বাংলা নিউজ > ঘরে বাইরে > Coromandel Express Accident: ‘একটা কাটা মাথা…’ ট্রেন মিস করায় উঠেছিলেন অভিশপ্ত করমণ্ডলে,সেখানেই হাড়হিম অভিজ্ঞতা যাত্রীর

Coromandel Express Accident: ‘একটা কাটা মাথা…’ ট্রেন মিস করায় উঠেছিলেন অভিশপ্ত করমণ্ডলে,সেখানেই হাড়হিম অভিজ্ঞতা যাত্রীর

ভয়াবহ দুর্ঘটনা হয়েছিল বালেশ্বরে Photo by Punit PARANJPE / AFP) (AFP)

তিনি পুদুচেরি যাওয়ার ট্রেনটি মিস করেন। এরপর তিনি করমণ্ডল এক্সপ্রেসে চেপে বসেন। কারণ তাঁকে সময়ের মধ্য়ে পৌঁছতেই হবে কর্মস্থলে।

আরিয়ান প্রকাশ

ভাগ্যটা সবার ভালো হয় না। কেউ কপাল গুণে বেঁচে যান। কেউ আবার হারিয়ে যান চিরতরে। আবার কেউ এমন অভিজ্ঞতা নিয়ে ফেরেন যা সারাজীবন তাঁকে তাড়া করে ফেরে।

এই যেমন রূপক দাস। পুদুচেরি যাওয়ার ট্রেন তিনি মিস করেছিলেন। এরপর তিনি হাওড়া-চেন্নাই করমণ্ডল এক্সপ্রেসে টিকিট বুক করেন। সেই অভিশপ্ত ট্রেন। পুদুচেরিতে একটা আঠার কারখানায় কাজ করেন তিনি। আসল বাড়ি অসমে। আসলে গর্ভবতী স্ত্রীকে বাড়িতে ছেড়ে দিয়ে তিনি কর্মস্থলে ফেরার জন্য টিকিট কেটেছিলেন।

কিন্তু তিনি পুদুচেরি যাওয়ার ট্রেনটি মিস করেন। এরপর তিনি করমণ্ডল এক্সপ্রেসে চেপে বসেন। কারণ তাঁকে সময়ের মধ্য়ে পৌঁছতেই হবে কর্মস্থলে।

সংবাদ সংস্থা পিটিআইকে তিনি তাঁর ভয়াবহ অভিজ্ঞতার কথা শুনিয়েছেন। তিনি জানিয়েছেন, আচমকাই একটা প্রচন্ড আওয়াজ পেলাম। বুঝতে পারছিলাম ট্রেনটা বেলাইন হয়ে গিয়েছে। বাইরে তাকিয়ে দেখলাম ইঞ্জিনটা একটা মালগাড়ির উপর উঠে গিয়েছে। আর ইঞ্জিন ছাড়াই ট্রেনটা এগোচ্ছে।

এরপর আর কিছু না ভেবেই তিনি কাঁচের জানালা ভেঙে ফেলেন। এরপর বাইরে লাফ দেন। এদিকে তার কিছুক্ষণের মধ্য়েই বেঙ্গালুরু-হাওড়া এক্সপ্রেসের সঙ্গে সংঘর্ষ। একেবারে গুড়িয়ে যায় বগিটা। অল্পের জন্য রক্ষা পান তিনি। পায়ে মারাত্মক আঘাত পান।

এরপরই ভয়ঙ্কর ঘটনার কথা শুনিয়েছেন তিনি। তিনি সংবাদ সংস্থাকে জানিয়েছেন, করমণ্ডল এক্সপ্রেস থেকে একটা কাটা মাথা এমার্জেন্সি জানালা দিয়ে আমার দিকে ছিটকে এল। একেবারে ফুটবলের মতো গড়িয়ে যাচ্ছিল মুন্ডুটা। বুকের উপর উঠে এল। আর ভালো করে বলতে পারেননি তিনি। তিনি বলেন, এই দৃশ্য দেখার পর কয়েকদিন কিছু খেতে পারিনি।

তাঁর দাবি, ওড়িশার বালাশোরের একটি হাসপাতালে কয়েকদিন পড়েছিলাম। কোনও চিকিৎসা নেই। শেষ পর্যন্ত বাংলার মুখ্যমন্ত্রী এসেছিলেন হাসপাতালে। তাঁকে চিকিৎসার জন্য অনুরোধ করি।

ওই যুবক বলেন, অসম সরকার কোনও যোগাযোগ করেনি। শেষ পর্যন্ত ফেসবুকে একটি ভিডিয়ো আপলোড করি। সেই ভিডিয়ো দেখে ওড়িশায় বসবাসকারী একজন অসমিয়া মহিলা আমার কাছে আসেন। তিনি আমার ব্যাগটাও খুঁজে দেন। পরে সোমবার তাঁকে বালাশোর থেকে গুয়াহাটিতে নিয়ে যাওয়া হয়।আপাতত সেখানেই তার চিকিৎসা চলছে।

 

ঘরে বাইরে খবর

Latest News

সলমনের বাড়িতে গুলি চালানোর আগে ৩বার রেইকি হয়, কীভাবে চক্রান্ত করেছিল বন্দুকবাজর টেটে ফেল করেও ইন্টারভিউ, কোটি কোটি টাকা ঢুকেছে তাপস, কুন্তলের পকেটে: CBI রিপোর্ট T20 WC-এর দলে থকাবেন হার্দিক? ২ ঘণ্টা বৈঠক রোহিত, দ্রাবিড়, আগরকরের- রিপোর্ট ২০২৪ সালে চৈত্র পূর্ণিমা কবে? সঠিক দিন ক্ষণ তিথি স্নান ও পুজোর শুভ সময় জেনে নিন ‘ভাই তুই আর আমাদের জামা পরিস না’,কাকে মিনতি করলেন বিরাটের বন্ধু এবি ডিভিলিয়ার্স! আয়কর নোটিশের বিরুদ্ধে গর্জে উঠল সিপিএম, সীতারাম ইয়েচুরির চিঠি নির্বাচন কমিশনকে বাংলায় BJP-র থেকে পিছিয়ে থাকবে TMC! আসন ধরে ধরে জানুন কে কোথায় জিততে পারে? একই T20 ম্যাচে চার বোলারের 'হাফ-সেঞ্চুরি', লজ্জার বিশ্বরেকর্ড RCB-র স্বরাষ্ট্র মন্ত্রকে লাগল আগুন, পুড়ল নথি ও কম্পিউটারও, তখন অফিসে ছিলেন না শাহ এয়ারপোর্টে ছেলের মুখ দেখালেন অনুষ্কা, রইল শর্ত! ভামিকা-অকায়কে নিয়ে দেশে ফিরলেন

Latest IPL News

T20 WC-এর দলে থকাবেন হার্দিক? ২ ঘণ্টা বৈঠক রোহিত, দ্রাবিড়, আগরকরের- রিপোর্ট ‘ভাই তুই আর আমাদের জামা পরিস না’,কাকে মিনতি করলেন বিরাটের বন্ধু এবি ডিভিলিয়ার্স! এয়ারপোর্টে ছেলের মুখ দেখালেন অনুষ্কা, রইল শর্ত! ভামিকা-অকায়কে নিয়ে দেশে ফিরলেন SRH-এর ২৮৭ নিয়ে হইচই, T20-তে এক ইনিংসে ৩০০-র বেশি রান তোলার নজির আছে জানেন কি? ‘সব দোষ একা হার্দিকের নয়’,ডাগ আউটে কোচ বাউচারের ভূমিকা নিয়ে প্রশ্ন তুললেন মনোজ ১০ বলের বিধ্বংসী ইনিংসে ইতিহাসের পাতায় আবদুল সামাদ, ভারতীয়দের মধ্যে সবার সেরা ‘স্কোরের সামনে ৩ বসালে’…সানরাইজার্স হায়দরাবাদকে নতুন টার্গেট দিলেন হেড ধরমশালায় নতুনভাবে পাতা 'হাইব্রিড' উইকেটেই খেলা হবে চলতি আইপিএলের ম্যাচ একদিনের ব্যবধানে ম্যাচ, তার উপর গরম, বদলাবে KKR-এর একাদশ? বাটলার ফিরবেন RR দলে? 'MI ম্যাচে টসে কীভাবে কারচুপি হয়, দেখালেন ফ্যাফ, হতবাক কামিন্স', আগুনে পড়ল ঘি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.