বাংলা নিউজ > ঘরে বাইরে > Murder: নখে একটি ছোট্ট ভুল! মহিলা হত্যায় আততায়ীকে ধরে ফেলল পুলিশ
নখের একটি ছোট্ট ভুল চিনিয়ে দিল আততায়ীকে প্রতীকী ছবি।
নখের একটি ছোট্ট ভুল চিনিয়ে দিল আততায়ীকে প্রতীকী ছবি।

Murder: নখে একটি ছোট্ট ভুল! মহিলা হত্যায় আততায়ীকে ধরে ফেলল পুলিশ

  • তদন্তে নেমে পুলিশ নানাজনকে জেরা করা শুরু করে। এদিকে পুলিশ আধিকারিক বলবন্ত দেশমুখ জানিয়েছেন, আমরা নানাজনকে জেরা করে আততায়ীর খোঁজ চালাচ্ছিলাম। এদিকে কিছুতেই রহস্যের জট কাটছে না। পুলিশ জানতে পারে রিমার সঙ্গে মনোজ প্রজাপতি নামে এক যুবকের বিয়ে হয়েছিল। 

নখে একটি ছোট্ট ভুল। আর সেই ভুলই চিনিয়ে দিল আততায়ীকে। এক মহিলা খুনের ঘটনার এভাবেই কিনারা করে ফেলল মুম্বই পুলিশ। ঠিক কী হয়েছিল ঘটনাটা?

পুলিশ সূত্রে খবর,ঘাটকোপার পশ্চিমের বাসিন্দা ১৮ বছর বয়সী রোহিত রবিদাস সম্প্রতি পুলিশকে জানিয়েছিল রিমা যাদব নামে তার এক বান্ধবীকে খুন করা হয়েছে। পুলিশ গিয়ে দেখে তার শরীরে একাধিকবার কোপানো হয়েছে। বান্ধবীকে চা ও বিস্কুট দিতে গিয়েছিল সে। তখনই ওই অবস্থায় সে তাকে দেখতে পায়। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

কিন্তু খুন করল কে? তদন্তে নেমে পুলিশ নানাজনকে জেরা করা শুরু করে। এদিকে পুলিশ আধিকারিক বলবন্ত দেশমুখ জানিয়েছেন, আমরা নানাজনকে জেরা করে আততায়ীর খোঁজ চালাচ্ছিলাম। এদিকে কিছুতেই রহস্যের জট কাটছে না।

 পুলিশ জানতে পারে রিমার সঙ্গে মনোজ প্রজাপতি নামে এক যুবকের বিয়ে হয়েছিল। তার স্থায়ী কোনও কাজ ছিল না। নানা ধরনের কাজ সে করত। এদিকে পুলিশ তাকেও তুলে আনে। কিন্তু ২২ বছরের ওই যুবকের কাছ থেকেও কোনও সূত্র পাচ্ছিল না পুলিশ। তবে খুন করল কে?

পুলিশ জানতে পারে স্বামীর সঙ্গে বিশেষ বনিবনা ছিল না তার। সেকারণে তারা আলাদা থাকতেন। তবে মনোজ জানিয়ে দেয়, কে তার স্ত্রীকে খুন করেছে সেব্যাপারে তাদের কাছে কোনও তথ্য নেই। এদিকে ঘণ্টার পর ঘণ্টা তাকে পুলিশ জেরা করে। আচমকাই এক সাব ইনসপেক্টর দেখেন ওই যুবকের নখের কোণায় রক্তের দাগ। এনিয়ে জেরা করতেই সে এড়িয়ে যেতে থাকে। তবে একসময় ভেঙে পড়ে সে জানায়, সে তার রিমাকে খুন করেছে।

 

বন্ধ করুন