বাংলা নিউজ > ঘরে বাইরে > Accident: ঘুমিয়ে পড়েছিলেন চালক! জিপের ধাক্কা গাছে, ১০জনের মৃত্যু,একই পরিবারের ৯
এভাবেই পিলভিটে দুমড়ে মুচড়ে যায় গাড়িটি (PTI Photo) (PTI)

Accident: ঘুমিয়ে পড়েছিলেন চালক! জিপের ধাক্কা গাছে, ১০জনের মৃত্যু,একই পরিবারের ৯

  • জেলা প্রশাসন সূত্রে খবর, পিলভিট জেলা হাসপাতালে জখমদের চিকিৎসা চলছে। গুরুতর জখম দুজনকে বেরিলি হাসপাতালে পাঠানো হয়েছে। জেলা প্রশাসন ওই পরিবারের পাশে রয়েছে।

ভয়াবহ দুর্ঘটনা। একই পরিবারের ৯জন সহ ১০জনের মৃত্যু। আরও সাতজন গুরুতর জখম হয়েছেন। পিলভিট থেকে লখিমপুর খেরি যাওয়ার জাতীয় সড়কের পিলভিটের গাজরুয়ালা এলাকায় রাস্তার ধারের একটি গাছে ধাক্কা মারে জিপটি। এরপর রাস্তার পাশের নীচু জায়গায় ছিটকে পড়ে গাড়িটি। বৃহস্পতিবার ভোরের এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ এই দুর্ঘটনায় দুঃখপ্রকাশ করেছেন।

পিলভিটের জেলাশাসক পুলকিট খারে জানিয়েছেন, চারদিনের হরিদ্বার ট্যুর করে বাড়ি ফিরছিলেন লালমণি শুক্লার পরিবার। তখনই এই দুর্ঘটনা। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে সম্ভবত জিপের চালক দিলশাদ ঘুমিয়ে পড়েছিলেন। ভোর চারটে নাগাদ নিয়ন্ত্রণ হারিয়ে সোজা গাছে ধাক্কা দেয় জিপটি। জিপের চালকেরও মৃত্যু হয়েছে।

লালমণি শুক্লা(৬৫), তার স্ত্রী সরলা দেবী(৬০), বড় ছেলে শ্যামসুন্দর(৪০), লালমণির বৌমা লক্ষী(২৮), রচনা(২৮), এছাড়াও পরিবারের অন্যান্য সদস্যদের মৃত্যু হয়েছে দুর্ঘটনায়। চারজন নাবালকেরও মৃত্যু হয়েছে। জেলা প্রশাসন সূত্রে খবর, পিলভিট জেলা হাসপাতালে জখমদের চিকিৎসা চলছে। গুরুতর জখম দুজনকে বেরিলি হাসপাতালে পাঠানো হয়েছে। জেলা প্রশাসন ওই পরিবারের পাশে রয়েছে।

উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ আহতদের যাতে সবকরমের চিকিৎসা হয় তার নির্দেশ দিয়েছেন। কীভাবে দুর্ঘটনা হল তা পুলিশ খতিয়ে দেখছে।

বন্ধ করুন