বাংলা নিউজ > ঘরে বাইরে > Accident CCTV: ভয়াবহ দুর্ঘটনা, গাড়ির ধাক্কায় আকাশে উড়ে ছিটকে পড়লেন তরুণী
কর্ণাটকে গাড়ির ধাক্কায় ছিটকে পড়েন তরুণী। টুইটার।

Accident CCTV: ভয়াবহ দুর্ঘটনা, গাড়ির ধাক্কায় আকাশে উড়ে ছিটকে পড়লেন তরুণী

  • ওই দুর্ঘটনার ভিডিয়ো টুইট করেছে কর্ণাটক স্টেট রোড সেফটি অথরিটি। লেখা হয়েছে, পথচারীরা যখন রাস্তা পার হন তখন গাড়ির গতি কম রাখবেন। একটি ভুল সিদ্ধান্ত সব কিছু শেষ করে দিতে পারে।

বেঙ্গালুরুর বল্লারি রোড। সেখানকার দুর্ঘটনার সিসি ক্যামেরার ফুটেজ সামনে এসেছে এবার। আর সেই ছবি দেখে শিউরে উঠবেন অনেকেই। সেই ফুটেজে দেখা যাচ্ছে বেপরোয়া গতিতে ছুটে আসছে একটি গাড়ি। সেই সময় এক তরুণী ও অপর একজন রাস্তা পার হওয়ার চেষ্টা করছিলেন। সেই সময় এই দুর্ঘটনা। গাড়ি আসছে দেখে অপর ব্যক্তি দাঁড়িয়ে পড়েন। কিন্তু ১৮ বছর বয়সী ওই তরুণী থামেননি। আর তখনই দ্রুতগতিতে আসা গাড়িটি ধাক্কা মারে তাকে।

স্থানীয় সূত্রে খবর, প্রচন্ড গতিতে গাড়ি চলছিল রাস্তায়। তার মাঝেই রাস্তা পার হওয়ার চেষ্টা করেন তিনি। আর তখনই ভয়াবহ দুর্ঘটনা।

একেবারে আকাশে উড়ে ছিটকে পড়েন তিনি। ওই মহিলার নাম অশ্বিনী। গুরুতর জখম হয়েছেন তিনি। তাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওই দুর্ঘটনার ভিডিয়ো টুইট করেছে কর্ণাটক স্টেট রোড সেফটি অথরিটি। লেখা হয়েছে, পথচারীরা যখন রাস্তা পার হন তখন গাড়ির গতি কম রাখবেন। একটি ভুল সিদ্ধান্ত সব কিছু শেষ করে দিতে পারে।

এক নেটিজেন লিখেছেন, পথচারীদের জেব্রা ক্রশিং ব্যবহার করা দরকার। সূত্রের খবর শহরের সিবিআই দফতরের কাছে গঙ্গানগর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। ওই চালকের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।

 

বন্ধ করুন