বাংলা নিউজ > ঘরে বাইরে > বিষাক্ত ধোঁয়া! ছোট্ট ফ্ল্যাটে দমবন্ধ হয়ে মৃত্যু মা ও চার সন্তানের
এই ফ্ল্যাটেই মৃত্যু হয় একই পরিবারের ৫জনের, তদন্তে দিল্লির ফরেনসিক টিম। (Photo by Raj K Raj / Hindustan Times) (Hindustan Times)
এই ফ্ল্যাটেই মৃত্যু হয় একই পরিবারের ৫জনের, তদন্তে দিল্লির ফরেনসিক টিম। (Photo by Raj K Raj / Hindustan Times) (Hindustan Times)

বিষাক্ত ধোঁয়া! ছোট্ট ফ্ল্যাটে দমবন্ধ হয়ে মৃত্যু মা ও চার সন্তানের

  • প্রাথমিক তদন্তে জানা গিয়েছে ছোট ঘরটিতে ভেন্টিলেশনের কোনও ব্যবস্থা ছিল না।

নতুন দিল্লির সীমাপুরী এলাকায়। সূ্ত্রের খবর, ঘরে থাকা ফায়ার প্লেসের বিষাক্ত গ্যাসে দমবন্ধ হয়ে মৃত্যু হল মা ও তাঁর চার সন্তানের। পুলিশ সুত্রে খবর, দুপুরে দেড়টা নাগাদ ওল্ড সীমাপুরী এলাকা থেকে একটি ফোন আসে। একটি বাড়ির পাঁচতলায় চারপাঁচজন অচৈতন্য অবস্থায় পড়ে রয়েছে। এরপর দ্রুত পুলিশ এলাকায় যায়। সেখানে গিয়ে দেখা যায় মা ও তাঁর তিন সন্তান মৃত অবস্থায় পড়ে রয়েছে। এদিকে একেবারে কনিষ্ঠ সন্তানটি তখনও বেঁচে ছিল। কিন্তু হাসপাতালে নিয়ে আসার পরে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। 

প্রাথমিক তদন্তে পুলিশ জেনেছে, ৩৫ বছর বয়সী মোহিত কালিয়া তার স্ত্রী রাধা ও চার সন্তানকে নিয়ে থাকতেন। তার মধ্যে দুটি ছেলে ও দুটি মেয়ে ছিল। একটি ভাড়া বাড়ির ঘরে তারা থাকতেন। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে ছোট ঘরটিতে ভেন্টিলেশনের কোনও ব্যবস্থা ছিল না। এদিকে প্রচন্ড ঠান্ডার জন্য ঘরেই স্টোভ জাতীয় ফায়ার প্লেসটিতে ধিকি ধিকি আগুন করে আগুন জ্বালানো ছিল। হয়তো সেখান থেকে বিষাক্ত গ্যাসেই দমবন্ধ হয়ে যায় তাদের। সম্ভবত তাতেই মৃত্যু হয় তাদের।

পুলিশ সূত্রে জানা গিয়েছে,  দুটি মেয়ের মধ্যে একজন ১১ বছর বয়সী, অপরজন ৪ বছর বয়সী। ছেলেদুটির মধ্যে একটি ৮ বছরের ও অপরটি ৩ বছর বয়সী। তাদের মর্মান্তিক মৃত্যু মেনে নিতে পারছেন না কেউ। পুলিশ জানিয়েছে ময়নাতদন্ত না হওয়া পর্যন্ত মৃত্যুর প্রকৃত কারণ নিশ্চিতভাবে বলা যাবে না।

 

বন্ধ করুন