বাংলা নিউজ > ঘরে বাইরে > Rape: 'আমি দিদিমণি বলছি,' মোবাইল অ্য়াপে গলা বদলে ৭ ছাত্রীকে ধর্ষণ, ধরে ফেলল পুলিশ

Rape: 'আমি দিদিমণি বলছি,' মোবাইল অ্য়াপে গলা বদলে ৭ ছাত্রীকে ধর্ষণ, ধরে ফেলল পুলিশ

ছাত্রীকে ধর্ষণের অভিযোগ যুবকের বিরুদ্ধে। প্রতীকী ছবি (HT_PRINT)

মহিলার কণ্ঠস্বর ব্যবহার করে সে বোকা বানাতো। তারপর তাদেরকে ধর্ষণ করত সে। পুলিশ জানিয়েছে অন্তত সাতজন আদিবাসী ছাত্রীকে সে ধর্ষণ করেছে।

একেবারে হাড়হিম করা ঘটনা। ব্রজেশ খুশওয়া নামে এক ব্যক্তি বিশেষ অ্যাপ ব্যবহার করে তার গলার স্বর বদলে ফেলেছিল। সে নিজেকে কলেজের শিক্ষিকা বলে উপস্থাপিত করে ফেলত। এরপরই শুরু হয় ভয়াবহ অপরাধ।  মধ্য়প্রদেশের আদিবাসী ছাত্রীদের বোকা বানিয়ে সে ধর্ষণ করত বলে অভিযোগ। নিজেকে শিক্ষিকা বলে পরিচয় দিয়ে সে ছাত্রীদের স্কলারশিপ দেওয়ার লোভ দেখাত। এরপর সে ছাত্রীদের ডেকে নিয়ে আসত সেই নির্জন জায়গায়। ছাত্রীদের সে জানাত সেই নির্জন জায়গায় গেলে সেখান থেকে মোটর বাইকে চাপিয়ে তাকে তার বাড়িতে নিয়ে আসা হবে। কিন্তু সবটাই ছিল সাজানো। আসলে বোকা বানিয়ে সে ধর্ষণ করত ছাত্রীদের। 

আসলে মহিলার কণ্ঠস্বর ব্যবহার করে সে বোকা বানাতো। তারপর তাদেরকে ধর্ষণ করত সে। পুলিশ জানিয়েছে অন্তত সাতজন আদিবাসী ছাত্রীকে সে ধর্ষণ করেছে। এদিকে ছাত্রীরা জানিয়েছে, ওই ব্যক্তি একটি হেলমেট পরে থাকত। সেকারণে বোঝা যেত না। তবে একমাত্র বোঝা যেত যে ওই যুবক সবসময় হাতে একটা গ্লাভস পরে থাকত। এদিকে তদন্তে নেমে পুলিশ জানতে পারে যে কারখানায় কাজ করতে গিয়ে ওই ব্যক্তির হাত পুড়ে গিয়েছিল। সেকারণে সে গ্লাভস পরে থাকত। শনিবার  খুশওয়াকে গ্রেফতার করা হয়েছে। তার আরও তিনি সঙ্গীকে গ্রেফতার করা হয়েছে। সেই সঙ্গেই খুশওয়ার বাড়িকে বুলডোজার দিয়ে গুড়িয়ে দিয়েছে পুলিশ, প্রশাসন। 

আইজি মহেন্দ্র সিকারওয়ার সংবাদমাধ্য়মে জানিয়েছেন, একজন আমাদেরকে জানিয়েছিল যে স্কলারশিপ দেওয়ার নাম করে তাকে ফোন করেছিল। এরপর নির্জন জায়গায় যাওয়ার কথা বলে। আর সেখানেই তাকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ জানানো হয়। এরপর ব্রজেশকে  চিহ্নিত করা হয়। তাকে গ্রেফতার করা হয়।  সে এরপর পুলিশকে জানায় বিশেষ ধরনের অ্য়াপ ব্যবহার করে সে মহিলাদের কণ্ঠস্বর ব্যবহার করে ছাত্রীদের বোকা বানাত। এরপর তারা যখন নির্জন জায়গায় যেত তখন তাদের উপর সে ঝাঁপিয়ে পড়ত। 

তবে পুলিশ সহজে ওই অভিযুক্তকে চিহ্নিত করতে পারছিল না। পরে পুলিশ জানতে পারে যে সবক্ষেত্রেই ওই ব্যক্তি হাতে একটা গ্লাভস পরে ছিল। সেই মতো পুলিশ তদন্ত শুরু করে। আসলে হেলমেট দিয়ে তার মাথা, মুখ ঢেকে রাখত। কিন্তু সে হাতের গ্লাভসটা ঢাকতে পারেনি। আর সেই সূত্র ধরেই পুলিশ ওই ব্যক্তিকে ধরে ফেলে। 

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

কোন ২ শহরের মধ্যে বন্দে মেট্রো চলবে? সামনে এসে গেল তথ্য, জুড়বে এই তীর্থস্থানকে ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল 12 ওভার শেষে Afghanistan-র স্কোর 83/0 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল রবিতে কমবে বৃষ্টি, কবে থেকে ফের বাড়বে? তখন ৪০ কিমিতে ঝড়ও উঠবে কোন ৮-৯ জেলায়? জোড়া ম্যাচে ল্যাজেগোবরে হয়েও সেমিতে উঠতে পারে বাংলাদেশ, খোলা রয়েছে পথ- কীভাবে? ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা রোনাল্ডোর স্বার্থত্যাগ,পর্তুগালের আগ্রাসী ফুটবল,তুরস্ককে হারিয়ে শেষ ষোলোয় পেপেরা হাওড়া ব্রিজ টপকে গঙ্গায় ঝাঁপ দিতে যাচ্ছিলেন যুবক, ঝপ করে বেঁধে ফেলল পুলিশ

T20 WC 2024

ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা ব্যাটাররা দ্রুত ২০-৩০ করে আউট হচ্ছেন… রোহিতদের নতুন মানসিকতাকে স্বাগত অশ্বিনের রোহিতকে ফিরিয়ে T20 বিশ্বকাপে উইকেটের হাফ-সেঞ্চুরি শাকিবের, এই নজির আর কারও নেই নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে কোহলি, সূর্যকে ফিরিয়ে ম্যাচের রং বদলালেন তানজিম শেখ হাসিনা-কে পাশে নিয়েই শুভেচ্ছা বার্তা! বাংলাদেশ দলকে কি বললেন প্রধানমন্ত্রী? ‘ইমরানের মতো তুমিও লোককে বোকা বানাও’…বাবর আজমকে নিয়ে ব্যঙ্গ পাকিস্তান সাংসদের বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম! শেষ ওভারের প্রথম বলে মার্করামের দুর্দান্ত ক্যাচ,ফিরলেন ব্রুক,বদলে গেল ম্যাচের রং 'বাবরকে ক্যাপ্টেন করেছিল কে? নেতা হওয়ার যোগ্যই নয়', চাঁচাছোলা আক্রমণ আখতারের জিতছেন বুঝেই ম্যাচ চলাকালীন স্পাইডারক্যামে সেলফি হার্দিক-পন্তের! ভাইরাল ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.