বাংলা নিউজ > ঘরে বাইরে > কৃত্রিম হাতে লুকিয়ে রাখতেন মাদক, নতুন বউকে নিয়ে ঘুরতে বেরিয়ে গ্রেফতার যুবক

কৃত্রিম হাতে লুকিয়ে রাখতেন মাদক, নতুন বউকে নিয়ে ঘুরতে বেরিয়ে গ্রেফতার যুবক

মাদক পাচারের অভিযোগে গ্রেফতার। সংগৃহীত ছবি

পুলিশ জানিয়েছেন, দিন সাতেক আগে বিয়ে করেছিলেন তিনি। এরপর মীরপুর থেকে বাসে চেপে নতুন বউকে নিয়ে ঘুরতে বেরিয়েছিলেন। এরপর রামপুরা এলাকায় বাস থেকে নামেন। বউকে বসতে বলে তিনি ইয়াবা বেচতে বের হন। আর তখনই পুলিশের হাতে ধরা পড়েন তিনি।

মঙ্গলবার রাতে বাংলাদেশের পশ্চিম রামপুরা এলাকায় অভিযান চালিয়ে পুলিশ এক সন্দেহভাজন মাদক কারবারীকে গ্রেফতার করে। ধৃতের নাম রানা হাওলাদার। এদিকে ২৬ বছর বয়সী ওই অভিযুক্তকে তল্লাশি চালিয়ে হতবাক তদন্তকারীরা। 

পুলিশ সূত্রে খবর,অতীতে বিদ্যুৎস্পৃষ্ঠ হয়ে তাঁর হাতটি মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছিল। পরে পরিস্থিতি আরও সংকটজনক হলে চিকিৎকরা তার বাঁ হাতের সামনের অংশটি কেটে ফেলেছিলেন। এরপর ওই কাটা অংশে প্লাস্টিকের হাত লাগানো হয়েছিল। আর ওই প্লাস্টিকের হাতকে হাতিয়ার করেই মাদক পাচারের কারবার ফেঁদে ফেলেছিল ওই যুবক। অভিযোগ এমনটাই।

পুলিশ সূত্রে খবর, তিনি অটোও চালাতেন। আবার ইয়াবাও বিক্রি করতেন। কৃত্রিম হাতের কনুইয়ের মধ্যে নীল রঙের ছোট প্যাকেটে লুকিয়ে রাখতেন ইয়াবা। বিভিন্ন মনোরঞ্জনের এলাকায় যেতেন তিনি। এদিকে তাকে বিশেষ কেউ সন্দেহ করতেন না। তবে প্রতিবন্ধতকতার জন্য তিনি সহজেই অন্যদের ফাঁকি দিতেন। এমনকী সকলের সহানুভূতিও পেতেন তিনি। কিন্তু পুলিশ দীর্ঘদিন ধরে তার উপর নজর রাখছিল। এরপরই তাকে গ্রেফতার করা হয়। তবে এই ঘটনায় আর কেউ যুক্ত কি না তা পুলিশ খতিয়ে দেখছে।

পুলিশ জানিয়েছেন, দিন সাতেক আগে বিয়ে করেছিলেন তিনি। এরপর মীরপুর থেকে বাসে চেপে নতুন বউকে নিয়ে ঘুরতে বেরিয়েছিলেন। এরপর রামপুরা এলাকায় বাস থেকে নামেন। বউকে বসতে বলে তিনি ইয়াবা বেচতে বের হন। আর তখনই পুলিশের হাতে ধরা পড়েন তিনি।

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

‘ভুল করিনি’, মৃত্যুর মিথ্যে নাটক করে ট্রোলড, মন্দিরে দাঁড়িয়ে সাফাই পেশ পুনমের লন্ডনে থাকলেও সৌরভ-ডোনার বিবাহবার্ষিকীতে উপহার পাঠাতে ভুলল না সানা, কী দিল মেয়ে? এবার অফিসারদের মূল্যায়ন করব, কেন কথা শুনব আমি? রেগে গিয়েছেন বাংলার মুখ্য়মন্ত্রী রয়েছে রক্তের সম্পর্ক, রণবীরের পাশে দাঁড়ানো এই সুন্দরীর পরিচয় জানা আছে? 'ঢেকলি' সিস্টেমে গরু পাচার চলছিল সীমান্তে, গুলি চালাল বিএসএফ, মৃত ১ অসমে WPL: বলিউডের বাদশার সঙ্গে বাইশ গজের রানি! অবশেষে পূরণ হল মেগ ল্যানিং-এর স্বপ্ন 'সন্দেশখালির সত্যিটা দেখুন, যেটা মমতা লুকোতে চাইছেন,' হাড়হিম তথ্যচিত্র আনল BJP জাতীয় সংগীতেও পঞ্জাব আছে, পঞ্জাবিদের আঘাত নয়, খলিস্তানি নিয়ে সাফ কথা রাজ্যপালের Virat Second Baby: ২০২৪-এ ছেলে হবে বিরুষ্কার, ৮ বছর আগেই বলেছিলেন জ্যোতিষী! IPL 2024: প্রথম দুটি হোম ম্যাচ কেন নিজেদের মাঠে খেলতে পারবে না দিল্লি ক্যাপিটালস

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.