বাংলা নিউজ > ঘরে বাইরে > Accident: উত্তরাখণ্ডে বেড়াতে গিয়ে ৫ বাঙালি পর্যটকের মৃত্যু, খাদে ঝলসে গেল দেহ
ভয়াবহ দুর্ঘটনা উত্তরাখণ্ডে। ফাইল ছবি : এএনআই (ANI)

Accident: উত্তরাখণ্ডে বেড়াতে গিয়ে ৫ বাঙালি পর্যটকের মৃত্যু, খাদে ঝলসে গেল দেহ

  • সূত্রের খবর, বোলেরো গাড়িটি গঙ্গোত্রী হাইওয়ের কামান্দের কাছে খাদে পড়ে যায়। সিঙ্গল রোডটি কিছুটা বেহাল ছিল। সেখানে নিয়ন্ত্রণ রাখতে পারেননি চালক। উত্তর কাশীর দিকে যাওয়ার পথে বেশ দ্রুত গতিতেই যাচ্ছিল। সেটি গিয়ে পড়ে খাদে।

ওড়িশায় বাঙালি পর্যটকদের মৃত্যুর পরে এবার উত্তরাখণ্ডেও ৫ বাঙালি পর্যটকের মৃত্যু। গভীর খাদে পড়ে যায় গাড়িটি। একেবারে দুমড়ে মুচড়ে যায়। পাশাপাশি গাড়িটিতে আগুনও ধরে যায়। এর জেরে গড়িয়ার একই পরিবারের তিনজনের মৃত্যু হয়েছে। এক দম্পতি ও তাদের ছেলের মৃত্যু হয়েছে দুর্ঘটনায়। অপর দুজনের বাড়ি ব্যারাকপুর ও নৈহাটিতে। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

স্থানীয় সূত্রে খবর, হরিদ্বার থেকে গঙ্গোত্রী হয়ে হাঁটাপথে তাঁরা যাওয়ার চিন্তাভাবনা করেছিলেন। সেই মতো তাঁরা গাড়িতে করে বেরিয়েছিলেন। পথেই গাড়িটি গভীর খাদে পড়ে যায়। গাড়ির চালকেরও মৃত্যু হয়েছে। মদন মোহন ভুঁইয়া ও তাঁর স্ত্রী ঝুমুর ভুঁইয়া দুজনেই ছিলেন গ্রন্থাগারিক। তাঁদের ছেলে রায়বেরিলিতে পাইলটের ট্রেনিং নিচ্ছিলেন। মৃত্যু হয়েছে তিনজনেরই। 

সূত্রের খবর, বোলেরো গাড়িটি গঙ্গোত্রী হাইওয়ের কামান্দের কাছে খাদে পড়ে যায়। সিঙ্গল রোডটি কিছুটা বেহাল ছিল। সেখানে নিয়ন্ত্রণ রাখতে পারেননি চালক। উত্তর কাশীর দিকে যাওয়ার পথে বেশ দ্রুত গতিতেই যাচ্ছিল। সেটি গিয়ে পড়ে খাদে। সঙ্গে সঙ্গেই তাতে আগুন ধরে যায়। ঝলসে যায় বাঙালি পর্যটকদের দেহ। ইতিমধ্যেই উত্তরাখন্ড সরকারের সঙ্গে যোগাযোগ করেছে রাজ্য সরকার। দেহগুলিকে ফিরিয়ে আনার চেষ্টা চলছে। এদিকে ২০২১ সালের ২৭ অক্টোবর উত্তরাখণ্ডে দুর্ঘটনায় ৫ বাঙালি পর্যটকের মৃৃ্ত্যু হয়েছিল।

বন্ধ করুন