বাংলা নিউজ > ঘরে বাইরে > ভরা ক্লাসে ছাত্রীকে ফিল্মি কায়দায় প্রেম নিবেদন স্যারের! 'Love You' বলতেই যা হল…

ভরা ক্লাসে ছাত্রীকে ফিল্মি কায়দায় প্রেম নিবেদন স্যারের! 'Love You' বলতেই যা হল…

এভাবেই ক্লাসের মধ্যে ছাত্রীকে প্রেম নিবেদন করলেন শিক্ষক।  (সংগৃহীত)

আই লাভ ইউ বলারও একটা স্থান কাল থাকে। একেবারে ভরা ক্লাসে হাঁটু গেড়ে প্রেম নিবেদন করে শাস্তির মুখে পড়লেন শিক্ষক।

একঘর ভর্তি ছাত্রছাত্রী। দীন দয়াল উপাধ্যায় গ্রামীণ কৌশল্যা যোজনার আওতায় প্রশিক্ষণ শিবির। সেই ক্লাসরুমেই ছাত্রীকে ফুল দিয়ে প্রেম নিবেদন করলেন শিক্ষক। বললেন আই লাভ ইউ। লজ্জায় লাল হলেন ছাত্রী। অসমের ধেমাজি শহরের সেই প্রশিক্ষণ শিবিরের ছবি ভাইরাল হতেই একেবারে তুমুল শোরগোল। কিন্তু তার পরিণতি যে এমন হবে তা হয়তো ভাবতে পারেননি কেউই।

সেই ভিডিয়োতে দেখা গিয়েছে একটি হাঁটু মুড়ে মেঝেতে বসেছেন শিক্ষক। এরপর একেবারে ফিল্মি স্টাইলে একজন ট্রেনিকে প্রেম নিবেদন করছেন তিনি। সেই নাটকীয় মুহূর্ত মোবাইল বন্দি করেছেন অনেকেই। আর সেই ভিডিয়ো ক্লিপ ভাইরাল হতেই তুমুল শোরগোল।

যিনি এভাবে প্রেম নিবেদন করেছিলেন বলে অভিযোগ সেই শিক্ষকের নাম মনোজ কুম্বাং। এই ভিডিয়ো ভাইরাল হতেই আপাতত কাজ থেকে বসিয়ে দেওয়া হয়েছে তাঁকে। অন্যদিকে যে ছাত্রীকে তিনি প্রপোজ করেছিলেন তাকেও আপাতত সাসপেন্ড করা হয়েছে। 

ট্রেনিং সেন্টারের এক আধিকারিক জানিয়েছেন, খুবই অপ্রত্যাশিত ব্যাপার। কিছু একটা হতে পারে বলে আমরা আশঙ্কা করছিলাম। কিন্তু সেটা যে এমন চরম মাত্রায় পৌঁছে যাবে তা কী করে জানব। কেন এমন করলেন বুঝতেও পারছি না। তবে ঘটনার কথা সামনে আসতেই তার বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হয়েছে।

কেন্দ্রীয় সরকার অনুমোদিত এই ধরনের প্রশিক্ষণ শিবিরে মূলত বৃত্তিমূলক প্রশিক্ষণ, কর্মসংস্থানের নানা বিষয় নিয়ে আলোচনা হয়। কিন্তু স্থান, কাল ভুলে ক্লাসের মধ্যে ফিল্মি স্টাইলে প্রেম নিবেদনের পরিণতি যে কী হয় তা হাড়ে হাড়ে টের পাচ্ছেন উভয় পক্ষই।  

 

 

 

বন্ধ করুন