বাংলা নিউজ > ঘরে বাইরে > Adani-Pawar meet: শরদ পাওয়ারের বাড়িতে দেখা করতে গেলেন আদানি, ব্যাপারটা কী? Report

Adani-Pawar meet: শরদ পাওয়ারের বাড়িতে দেখা করতে গেলেন আদানি, ব্যাপারটা কী? Report

এনসিপি নেতা শরদ পাওয়ার (ANI) (HT_PRINT)

কংগ্রেস নেতা রাহুল গান্ধী বার বারই অভিযোগ তুলেছিলেন আদানির সঙ্গে বিজেপির অশুভ যোগ রয়েছে। এনিয়ে তদন্তের দাবি তিনি তুলেছিলেন।

শিল্পপতি, ধনকুবের গৌতম আদানি বৃহস্পতিবার দেখা করলেন এনসিপি নেতা শরদ পাওয়ারের সঙ্গে। সংবাদসংস্থা পিটিআই সূত্রে তেমনটাই খবর। শরদ পাওয়ারের বাড়িতে গিয়ে তিনি দেখা করেন বলে খবর। প্রায় ঘণ্টা দুয়েক তাঁরা কথাবার্তা বলেন বলে খবর।

এদিকে শরদ পাওয়ার গত সপ্তাহেই আদানিকে নিয়ে তাঁর আগের মন্তব্য থেকে কিছুটা সরে আসেন। সুপ্রিম কোর্টের নজরদারিতে আদানির বিরুদ্ধে তদন্ত করা দরকার বলে তিনি আগে মন্তব্য করেছিলেন। তবে পরে  তিনি জানিয়েছিলেন, কংগ্রেসের নেতৃত্বে বিরোধী দলগুলি যে যৌথ সংসদীয় কমিটির তদন্ত চেয়েছে তাতে তাঁর কোনও আপত্তি নেই।

পাওয়ার জানিয়েছিলেন, আমি বিশ্বাস করি এনিয়ে একটা তদন্ত করা দরকার। তবে একটা যৌথ সংসদীয় কমিটিও তৈরি করা দরকার। তবে রাজনৈতিক দলগুলির শক্তি অনুসারে এই সংসদীয় কমিটি গড়া দরকার। যদি ২১জনের জেপিসি তৈরি হয় তবে তার মধ্যে ১৪-১৫জনই বিজেপির হয়ে যাবে। কারণ তাদের সংসদের সংখ্যাই ২০০রবেশি। সেক্ষেত্রে ৬-৭জন থাকবেন বিরোধীদের থেকে। এখানেই প্রশ্ন এই ৬জনের মতামত কতটা গুরুত্ব পাবে কমিটিতে?

তা সত্ত্বেও যদি বিরোধীরা চান সংসদীয় কমিটি তৈরি হোক তবে তা নিয়ে আমাদের কোনও আপত্তি নেই। জানিয়েছিলেন শরদ পাওয়ার।

এদিকে কংগ্রেস নেতা রাহুল গান্ধী বার বারই অভিযোগ তুলেছিলেন আদানির সঙ্গে বিজেপির অশুভ যোগ রয়েছে। এনিয়ে তদন্তের দাবি তিনি তুলেছিলেন।

তবে এই তদন্ত নিয়ে শরদ পাওয়ার ও কংগ্রেসের মধ্যে কিছুটা মতবিরোধ তৈরি হয়েছিল। তিনি আগেই বলেছিলেন, এই তদন্ত সুপ্রিম কোর্টের নির্দেশিত প্যানেলের মাধ্যমে করাটা বেশি যুক্তিযুক্ত। কারণ এই সংসদীয় কমিটির মাধ্যমে আদৌ লাভের লাভ কিছু হবে না। এখানে বিরোধীদের মতামতের কোনও গুরুত্ব থাকবে না।

তবে শরদ পাওয়ারের বক্তব্যের সঙ্গে একমত হতে পারেননি মহারাষ্ট্রের কংগ্রেস নেতৃত্ব। মহারাষ্ট্রের কংগ্রেস নেতা পৃথ্বীরাজ চৌহান জানিয়েছিলেন শরদ পাওয়ার যে দাবি করছেন তা একেবারে ভিত্তিহীন।

এদিকে এর আগে শরদ পাওয়ার এনডিটিভিতে একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন, আদানিকে টার্গেট করে এটা করা হয়েছিল। পাশাপাশি সেই সাক্ষাৎকারে তিনি কিছুটা হলেও আদানির পাশে দাঁড়ানোর চেষ্টা করেছিলেন বলে অনেকে মনে করেন।

তবে এবার শরদ পাওয়ারের বাড়িতে আদানি। কী আলোচনা হল তাঁদের মধ্যে তা নিয়ে জল্পনা তুঙ্গে। 

 

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ কী রয়েছে? লাকি কারা? ১৮ জুনের রাশিফল রইল মৃত ৯, 'রহস্যের' কাগজ, ‘অনাথ’ রেলকে তোপ মমতার- কাঞ্চনজঙ্ঘা দুর্ঘটনার ইতিবৃত্ত মুখের স্বাদ বাড়াতে রোজ খাচ্ছেন মাখন? সতর্ক হবার সময় এসেছে ১৫ ঘণ্টাও টিকল না বাংলাদেশির রেকর্ড! T20 বিশ্বকাপে সর্বাধিক ডট বলের নজির কিউয়ির ইউরোয় মস্ত বড় অঘটন, স্লোভাকিয়া-র কাছে হার বেলজিয়াম-এর!বাতিল লুকাকু-র জোড়া গোল সরি! ‘মোবাইল দিয়ে ইভিএম আনলক করার খবর পুরো ভুল ছিল…’ ক্ষমা চাইল মিড-ডে দ্বিতীয় স্বামী রাতুলের সঙ্গে বিরিয়ানিতে ইদ উদযাপন রূপাঞ্জনার নাবালিকার যৌন হেনস্থা মামলায় ৩ ঘণ্টা ধরে BJPর ইয়েদুরাপ্পাকে ম্যারাথন জেরা CIDর মঙ্গল থেকে 'মঙ্গল' বার্তা! বাড়বে বৃষ্টি, কমবে গরম, ৫০ কিমিতে ঝড় দক্ষিণবঙ্গে বক্স অফিসে রণবীর ‘ক্রেজ’, ১৩ বছর পর, ২য় মুক্তিতেও ঝড় তুলল 'রকস্টার', আয় কত?

T20 WC 2024

পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক বোলিং ফাটাফাটি হচ্ছে,ব্যাটিং যদি ভালো হয়…...সুপার ৮-এ উঠেই ব্যাঘ্রগর্জন শান্ত-র ২০১১ বিশ্বকাপ থেকে বাদ পড়েই ম্যাগি ম্যান হয়ে ওঠেন হিটম্যান!কীভাবে? বললেন অভিষেক PAK vs IRE: ক্যাচ নিতে গিয়ে ভয়ঙ্কর ধাক্কা! অল্পের জন্য রক্ষা পেলেন আফ্রিদি-উসমান ওপেনিং করাতে গিয়ে ব্যর্থ বিরাট, সুপার হিট পন্ত!কেন এমন সিদ্ধান্ত, জানালেন বিক্রম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.