বাংলা নিউজ > ঘরে বাইরে > কৃত্রিম হাতে লুকিয়ে রাখতেন মাদক, নতুন বউকে নিয়ে ঘুরতে বেরিয়ে গ্রেফতার যুবক

কৃত্রিম হাতে লুকিয়ে রাখতেন মাদক, নতুন বউকে নিয়ে ঘুরতে বেরিয়ে গ্রেফতার যুবক

মাদক পাচারের অভিযোগে গ্রেফতার। সংগৃহীত ছবি

পুলিশ জানিয়েছেন, দিন সাতেক আগে বিয়ে করেছিলেন তিনি। এরপর মীরপুর থেকে বাসে চেপে নতুন বউকে নিয়ে ঘুরতে বেরিয়েছিলেন। এরপর রামপুরা এলাকায় বাস থেকে নামেন। বউকে বসতে বলে তিনি ইয়াবা বেচতে বের হন। আর তখনই পুলিশের হাতে ধরা পড়েন তিনি।

মঙ্গলবার রাতে বাংলাদেশের পশ্চিম রামপুরা এলাকায় অভিযান চালিয়ে পুলিশ এক সন্দেহভাজন মাদক কারবারীকে গ্রেফতার করে। ধৃতের নাম রানা হাওলাদার। এদিকে ২৬ বছর বয়সী ওই অভিযুক্তকে তল্লাশি চালিয়ে হতবাক তদন্তকারীরা। 

পুলিশ সূত্রে খবর,অতীতে বিদ্যুৎস্পৃষ্ঠ হয়ে তাঁর হাতটি মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছিল। পরে পরিস্থিতি আরও সংকটজনক হলে চিকিৎকরা তার বাঁ হাতের সামনের অংশটি কেটে ফেলেছিলেন। এরপর ওই কাটা অংশে প্লাস্টিকের হাত লাগানো হয়েছিল। আর ওই প্লাস্টিকের হাতকে হাতিয়ার করেই মাদক পাচারের কারবার ফেঁদে ফেলেছিল ওই যুবক। অভিযোগ এমনটাই।

পুলিশ সূত্রে খবর, তিনি অটোও চালাতেন। আবার ইয়াবাও বিক্রি করতেন। কৃত্রিম হাতের কনুইয়ের মধ্যে নীল রঙের ছোট প্যাকেটে লুকিয়ে রাখতেন ইয়াবা। বিভিন্ন মনোরঞ্জনের এলাকায় যেতেন তিনি। এদিকে তাকে বিশেষ কেউ সন্দেহ করতেন না। তবে প্রতিবন্ধতকতার জন্য তিনি সহজেই অন্যদের ফাঁকি দিতেন। এমনকী সকলের সহানুভূতিও পেতেন তিনি। কিন্তু পুলিশ দীর্ঘদিন ধরে তার উপর নজর রাখছিল। এরপরই তাকে গ্রেফতার করা হয়। তবে এই ঘটনায় আর কেউ যুক্ত কি না তা পুলিশ খতিয়ে দেখছে।

পুলিশ জানিয়েছেন, দিন সাতেক আগে বিয়ে করেছিলেন তিনি। এরপর মীরপুর থেকে বাসে চেপে নতুন বউকে নিয়ে ঘুরতে বেরিয়েছিলেন। এরপর রামপুরা এলাকায় বাস থেকে নামেন। বউকে বসতে বলে তিনি ইয়াবা বেচতে বের হন। আর তখনই পুলিশের হাতে ধরা পড়েন তিনি।

ঘরে বাইরে খবর

Latest News

পাকিস্তানে দেখা মিলল খুদে বুমরাহের, বোলিং অ্যাকশন দেখে মুগ্ধ আক্রম- ভিডিয়ো তিহাড় জেলে কে কে যাবে আপনারাই তো বলতেন, সুকান্তর পালটা জবাব দিচ্ছেন কর্মীরা পরিবারের উপস্থিতিতে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন সোহিনী-শোভন, অতিথি হয়ে এলেন কারা? হার্দিকের মুখের গ্রাস কাড়তে চলেছেন সূর্য, ভারতের T20 নেতৃত্বের দৌড়ে এগিয়ে SKY! Video: খালে ভেসে যাওয়া যুবককে উদ্ধার অবসরপ্রাপ্ত নৌসেনা অফিসারের প্রেমিকের সঙ্গে নতুন ছবি পোস্ট দিতিপ্রিয়ার, 'রানিমা' মুখ দেখালেন হবু বরের? 'আপনি শ্লীলতাহানি করবেন আর মুখ্যমন্ত্রী বলতে পারবেন না, সরি…' লিখলেন মহুয়া খোলামেলা পোশাকে আম্বানিদের বিয়েতে যান, এবার শরীর ঢেকে ইসকনে কার্দাশিয়ান বোনেরা 'অরিজিনাল ছানাটা…', বড্ড মনকেমন! থাকতে না পেরে মেয়ের কাছে ছুট্টে গেলেন স্বস্তিকা 'এখনও নিজেদের আবিষ্কার করছি...' সৌরভের সঙ্গে রসায়ন নিয়ে কী বললেন দর্শনা?

T20 WC 2024

ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.