বাংলা নিউজ > ঘরে বাইরে > Joyride accident: জয়রাইডের একাংশ ভেঙে পড়ে ভয়াবহ দুর্ঘটনা, মোহালিতে শিশু সমেত ১০ জন আহত
জয়রাইড ভেঙে পড়ে দুর্ঘটনা।

Joyride accident: জয়রাইডের একাংশ ভেঙে পড়ে ভয়াবহ দুর্ঘটনা, মোহালিতে শিশু সমেত ১০ জন আহত

  • জানা গিয়েছে , যাঁরা হাসপাতালে ভর্তি হন তাঁদের অনেকেরই চোয়ালে ব্যাপক আঘাত লাগে। তবে সকলেই বিপন্মুক্ত বলে জানা গিয়েছে। উল্লেখ্য, রাতের অন্ধকারে ৫০ মিটার উপর থেকে ডয়রাইডের টাওয়ারের একাংশ ভেঙে পড়ে। চোখের নিমেষে উঠে আসে আর্তনাদ, কান্না। আহতদের ফেজ ৬ এর সিভিল হাসপাতালে পাঠানো হয়।

ভয়বহ এক দুর্ঘটনায় মোহালিতে ১০ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে রয়েছে ৫ জন শিশু। মোহালির ফেজ ৮ এ এক জয়রাইড ভেঙে পড়ে এই ভয়াবহ দুর্ঘটনা ঘটে যায়। তারফলে মুহূর্তে আহত হন অনেকেই। তড়িঘড়ি তাঁদের হাসপাতালে ভর্তি করা হয়।

জানা গিয়েছে , যাঁরা হাসপাতালে ভর্তি হন তাঁদের অনেকেরই চোয়ালে ব্যাপক আঘাত লাগে। তবে সকলেই বিপন্মুক্ত বলে জানা গিয়েছে। উল্লেখ্য, রাতের অন্ধকারে ৫০ মিটার উপর থেকে ডয়রাইডের টাওয়ারের একাংশ ভেঙে পড়ে। চোখের নিমেষে উঠে আসে আর্তনাদ, কান্না। আহতদের ফেজ ৬ এর সিভিল হাসপাতালে পাঠানো হয়। একাধিকজনকে ভর্তি করা হয় স্থানীয় ফর্টিস হাসপাতালে। ২৮ বছরের জিনাত, ২৩ বছরের রাজদীপ সিং, ৩১ বছর বয়সী হিতেশ কুমার এই ঘটনায় আহত হয়েছেন। এছাড়াও ৩৩ বছরের জ্যোতিষ শর্মা ও তাঁর মেয়ে ১৩ বছরের মান্য শর্মা এই ঘটনায় আহত হয়েছেন। প্রশ্ন উঠছে, কোন ঘটনার জেরে এমন ভয়াবহ দুর্ঘটনা ঘটে। অনুষ্ঠানের আয়োজক সানি সিং জানিয়েছেন, ঘটনার কেন্দ্রে যাওয়ার চেষ্টা করছেন তাঁরা। কারা কীভাবে এই কাণ্ড ঘটিয়েছে, তা নিয়ে তাঁরা খতিয়ে দেখবেন। ফোটানো নাকি ফিল্টার করা: কোন জল আপনার স্বাস্থ্যের জন্য উপকারী?

এদিকে, ঘটনাস্থলে পৌঁছল সাবডিভিশনাল ম্যাজিস্ট্রেট সরবজিৎ কৌর। নায়েব তেহসিলদার অর্জুন গেরওয়ালও সেখানে পৌঁছে যান। ডেপুটি সুপারিন্টেডেন্ট হরসিমরন সিং বল এলাকায় পৌঁছন। পুলিশ জানিয়েছে, ঘটনার তদন্তে নেমেছেন তাঁরা। গোটা ঘটনা খতিয়ে দেখা হবে। 

 

 

 

 

 

 

 

 

 

 

 

বন্ধ করুন