বাংলা নিউজ > ঘরে বাইরে > Accident: লাইন পেরোতে গিয়ে রাজধানী এক্সপ্রেসের ধাক্কা,উড়ে গেলেন তিন যাত্রী

Accident: লাইন পেরোতে গিয়ে রাজধানী এক্সপ্রেসের ধাক্কা,উড়ে গেলেন তিন যাত্রী

রাজধানী এক্সপ্রেসের ধাক্কায় মৃত্যু তিনজনের। প্রতীকী ছবি(PTI Photo) (PTI)

ভয়াবহ ঘটনায় গোমোতে। রাজধানী এক্সপ্রেসের ধাক্কায় মৃত্যু তিনজনের। 

হাওড়া-দিল্লি রাজধানী এক্সপ্রেস। ধানবাদে সেই ট্রেনের ধাক্কায় মৃত্যু হল তিনজনের। শুক্রবার সন্ধ্যায় নেতাজি সুভাষ চন্দ্র বোস গোমো রেলস্টেশন সংলগ্ন এলাকায় এই ঘটনা। আরপিএফ ইনস্পেক্টর বিজয় শঙ্কর এমনটাই জানিয়েছেন সংবাদমাধ্যমে। 

রেল সূত্রে খবর, গোমো স্টেশনে ওই রাজধানীর স্টপেজ ছিল না। ট্রেনটি স্বাভাবিকভাবেই দ্রুতগতিতে যাচ্ছিল। সম্ভবত ওই তিনজন লাইন টপকে তিন নম্বর প্লাটফর্মের দিকে যাচ্ছিলেন। তখনই ভয়াবহ দুর্ঘটনা। দেহের টুকরো প্রায় ৫০০ মিটার দূরে গিয়ে ছিটকে পড়ে। ধাক্কার তীব্রতা এতটাই ছিল। 

সূত্রের খবর, ওই যাত্রীরা আসানসোল গোমো প্য়াসেঞ্জার ট্রেন থেকে নেমেছিলেন। এরপর তারা রেললাইন টপকে তিন নম্বর প্লাটফর্মের দিকে যাচ্ছিলেন। সেই সময় আচমকা রাজধানী এক্সপ্রেস চলে আসে। একেবারে দলা পাকিয়ে যায় দেহগুলি। প্রচণ্ড জোরে আসছিল ট্রেনটি। ব্রেক কষার মতো পরিস্থিতি ছিল না। তাদের দেহগুলিকে প্রথম চিনতে পারা যায়নি। পরে তাদের পোশাক দেখে পরিবারের লোকজন তাদের চিহ্নিত করে। তাদের দেহের টুকরোগুলিকে আপাতত সংগ্রহ করা হয়েছে। 

এদিকে দেহের টুকরোগুলিকে সংগ্রহ করার জন্য় আপ লাইনে ট্রেন চলাচল কিছুক্ষণের জন্য় বন্ধ রাখা হয়েছিল। শিয়ালদহ-নিউ দিল্লি রাজধানী এক্সপ্রেসকে ডাউন লাইন দিয়ে পাশ করানো হয়। 

পুলিশ জানিয়েছে মৃতদের নাম মনোজ সাব( ১৯), শিব চরণ সাব( ২০) ও বাবলু কুমার (২০)। তাদের দেহ একেবারে টুকরো টুকরো হয়ে গিয়েছিল। সূত্রের খবর, শিবচরণ ও বাবলু কুমার ধানবাদে কাজ করতেন। তারা গোমোতে সদানন্দ মেলা দেখার জন্য এসেছিলেন। সবে ট্রেন থেকে নেমে তারা লাইন টপকে অন্য় প্লাটফর্মে যাওয়ার চেষ্টা করছিলেন। কিন্তু সেই লাইনে রাজধানী এক্সপ্রেস আসার সিগন্যাল হয়ে গিয়েছিল। সেটা তারা বুঝতে পারেননি। এদিকে অত্য়ন্ত দ্রুতগতিতে আসে রাজধানী এক্সপ্রেস। সেই ট্রেনের ধাক্কায় একেবারে ছিটকে পড়েন তিনজন। সারা শরীর টুকরো টুকরো হয়ে ছিটকে পড়ে। এদিকে ওভারব্রিজ দিয়েই এক প্লাটফর্ম থেকে অপর প্লাটফর্মে যাওয়ার জন্য রেলের তরফে অনুরোধ করা হয়। কিন্তু তা না মানার জেরেই মর্মান্তিক পরিণতি। 

ঘরে বাইরে খবর

Latest News

ভোট মিটলেই পদ ছাড়বেন মমতা, মুখ্যমন্ত্রী হবেন তাঁর নিকটাত্মীয়: অভিজিৎ গাঙ্গুলি 'বলিউডে স্বজনপোষণ খুল্লামখুল্লা চলে, আর এখানে...', টলিউড নিয়ে বেফাঁস মিমি এই গরমে সবচেয়ে দরকারি হল নাভির যত্ন নেওয়া! কেন জানেন? কী করবেন সেটিও জেনে নিন Shooting: ট্রায়ালে বিশ্বরেকর্ড গড়া স্কোর মনু ভাকেরের, জিতলেন আনিশ ভানওয়ালাও TMC নেতাকে ‘পেটাল’ পুলিশ, আমডাঙায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ, থানা ঘেরাও কর্মীদের ঠোঁট ফুলে ঢোল, 'পিঁপড়ে কামড়েছে নাকি? একী হাল!’ এষাকে প্রশ্ন নেটপাড়ার শুক্র মঙ্গলের গমন ৫ রাশির প্রেম জীবনে আনবে সুখ, দেখুন সাপ্তাহিক প্রেম রাশিফল সুস্থ হয়ে উঠছেন শিখর, তবে কবে ক্যাপ্টেন মাঠে ফিরবেন, জানেন না PBKS-র সহকারী কোচ ভোটের মধ্যেই নতুন করে DA বাড়াতে কমিশনে গেল সরকার! কত লাভ হবে সরকারি কর্মীদের? বিয়েবাড়ি ১০ যাত্রী নিয়ে ফিরছিল ভ্যান, ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মৃত ৯

Latest IPL News

সুস্থ হয়ে উঠছেন শিখর, তবে কবে ক্যাপ্টেন মাঠে ফিরবেন, জানেন না PBKS-র সহকারী কোচ T20 বিশ্বকাপে সুযোগ পেতে দলকে ডুবিয়ে নিজের জন্য খেলেছেন পন্ত! ক্ষোভ নেটিজেনদের বিরাটের ব্যাট ভেঙেছেন, আরও ১টা নেওয়ার ধান্দা রিঙ্কুর, 'তোমার দিব্যি, আর ভাঙব না' 'কখনও চাই না তোমার মাথা ঝুঁকে পড়ুক', হতাশ পন্তকে উদ্দীপ্ত করার চেষ্টা গাভাসকরের IPL থেকে দূরে কাউন্টিতে ফের দাপুটে ব্যাটিং নায়ারের, শতরানের দিকে এগোচ্ছেন পূজারা ট্র্যাভিস-অভিষেকের ঝড়ে লন্ডভন্ড DC! কাজে এল না ফ্রেজারের লড়াই, জিতল SRH IPL 2024 DC vs SRH: মাত্র ১৫ বলে ৫০ করে এবারের দ্রুততম অর্ধশতরান ম্যাকগার্কের ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.