বাংলা নিউজ > ঘরে বাইরে > Shoots in USA: দুর্ঘটনাবশত কুকুরের সাহায্যে রাইফেল থেকে চলল গুলি, আমেরিকায় ব্যক্তির মৃত্যু

Shoots in USA: দুর্ঘটনাবশত কুকুরের সাহায্যে রাইফেল থেকে চলল গুলি, আমেরিকায় ব্যক্তির মৃত্যু

কুকুরের গুলিতে মৃত্যু ব্যক্তির। প্রতীকী ছবি, সৌজন্য পিটিআই

ঘটনাটি ঘটেছে গত শনিবার। এক ব্যক্তি কুকুরটিকে নিয়ে শিকারে যাচ্ছিলেন। তিনি গাড়ি চালাচ্ছিলেন। অন্যদিকে, কুকুরটি গাড়ির পিছনের সিটে বসেছিল। সেখানে রাখা ছিল একটি রাইফেল। সেই সময় কুকুরটি রাইফেলের উপরে উঠে পড়ে। তাতেই ঘটে বিপত্তি! কোনওভাবে রাইফেলের ট্রিগারে চাপ পড়ে গুলি বেরিয়ে যায়। 

আমেরিকায় এক ব্যক্তিকে গুলি করে হত্যা করল একটি কুকুর! অবাস্তব মনে হলেও এমনটাই ঘটেছে আমেরিকার কানসাস রাজ্যে। এমন ঘটনাকে কেন্দ্রে করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, দুর্ঘটনাবশত কুকুরের সাহায্যে রাইফেল থেকে গুলি চলেছিল। সেই গুলিতেই ওই ব্যক্তির মৃত্যু হয়েছে। পুরো বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।

কী ঘটেছিল?

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনাটি ঘটেছে গত শনিবার। এক ব্যক্তি কুকুরটিকে নিয়ে শিকারে যাচ্ছিলেন। তিনি গাড়ি চালাচ্ছিলেন। অন্যদিকে, কুকুরটি গাড়ির পিছনের সিটে বসেছিল। সেখানে রাখা ছিল একটি রাইফেল। সেই সময় কুকুরটি রাইফেলের উপরে উঠে পড়ে। তাতেই ঘটে বিপত্তি! কোনওভাবে রাইফেলের ট্রিগারে চাপ পড়ে গুলি বেরিয়ে যায়। এর ফলে গুলি লাগার পরেই সঙ্গে সঙ্গে লুটিয়ে পড়েন ওই ব্যক্তি। কিছুক্ষণ পর ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। ওই ব্যক্তির মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে সমস্ত কিছু খতিয়ে দেখার পর পুলিশের অনুমান, দুর্ঘটনাবশত ওই রাইফেল থেকে গুলি চলেছিল।

তবে এই ঘটনার পিছনে অন্য কোনও রহস্য রয়েছে কিনা তাও খতিয়ে দেখছে পুলিশ। স্থানীয় শেরিফ অফিসের তরফে বিবৃতি জারি করে জানানো হয়েছে, ‘ঘটনার তদন্ত চলছে। প্রাথমিকভাবে এটিকে দুর্ঘটনা বলেই মনে হচ্ছে।’ একইসঙ্গে ওই ব্যক্তি কুকুরটির মালিক কিনা তাও জানার চেষ্টা চালাচ্ছে কানসাস পুলিশ। উল্লেখ্য, মার্কিন যুক্তরাষ্ট্রে দুর্ঘটনাবশত গুলি চালানোর ফলে মৃত্যুর ঘটনা প্রায়ই ঘটে। এটি এমন একটি দেশ যেখানে মানুষের চেয়ে বেশি বন্দুক রয়েছে। ইউএস সেন্টার ফর ডিজিজ কন্ট্রোল অ্যান্ড প্রিভেনশনের তথ্য অনুসারে, ২০২১ সালে আগ্নেয়াস্ত্র দুর্ঘটনায় ৫০০ জনেরও বেশি লোক মারা গিয়েছে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

ঘরে বাইরে খবর

Latest News

আজ রাতে নৃসিংহের পুজো, তখন কীভাবে ভগবান বিষ্ণুর আরাধনা করলে সব দুঃখ দূর হবে ভারতে বাড়ছে মাথা এবং ঘাড়ের ক্যানসারের ঝুঁকি, কোন উপসর্গ দেখলে হবেন সাবধান ঘুম ভাঙতে হবে ‘উইক লিঙ্ক’-র! SRH-কে হারাতে কোন ৫ কাজ করা উচিত KKR-র? ভুল হলে চাপ ‘ও একজন লড়াকু সৈনিক’- ধমকের পরেই সুর নরম করে অধীরের প্রশংসা খাড়গের ৪০ বছরের মধ্যে সবচেয়ে বেশি ভোট পড়ল বারামুল্লায়, ভোট দিল জঙ্গিদের পরিবার ৩ দিনে কলকাতায় সোনার দাম বাড়ল ১৪০০, রুপোর রেটে লাফ ৬৩৫০ টাকার! এবার মুখে মাখার পাশাপাশি খেতেও পারবেন সানস্ক্রিন, ঘটনাটা কী? জানুন তাহলে পিসিওএস-এর সমস্যায় ভুগছেন! এই উপাদানেই কমবে ঝামেলা কানের রেড কার্পেটে প্রথম হাঁটলেন নাসিরুদ্দিন ও রত্না, ‘আমার অবাস্তব মনে হচ্ছিল…’ রাইসির চপার দুর্ঘটনার পর আমেরিকার কাছে সাহায্য চায় ইরান, কী বলল ওয়াশিংটন?

Latest IPL News

হস্তক্ষেপ করব না,ধোনি যখন সিদ্ধান্ত নেবে তখন জানাবে-রহস্য জিইয়ে রাখল সিএসকে সিইও জুনিয়র ক্রিকেটে নির্বাচকদের পা ধরিনি, তাই দলে সুযোগ পাইনি… বিস্ফোরক গম্ভীর বিরাটের ব্যাটিং বা রবীন্দ্র-র রান আউট নয়, এই ঘটনাকে টার্নিং পয়েন্ট বলছেন যশ বেইমানি করেনি ইসিবি, আইপিএলের সূচির দিকেই আঙুল তুললেন পঞ্জাব কোচ বাঙ্গার রাহুল দ্রাবিড় পরবর্তী কোচ খুঁজতে মহেন্দ্র সিং ধোনির দ্বারস্থ বিসিসিআই! আইপিএল ভারতীয় দলে ঢোকার শর্টকাট না হয়ে যায়… কুপ্রভাবের কথা গৌতম গম্ভীরের গলায় পেশীর চোটের চিকিৎসা করাতে লন্ডনে যেতে চলেছেন MSD,ফিরেই ভবিষ্যৎ নিয়ে সিদ্ধান্ত অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা? ‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে আমদাবাদের একমাত্র IPL ম্যাচে রিঙ্কু জেতান KKR-কে, এই মাঠে SRH-র রেকর্ড আহামরি নয়

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.