বাংলা নিউজ > ঘরে বাইরে > ঠিক মজা পাচ্ছি না… ইস্তফাপত্রে লিখলেন যুবক, হাসির রোল নেট পাড়ায়
ইস্তফাপত্রকে ঘিরে শোরগোল। প্রতীকী ছবি (HT_PRINT)

ঠিক মজা পাচ্ছি না… ইস্তফাপত্রে লিখলেন যুবক, হাসির রোল নেট পাড়ায়

  • সকলেই চান কাজে সন্তুষ্টি। কেউ পান। কেউ আবার কোনওদিনই পান না। আর যাঁরা পান না তাঁদের যে জীবনভর কী দুর্বিষহ যন্ত্রনার মধ্যে কাটাতে হয় তা বলাই বাহুল্য। 

সংক্ষিপ্ত অথচ গভীর। কিছুদিন আগে এক ব্যক্তি তাঁর চাকরির ইস্তফাপত্রে লিখেছিলেন বাই বাই। এই ইস্তফাপত্রকে ঘিরে একেবারে হইচই পড়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। এবার সামনে এসেছে আর এক অভিনব ইস্তফাপত্র। যেখানে কর্মচারী তাঁর চাকরির ইস্তফাপত্রে লিখেছেন, 'আমি ইস্তফা দিচ্ছি। মজা নেহি আ রহা।' রাজেশ নামে ওই ব্যক্তির সইও রয়েছে চিঠির শেষে। প্রখ্যাত উদ্যোগপতি হর্ষ গোয়েঙ্কা এই ইস্তফাপত্রের স্ক্রিনশট শেয়ার করেছেন টুইটারে।

হর্ষ গোয়েঙ্কা লিখেছেন, ‘এই চিঠি খুব সংক্ষিপ্ত অথচ গভীর। একটা গুরুপূর্ণ সমস্য়া যেটা আমাদের সকলের সমাধান করা প্রয়োজন।’ তবে ইস্তফা দিতে চাওয়া ওই কর্মচারী ঠিক কিসে মজা পান তা নিয়েও নেট দুনিয়ায় নানা রসিকতা শুরু হয়েছে।

 

এক টুইটার ব্য়বহারকারী লিখেছেন, স্যার আপনার হাতের লেখা খুব পরিষ্কার। মজা পেলাম। হর্ষ গোয়েঙ্কা তার উত্তরে লিখেছেন, আপনি ধরে ফেলেছেন। অপর এক টুইটার ব্যবহারকারী উত্তরে লিখেছেন, স্যার দয়া করে রাগার সঙ্গে তাঁর দেখা করিয়ে দিন। তিনিই একমাত্র মজা দিতে পারবেন।

অপর এক টুইটার ব্যবহারকারী লিখেছেন, নিশ্চিতভাবে আমাদের সকলের এই সমস্যা মেটানো দরকার। আমরা সকলেই এই সমস্যায় ভুগছি। কেউ সরাসরি বলে ফেলেন। কেউ চেপেচুপে থাকেন। এই যুবক একেবারে স্ট্রেট ফরওয়ার্ড। আমাদের একে অপরের সমস্যা মেটানো খুব দরকার।

 

 

বন্ধ করুন