বাংলা নিউজ > ঘরে বাইরে > Vijaykanth Death: কোভিডে আক্রান্ত হয়ে প্রয়াত দক্ষিণী অভিনেতা-রাজনীতিবিদ বিজয়কান্ত, মৃত্যুকালে বয়স হয়েছিল ৭১

Vijaykanth Death: কোভিডে আক্রান্ত হয়ে প্রয়াত দক্ষিণী অভিনেতা-রাজনীতিবিদ বিজয়কান্ত, মৃত্যুকালে বয়স হয়েছিল ৭১

অভিনেতা বিজয়কান্তের প্রয়াণ. (HT Archives) (HT_PRINT)

হাসপাতালের মেডিক্যাল বুলেটিনে জানানো হয়েছে তিনি নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে শ্বাসকষ্টের সমস্যা নিয়ে ভর্তি হয়েছিলেন হাসপাতালে।

প্রয়াত দক্ষিণী তারকা অভিনেতা তথা রাজনীতিবিদ বিজয়কান্ত। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭১। গত বেশ কয়েকদিন ধরে তিনি শ্বাসকষ্টজনিত সমস্যায় ভুগছিলেন। হাসপাতালের মেডিক্যাল বুলেটিনে জানানো হয়েছে তিনি নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে শ্বাসকষ্টের সমস্যা নিয়ে ভর্তি হয়েছিলেন হাসপাতালে।

দেশীয় মুকপক্কু দ্রাবিড় কাজাঘম বা ডিএমডিকে দল প্রতিষ্ঠা করেছিলেন দক্ষিণী অভিনেতা বিজয়কান্ত। বেশ কিছু খবরে দাবি করা হচ্ছে, তামিলভূমের এই তাবড় অভিনেতা কিছুদিন ধরে ভুগছিলেন কোভিডে।  চেন্নাইতে যে হাসপাতালে তিনি ভর্তি ছিলেন সেই এমআইওটি ইন্টারন্যাশনালের তরফে জানানো হয়েছে, নিউমোনিয়ার জেরে তিনি শ্বাসকষ্টে ভুগে ভর্তি হয়েছিলেন হাসপাতালে। জানা যাচ্ছে, বিজয়কান্তের পার্টি জানিয়েছিল, তিনি কোভিডে আক্রান্ত হয়েছেন। খবর, কোভিডের জেরে তিনি নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে শ্বাসকষ্টে ভুগছিলেন। তার জেরেই তাঁর মৃত্যু।

(Weight Loss With Hing: ভুঁড়ি বেড়েই চলেছে? ওজন কমানোর জাদুকাঠি রয়েছে হিং-এ! এর জল পান করুন এভাবে, রইল টিপস )

( Gas Price Slash: ভোটে জিতেই গ্যাসের দাম ৫০ টাকা কমাল বিজেপি, কোন রাজ্যে এই সুবিধা?)

(Weather Winter Forecast: ভরা পৌষের ‘অকাল’ গরমের মাঝে পারদ পতনের পূর্বাভাস! ঠান্ডা ফের কবে পড়বে? রইল আবহাওয়ার খবর )

এদিকে, দেশে হু হু করে বাড়ছে কোভিড আক্রান্তের সংখ্যা। শেষ ২৪ ঘণ্টায় দেশে ৫২৯ জন আক্রান্ত হয়েছেন কোভিডে। কোভিডে জেরে মৃত্যু হয়েছে ৫ জনের। উল্লেখ্য, দেশে বর্তমানে কোভিডের জেএন. ১ এর আধিপত্য রয়েছে। যে ৩ জনের মৃত্যু কোভিডে হয়েছে, তারমধ্যে ২ জন কর্ণাটকের। ১ জন গুজরাটের। ২ জনের মৃত্যু হয়েছে মহারাষ্ট্রে উল্লেখ্য, এই জেএন১ কোভিড ভ্যারিয়েন্ট প্রথম কেরলে দেখা যায়। কেরলে এই ভ্যারিয়েন্ট প্রথমবার ৮ ডিসেম্বর দেখা যায়। প্রসঙ্গত, কেরল সহ একাধিক রাজ্যে হু হু করে বেড়েছে কোভিড।  

এদিকে, বর্ষবরণের আগে গোয়া সহ দেশের বিভিন্ন এলাকায় কোভিড ঘিরে ত্রাস বাড়ছে। অন্যদিকে, মহারাষ্ট্রে কোভিডের জেরে প্রথমের দিকে সেভাবে বড় প্রভাব না পড়লেও, সদ্য ৩ জনের মৃত্যু ঘিরে ছড়িয়েছে চাঞ্চল্য। সদ্য বুধবার সেরাজ্যে ৮৭ জন নতুন করে কোভিডে আক্রান্ত হয়েছেন। সব মিলিয়ে কোভিড ঘিরে দেশে বাড়ছে ত্রাস।

 

 

 

 

 

 

 

 

(বিস্তারিত আসছ )

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

কুকুর-বিড়ালও এবার বার্ড ফ্লু’র শিকার! স্তন্যপায়ী প্রাণীর মধ্যে সংক্রমণ বাড়ছে দশম দল হিসেবে বিশ্বকাপের সেমিতে গেল আফগানিস্তান, জানেন ভারত কবে প্রথম উঠেছিল? আবগারী দুর্নীতি মামলায় কেজরিওয়ালের জামিনে স্থগিতাদেশ! ধাক্কা দিল্লি হাইকোর্টে জি বাংলার ‘ডায়মন্ড দিদি জিন্দাবাদ’ নন্দিনীর বায়োপিক? মুখ খুললেন স্মার্ট দিদি বাংলায় কি বিরোধীদের ডেপুটি স্পিকার পদ দিয়েছে সরকার? মোক্ষম প্রশ্ন বিজেপির ‘হক থু করে থুতু ফেলুন’, মজার প্রশ্নে অদ্ভুত উত্তর শিক্ষিকার বাংলা ছবিতে ‘ঘাটিয়া’ বলেছিলেন, সেই পরিচালক অনুরাগের সঙ্গে কাজ করে কী বলছেন ঋদ্ধি সংখ্যাতত্ত্ব ২৬ জুন: কাল সুখ আসবে এই সব মানুষদের জীবনে, আটকে থাকা কাজ শেষ হবে ভারী বৃষ্টি হবে বাংলার ৫-৬ জেলায়, আবার ঝড় উঠবে বুধে! কোথায় কেমন থাকবে আবহাওয়া? আফগানদের স্বপ্নপূরণের দিন শেষ হল এক অধ্যায়, ক্রিকেটকে বিদায় ডেভিড ওয়ার্নার-এর

T20 WC 2024

দশম দল হিসেবে বিশ্বকাপের সেমিতে গেল আফগানিস্তান, জানেন ভারত কবে প্রথম উঠেছিল? আফগানদের স্বপ্নপূরণের দিন শেষ হল এক অধ্যায়, ক্রিকেটকে বিদায় ডেভিড ওয়ার্নার-এর কথা দিয়েছিলাম হতাশ করব না, রশিদ জানালেন, কীভাবে উদ্দীপ্ত করে লারার ভবিষ্যদ্বাণী দুই ব্যাটার দৌড়চ্ছেন একই দিকে, রাগে ব্যাট ছুঁড়ছেন রশিদ, চিন্তায় থাকবেন আফগানরা আগের দিনই বলেছিলাম.... ৯২-তে আউট হওয়া নিয়ে নিজেরই কথা মনে করিয়ে দিলেন রোহিত দ্বিতীয় সেমিতে একটি বলও না খেলা হলে,সোনায় সোহাগা হবে ভারতের,ছিটকে যাবে ইংল্যান্ড হাতের নাগালে বল, ক্যাচ ধরার চেষ্টাই করলেন না পন্ত, বেদম ঝাড় খেলেন রোহিতের থেকে ইতিহাস আফগানিস্তানের,শেষ ল্যাপে নবীনের জোড়া ধাক্কা,অজিদের কাঁদিয়ে সেমিতে রশিদরা T20 WC চলাকালীন বড় দুর্ঘটনা, সুইমিংপুলে ডুবে অকালমৃত্যু ইরফানের মেকআপ শিল্পীর DLS-এ এগিয়ে, মাঠের বাইরে থেকে ‘সিগন্যাল’ আসতেই পড়ে গেলেন গুলবদিন, ‘অস্কার জয়….’

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.