বাংলা নিউজ > ঘরে বাইরে > Accident: কাশ্মীরে কেন্দ্রীয় আইনমন্ত্রীর গাড়িতে ধাক্কা দিল ট্রাক, অল্পের জন্য…

Accident: কাশ্মীরে কেন্দ্রীয় আইনমন্ত্রীর গাড়িতে ধাক্কা দিল ট্রাক, অল্পের জন্য…

অল্পের জন্য রক্ষা কেন্দ্রীয় মন্ত্রীর গাড়ি। এএনআই।

কাশ্মীরে অল্পের জন্য় রক্ষা পেল কেন্দ্রীয় আইনমন্ত্রীর গাড়ি। ঠিক কী হয়েছিল ঘটনাটি? 

অল্পের জন্য রক্ষা পেলেন কেন্দ্রীয় আইনমন্ত্রী কিরেন রিজিজু। শনিবার জম্মু ও কাশ্মীরে একটি ট্রাক কেন্দ্রীয় মন্ত্রীর গাড়িকে ধাক্কা দেয়। তবে অল্পের জন্য রক্ষা পেয়েছে কেন্দ্রীয় মন্ত্রীর গাড়ি। পুলিশ জানিয়েছে মাল বোঝাই একটি ট্রাক জম্মু-শ্রীনগর হাইওয়েতে রামবানের কাছে মন্ত্রীর গাড়িতে ধাক্কা দেয়।

পুলিশ জানিয়েছে, জম্মু থেকে শ্রীনগরের দিকে যাচ্ছিল মন্ত্রীর গাড়িটি। সেই সময় একটি মাইনর অ্যাক্সিডেন্ট হয়েছে। তবে এতে কেউ আহত হননি। মন্ত্রী অত্যন্ত নিরাপদে তাঁর গন্তব্যে যেতে পেরেছেন।

 

এদিকে ভিডিয়োতে দেখা গিয়েছে মন্ত্রী গাড়ি থেকে নেমে আসছেন। প্রচুর নিরাপত্তারক্ষী এলাকায় মোতায়েন করা রয়েছে।

তবে তার আগে কেন্দ্রীয় মন্ত্রী নিজেই একটি ভিডিয়ো পোস্ট করেছিলেন। সেখানে তিনি লেখেন, লিগাল সার্ভিস ক্যাম্পে অংশ নিতে জম্মু থেকে উধমপুরের দিকে যাচ্ছি। কেন্দ্রীয় সরকারের বহু উপভোক্তা সেখানে অংশগ্রহণ করেছেন। বিচারপতিরাও সেখানে রয়েছেন। গোটা রাস্তায় অপূর্ব সৌন্দর্য। সেই ভিডিয়ো সত্যিই অত্যন্ত সুন্দর। চওড়া মসৃন রাস্তা। রাস্তার দুপাশে পাহাড়ে সারি। তার মধ্যে দিয়ে অপূর্ব সুন্দর পথ। সেই রাস্তা দিয়ে ছুটে চলেছে মন্ত্রীর গাড়ি। সেই ভিডিয়ো টুইট করেছেন খোদ মন্ত্রী। তবে অনেকের মতে এদিন বড় কোনও দুর্ঘটনা হয়নি এটাই রক্ষার।

 

বন্ধ করুন