বাংলা নিউজ > ঘরে বাইরে > সিধু-সোনু সাক্ষাৎ! পঞ্জাবে ভোটের মুখে অভিনেতার বোন যোগ দিলেন কংগ্রেসে
 সোনু  সুদের বোন মালবিকা যোগ দিলেন কংগ্রেসে। (ছবি সৌজন্য টুইটার/ চরণজিৎ সিং চান্নির প্রোফাইল)

সিধু-সোনু সাক্ষাৎ! পঞ্জাবে ভোটের মুখে অভিনেতার বোন যোগ দিলেন কংগ্রেসে

  • পঞ্জাবের মুখ্যমন্ত্রী চরণজিৎ সিং চান্নি ও পঞ্জাব কংগ্রেস প্রধান নভজ্যোত সিং সিধুর উপস্থিতিতে মালবিকা এদিন যোগ দেন কংগ্রেসে।

ফেব্রুয়ারি মাসের ১৪ তারিখ শুরু হতে চলেছে পঞ্জাব বিধানসভা নির্বাচন। ইতিমধ্যেই সেই ভোটের দামামা বেজে গিয়েছে। নির্বাচন কমিশন ঘোষণা করেছে নির্বাচনী নির্ঘণ্ট। এদিকে, কৃষক আন্দোলন সহ একাধিক ইস্যুতে তপ্ত পঞ্জাবের বুকে প্রতিটি পার্টিই নিজের মতো করে ঘুঁটি সাজিয়ে চলেছে। এই পরিস্থিতিতে, অভিনেতা সোনু সুদের বোন মালবিকা যোগ দিলেন কংগ্রেসে।

একদিকে পঞ্জাবের রাজনীতিতে বহু আলোচিত নভজ্যোত সিং সিধু, অন্যদিকে করোনা পরিস্থিতিতে দেশের মানুষের কাছে 'মসিহা' হয়ে ওঠা সোনু সুদ। এই ছবি উঠে এসেছে আজ ভোটমুখী পঞ্জাব থেকে। সেখানে , পঞ্জাবে কংগ্রেস প্রধান নভজ্যোত সিং সিধুর সঙ্গে দেখা করেন বলিউডের এই তারকা। সঙ্গে ছিলেন সোনুর বোন মালবিকা। উল্লেখ্য, পঞ্জাবের মুখ্যমন্ত্রী চরণজিৎ সিং চান্নি ও  পঞ্জাব কংগ্রেস প্রধান নভজ্যোত সিং সিধুর উপস্থিতিতে মালবিকা এদিন যোগ দেন কংগ্রেসে। যে ঘটনাকে 'পঞ্জাবের রাজনীতিতে গেম চেঞ্জার' বলে বর্ণনা করেছেন খোদ পঞ্জাব কংগ্রেস প্রধান। এদিকে, সোনু সুদ নিজেও জানিয়েছেন যে তিনি তাঁর বোন মালবিকাকে সমর্থন করেন।

 

উল্লেখ্য, পঞ্জাব বিধানসভা ভোটের আগে সোনু সুদের বোন মালবিকার এই রাজনৈতিক পদক্ষেপ বহু রাজনৈতিক অঙ্ক নিয়ে নতুন করে ভাবাচ্ছে বিশেষজ্ঞদের। উল্লেখ্য, এর আগে, সোনু দিল্লির মুখ্যমন্ত্রী তথা আপ প্রধান অরবিন্দ কেজরিওয়ালের সঙ্গে দেখা করেন। তখন তাঁর রাজনীতিতে পদার্পণ নিয়ে জল্পনা তুঙ্গে যায়। তবে পরবর্তী পর্যায়ে সোনু আপ শাসিত দিল সরকারের 'দেশ কে মেন্টর' পদক্ষেপের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হন। আপ নেতৃত্বের এই পদক্ষেপ ২০২২ পঞ্জাব নির্বাচনে পড়বে বলে অনেকেই মনে করেছিলেন, কারণ সোনু নিজে পঞ্জাবের ভূমিপুত্র। আর পঞ্জাবে কংগ্রেসের ঘাড়ে নিঃশ্বাস ফেলতে ক্রমেই পিচ প্রস্তুতিতে ব্যস্ত কেজরিওয়াল শিবির। সেই জায়গা থেকে সোনুর বোনের কংগ্রেসে যোগ দান একটি বড় ঘটনা বলে মনে করা হচ্ছে।

এদিকে, মালবিকার কংগ্রেসে যোগদানের পর পঞ্জাব কংগ্রেসের প্রধান নভজ্যোত সিং সিধু বলেন, 'সোনু সুধ তাঁর মানবিকতা ও দয়াভাবের জন্য আমাদের কাছে পরিচিত। আর আজ তাঁর পরিবার থেকে এক সদস্য আমাদের দলে আসছেন। আর তিনি শিক্ষিতা। ' একই সঙ্গে পঞ্জাবের মুখ্যমন্ত্রী চরণজিৎ সিং চান্নিও মালবিকার ভূয়সী প্রশংসা করেন। একটি টুইট পোস্ট করে চান্নি লেখেন, ' আমি নিশ্চিত সততা ও একাগ্রতার সঙ্গে মালবিকা মানুষের সেবা করবেন। আর কংগ্রেস পার্টির বার্তা তৃণমূলস্তর পর্যন্ত পৌঁছে দেবেন। '

বন্ধ করুন