বাংলা নিউজ > ঘরে বাইরে > AAP MLA asks BJP Leader to go to Pakistan: ‘হিন্দুদের রক্ত...’, BJP-র সংখ্যালঘু নেতাকে পাকিস্তান যেতে বলল AAP বিধায়ক
কেজরিওয়ালের সঙ্গে আপ বিধায়ক নরেশ বালিয়ান (ছবি - লাইভ হিন্দুস্তান)

AAP MLA asks BJP Leader to go to Pakistan: ‘হিন্দুদের রক্ত...’, BJP-র সংখ্যালঘু নেতাকে পাকিস্তান যেতে বলল AAP বিধায়ক

  • বিজেপি নেতা ইয়াসির জিলানি টুইট করে মণীশ সিসোদিয়াকে আক্রমণ শানিয়েছিলেন। এর জবাবে আপ বিধায়ক পালটা তোপ দেগে জিলানিকে পাকিস্তান যেতে বলেন।

দিল্লিতে মদ কেলেঙ্কারি নিয়ে ভারতীয় জনতা পার্টি এবং আম আদমি পার্টির মধ্যে অবিরাম বাকযুদ্ধ চলছে। এই আবহে এক বিজেপি নেতাকে অনুপ্রবেশকারী আখ্যা দিয়ে আক্রমণ শানালেন আম আদমি পার্টি বিধায়ক নরেশ বালিয়ান। দিল্লির উপ-মুখ্যমন্ত্রী মনীশ সিসোদিয়ার কুশপুত্তলিকা পোড়ানোর জন্য বিজেপির এক মুসলিম নেতাকে অনুপ্রবেশকারী এবং 'চোর' আখ্যা দিয়েছেন নরেশ। এমনকি তিনি বলেছিলেন যে তিনি হিন্দু সমাজকে বিভক্ত করতে চেয়েছিলেন। বালিয়ান এখানেই থেমে থাকেননি এবং বিজেপি নেতার উদ্দেশে প্রশ্ন করেন, কী মনে করেছেন, হিন্দুদের রক্ত শুকিয়ে গিয়েছে? তবে কয়েক মিনিটের মধ্যেই টুইটটি মুছে দেন তিনি। উল্লেখ্য, নরেশ বালিয়ান দিল্লির উত্তম নগরের আম আদমি পার্টির বিধায়ক। তিনি ডিডিসি চেয়ারম্যান, দিল্লি জল বোর্ডের সদস্য এবং দক্ষিণ দিল্লিতে অননুমোদিত কলোনি কমিটির প্রধান। এর আগেও বহুবার বিতর্কে জড়িয়েছিলেন বালিয়ান।

উল্লেখ্য, বিজেপি নেতা ইয়াসির জিলানি শুক্রবার টুইটারে একটি ভিডিয়ো পোস্ট করেন। তাতে দেখা যায়, বিজেপি কর্মীরা দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের কুশপুত্তলিকা পোড়াচ্ছেন। সেই সঙ্গে স্লোগান ওঠে 'কেজরিওয়াল চোর হ্যায়'। তার টুইটার হ্যান্ডেলে ভিডিয়োটি শেয়ার করার সময় জিলানি উপ-মুখ্যমন্ত্রীকেও নিশানা করেন। সিসোদিয়া বর্তমানে সিবিআই তদন্তে জেরবার। এই আবহে জিলানি লেখেন, ‘গলি গলি মে শোর হ্যায়, মণীশ সিসোদিয়া চোর হ্যায়!’ অর্থাৎ, অলিতে গলিতে রব উঠেছে যে মণীশ সিসোদিয়া একজন চোর।

নরেশ বালিয়ান এরপর জিলানির টুইট রিটুইট করে এটিকে 'হিন্দু-মুসলিম' সাম্প্রদায়িক ইস্যু বানিয়ে ফেলেন। তিনি জিলানিকে অনুপ্রবেশকারীকে আখ্যা দিয়ে তাঁকে পাকিস্তানে যেতে বলেন। নরেশ লেখেন, ‘জিলানি, তুমি হিন্দুদের শক্তি জানো না, পাকিস্তানে গিয়ে এসব করো। মহারানা প্রতাপের বংশধর সিসোদিয়াজির সাথে অশ্লীলতা করার সাহস কি করে হয় তোমার? তোমার কি মনে হয় হিন্দুদের রক্ত শুকিয়ে গিয়েছে? এই অনুপ্রবেশকারী হিন্দু সমাজে বিভাজন ঘটাতে চায়।’ বালিয়ান কিছুক্ষণ পরে অবশ্য সেই টুইটটি মুছে ফেলেন।

 

বন্ধ করুন