বাংলা নিউজ > ঘরে বাইরে > উড়িয়ে দেওয়া হবে বোমা বিস্ফোরণে, অভিনেতা পুত্রকে হুমকি বার্তা, তদন্তে পুলিশ
হুমকি ফোন আন্ধেরির যুবকের কাছে   (HT FILE) (HT_PRINT)
হুমকি ফোন আন্ধেরির যুবকের কাছে   (HT FILE) (HT_PRINT)

উড়িয়ে দেওয়া হবে বোমা বিস্ফোরণে, অভিনেতা পুত্রকে হুমকি বার্তা, তদন্তে পুলিশ

  • ওই যুবক ফোনে পুলিশকে বলেন, টি ২০ বিশ্বকাপে পাকিস্তানের কাছে ভারতের হার নিয়ে একটা লোক প্রথমে আমাকে নানাভাবে কটূ কথা বলছিল।

সাত সকালেই ফোনটি এসেছিল মুম্বই পুলিশের কন্ট্রোল রুমে। আন্ধেরির ভার্মা নগর থেকে ফোনটি করেছিলেন ২৬ বছর বয়সী এক যুবক। পরে জানা যায় তিনি এক টেলিভিশন অভিনেতার সন্তান। ওই যুবক ফোনে পুলিশকে বলেন, টি ২০ বিশ্বকাপে পাকিস্তানের কাছে ভারতের হার নিয়ে একটা লোক প্রথমে আমাকে নানাভাবে কটূ কথা বলছিল। এরপর বোম দিয়ে উড়িয়ে দেওয়া হবে বলে লোকটা হুমকি দেয়। তবে কোথায় বিস্ফোরণ হবে অথবা অন্য় কিছু সেসব কিছু জানায়নি। পুলিশ সূত্রে একথা জানা গিয়েছে। এদিকে যুবকের দাবি একটি ম্যাসেজিং অ্য়াপে চ্য়াটিং করার সময় এভাবে লোকটি হুমকি দিয়েছিল। 

এদিকে পুলিশের দাবি, ওই ছাত্র কেবলমাত্র বোম নিয়ে সতর্ক করতে চাইছিলেন যাতে পুলিশ যথাযথ ব্যবস্থা নিতে পারে। এছাড়া অন্য কিছু নয়। পুলিশ জানিয়েছে, প্রাথমিক তদন্তের পর আন্ধেরি থানায় একটি ডায়েরি করা হয়েছে। আমরা অ্য়াপ অপারেটরের সঙ্গে যোগাযোগ করে ওই ব্যক্তির সম্পর্কে জানার চেষ্টা করছি। এদিকে এখানেই প্রশ্ন উঠছে কোথা থেকে এই বার্তা পাঠানো হয়েছিল? ওই ব্যক্তির পরিচয় কী? সত্য়ি কি কোথাও বোমা রাখা আছে নাকি নিছক ভয় দেখানোর জন্যই এভাবে হুমকি দেওয়া হয়েছিল? এসব প্রশ্নেরই উত্তর খোঁজার চেষ্টা করছে পুলিশ। 

 

বন্ধ করুন