বিকালে কয়েকজন আচমকাই প্রবেশ করেছিল কলেজ চত্বরে। তারা নীরজ স্যারকেই টার্গেট করেছিল বলে খবর। তাকে প্রচন্ড মারধর করা হয়েছে বলে অভিযোগ। 

এদিকে মারধর করার আগে ওই প্রফেসরের চোখে লাল লঙ্কার গুড়ো দিয়ে দেওয়া হয় বলে অভিযোগ। এরপর তার উপর লাঠি নিয়ে ঝাঁপিয়ে পড়ে ওই অধ্য়াপকের উপর। চলে বেধড়ক মার। সিসিটিভিতে ধরা পড়েছে গোটা ঘটনা। এমনকী দুষ্কৃতীরা সংস্কৃত বিভাগে ঢুকে ভাঙচুর চালায় বলে অভিযোগ। সেই সময় ওই শিক্ষক পড়ুয়াদের সঙ্গে আলোচনা করছিলেন। সেই সময় তার উপর চড়াও হয় অন্যান্যরা। 

এদিকে প্রত্যক্ষদর্শীরা ওই দিনের ঘটনার কথা জানিয়েছেন। তাঁদের কথায় প্রফেসরকে ধরে বেধড়ক মারছিল ওরা। যতক্ষণ না তিনি অজ্ঞান হয়ে পড়ে না যান ততক্ষণ ধরে চলে এই ঘটনা। এদিকে কাছেই অন্যান্য শিক্ষক ছাত্রছাত্রীরা ছিল। তারা কেউ বাঁচাতে এগিয়ে আসেননি। পরে সহকর্মীরা ওই শিক্ষককে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে নিয়ে আসেন। 

এদিকে মেডিক্যাল রিপোর্টে দেখা যাচ্ছে তার শরীরের বিভিন্ন জায়গায় আঘাত লেগেছে। তার মাথায়, হাতে, পায়ে সব জায়গায় আঘাত। কিন্তু কেন এই হামলা?

যেটা মনে করা হচ্ছে কলেজের এক প্রাক্তন ছাত্র অন্নু ঠাকুরের সঙ্গে তাঁর কোনও পুরনো ঝামেলা ছিল। তারই পরিণতিতে তার উপর হামলা চালানো হয়। 

আসলে এর আগে অনিয়মিত কলেজে আসত অন্নু। এনিয়ে তার সঙ্গে কলেজের ওই অধ্য়াপকের বচসা হয়েছিল। এদিকে অভিযোগ যে ওই ছাত্র অধ্য়াপকের অফিসিয়াল স্ট্যাম্প ও লেটার হেড জাল করেছিল। তখন থেকে ঝামেলা চলছিল। একটা স্কলারশিপ প্রোগ্রামকে কেন্দ্র করে এই ঘটনা। 

হাসপাতালে ভর্তি করা হয়েছে ওই অধ্য়াপককে। তিনি জানিয়েছেন, আমি পড়ুয়াদের সঙ্গে স্টুডেন্ট প্রজেক্ট নিয়ে আলোচনায় বসেছিলাম। সেই সময় পাঁচ জন প্রবেশ করল। তারা আমার চোখে লঙ্কার গুড়ো দিয়ে মারতে শুরু করল। ওরা আমায় খুন করতে চেয়েছিল। আমি চিনতে পেরেছি। ওরা সব অন্নু ঠাকুরের লোকজন। ওরা আমায় লাঠি দিয়ে মেরেছে। পুলিশ সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখছে। 

ঘরে বাইরে খবর

Latest News

সোনায় মোড়া সাজে রিসেপশনে আম্বানিদের বউমা, রাধিকার লুকে মিলল প্রাচ্য-পাশ্চাত্য রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ Most Runs In WCL 2024: লেজেন্ডস লিগে সব থেকে বেশি রান, সেরা ৫-এ দুই ভারতীয় অনন্ত-রাধিকার রিসেপশনে ভেন্যুর অন্দরের রাজকীয় সাজ চোখ ধাঁধিয়ে দেবে, দেখুন ছবিতে অনাথ শিশুদের সঙ্গে ছবি এঁকে, কেক কেটে সময় কাটালেন বিক্রম-দর্শনা সাদার্নের বিরুদ্ধে চেনা ছন্দে মহমেডান, দাপুটে জয়ে লিগে অক্সিজেন পেল সাদা-কালোরা আম্বানিদের বিয়ে, ধুতি-পাঞ্জাবিতে খাঁটি বাঙালি শাশ্বত, মায়ের শাড়িতে সাজলেন রাইমা কখন, কোথায় হবে Argentina vs Colombia Match? কীভাবে দেখবেন মেসির খেলা? খড়দায় লেভেল ক্রসিংয়ে ট্রেন ও গাড়ির মধ্যে সংঘর্ষ, ছিটকে গেল টাটা সুমো জিম্বাবোয়ের বিরুদ্ধে টি২০ সিরিজের ৪ ম্যাচে জয়,ভারত অধিনায়ক হিসাবে ইতিহাস শুভমনের

T20 WC 2024

রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.