বাংলা নিউজ > ঘরে বাইরে > শিরদাঁড়ায় গুরুতর চোট, বুট দিয়ে লাথি মেরেছে পুলিশ, জামিন আবেদনে অভিযোগ অর্ণবের
অর্ণব গোস্বামী
অর্ণব গোস্বামী

শিরদাঁড়ায় গুরুতর চোট, বুট দিয়ে লাথি মেরেছে পুলিশ, জামিন আবেদনে অভিযোগ অর্ণবের

  • জল পর্যন্ত দেওয়া হয়নি, বরং জোর করে কিছু তরল পান করিয়ে দেওয়া হয়েছিল বলে অভিযোগ করেছেন রিপাবলিক টিভির সম্পাদক। 

আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার ২০১৮-র মামলায় বর্তমানে জেল হেফাজতে আছেন অর্ণব গোস্বামী। এই আদেশের বিরুদ্ধে বম্বে হাইকোর্টে বেলের আবেদন করেছেন তিনি। সেখানে পুলিশের বিরুদ্ধে তাঁকে মারধোরের গুরুতর অভিযোগ এনেছেন তিনি। ডিজাইনার অন্বয় নায়েক ও তাঁর মা কুমুদ নায়েকের সুইসাইডে প্ররোচনা দেওয়ার অভিযোগে ৪ নভেম্বর অর্ণবকে গ্রেফতার করেছে মুম্বই পুলিশ। 

অর্ণবের অভিযোগ তাঁকে গ্রেফতার করা ও আলিবাগে নিয়ে যাওয়ার সময় ও তারপর পুলিশ কাস্টডিতে পুলিশ অভব্য ব্যবহার করেছে। তাঁর বা হাতে ছয় ইঞ্চি গভীর আঘাত হয়েছে, শিরদাঁড়ায় মারাত্মক আঘাত পেয়েছেন রিপাবলিক টিভির সঞ্চালক অভিযোগ করেছেন। এছাড়াও তাঁকে পুলিশ বুট পরে লাথি মেরেছে ও জল পর্যন্ত দেয়নি বলে অভিযোগ করেছেন অর্ণব। তাঁকে জুতো পর্যন্ত দেওয়া হয়নি ও জোর করে কোনও তরল পদার্থ পান করিয়ে দেওয়া হয়েছিল যার জেরে তিনি বিষম খেয়েছিলেন, বলে জামিন আবেদনে উল্লেখ করেছেন। 

অর্ণবের দাবি যে তাঁর বিরুদ্ধে তদন্ত বেআইনি কারণ আগেই আলিবাগের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এই মামলা বন্ধ করে দিয়েছিলেন। সেই নির্দেশ খারিজ করে নতুন কোনও নির্দেশ দেওয়া হয়নি বলে তিনি দাবি করেছেন। এজন্যই তাঁর গ্রেফতার বেআইনি বলে দাবি অর্ণবের। এদিন বেলের শুনানি হবে বম্বে হাইকোর্টে। 

 

বন্ধ করুন