বাংলা নিউজ > ঘরে বাইরে > Robber king of Karnataka: ১৬৪ টি ডাকাতির পর গ্রেফতার দক্ষিণী ডাকাত-রাজ! ৩ স্ত্রী সমেত কোলারের ত্রাসের কাহিনি একনজরে

Robber king of Karnataka: ১৬৪ টি ডাকাতির পর গ্রেফতার দক্ষিণী ডাকাত-রাজ! ৩ স্ত্রী সমেত কোলারের ত্রাসের কাহিনি একনজরে

কর্ণাটকের ডাকাত রাজ গ্রেফতার। (HT FILE) (HT_PRINT)

কর্ণাটকের বিভিন্ন প্রান্তে রয়েছে প্রকাশের তিন স্ত্রী। কর্ণাটকের বল্লারি, কোলার ও শিবমোগ্গায় তাক তিনজন স্ত্রী বসবাস করে। এছাড়াও প্রকাশের ৭ সন্তানের বসবাস কর্ণাটকের আরও বিভিন্ন এলাকায়। প্রকাশের ভাই বরদারাজ ও প্রকাশের সন্তানরা সকলেই এই অপরাধের ব্যবসা দাপটে চালিয়ে যাচ্ছে বলে খবর।

কর্ণাটকের দক্ষিণ পূর্ব অঞ্চলের কোলার জেলায় রয়েছে সোনার খনি। শিবমোগ্গা জেলাতেও রয়েছে নানান মূল্যবান ধাতব খনি। আর এই সমস্ত জায়গাতেই একচেটিয়া রাজত্ব করেছে দক্ষিণী ডাকাত -রাজ প্রকাশ। ৫৪ বছরের প্রকাশকে বেঙ্গালুরুর রাজাজিনগর থেকে গ্রেফতার করেছে পুলিশ।জানা যায়, শুধু প্রকাশই নয়, তার ডাকাতির ঘটনাগুলিতে জড়িত রয়েছে তার পরিবারও।

১৬৪ টি ডাকাতির অভিযোগ রয়েছে ডাকাত রাজ প্রকাশের বিরুদ্ধে। ৫৪ বছর বয়সী প্রকাশের ডাকাতি তথা অপরাধের জগতে হাতে খড়ি ১০ বছর বয়সে। গত ৪০ বছর ধরে একচেটিয়া এই ডাকাতির দাপট দেখিয়ে আসছে প্রকাশ। জেল হয়েছে। ২০ বার সে জেলেও গিয়েছে। তবুও থামেনি তার অপরাধের গতিবিধি। প্রকাশের পরিবারের বিরুদ্ধে রয়েছে একাধিক অভিযোগ।

কর্ণাটকের বিভিন্ন প্রান্তে রয়েছে প্রকাশের তিন স্ত্রী। কর্ণাটকের বল্লারি, কোলার ও শিবমোগ্গায় তাক তিনজন স্ত্রী বসবাস করে। এছাড়াও প্রকাশের ৭ সন্তানের বসবাস কর্ণাটকের আরও বিভিন্ন এলাকায়। প্রকাশের ভাই বরদারাজ ও প্রকাশের সন্তানরা সকলেই এই অপরাধের ব্যবসা দাপটে চালিয়ে যাচ্ছে বলে খবর। 'চোখে জল এসেছিল', টুইন টাওয়ার ধ্বংসের বোতাম টেপার পর প্রতিক্রিয়া ইঞ্জিনিয়ারের

শুধু কি কর্ণাটক? গোয়া, মহারাষ্ট্র, কেরলেও প্রকাশের ডাকাত গ্যাং কাজ করছে। তার ছেলে ও জামাইদেরও বেঙ্গালুরু পুলিশ গ্রেফতার করেছে। জানা যায় একাধিকবার জেলে থেকেও সমস্ত ডাকাতির প্ল্যান বানিয়ে ফেলত প্রকাশ। মূলত সোনা আর নগদেই ছিল প্রকাশের গ্যাংয়ের চোখ। পুলিশ আরও তদন্তে নেমেছে।

 

 

 

 

 

 

 

ঘরে বাইরে খবর

Latest News

খনিজের ওপর সেস বসানোর মামলায় শীর্ষ আদালতে ধাক্কা খেল কেন্দ্র, লাভ হবে বাংলার? বাজেটের পর ভারতে সস্তা ক্যানসার চিকিৎসা! উপকৃত হবে AstraZeneca বিবাহিত জাভেদকে বিয়ে, শরীরিক সমস্যায় হতে পারেননি মা! কষ্টের কথা বললেন শাবনা আজমি অলিম্পিক ইভেন্টে হাজির নিতা আম্বানি, অভ্যর্থনা জানালেন ইমানুয়েল ম্যাক্রোঁ ‘রানিকে খুব মিস করব…’, আবেগঘন অভিকা! হঠাৎ বন্ধ তোমাদের রানি, বদলি তেঁতুলপাতা মালদায় তৃণমূলের ‘‌শুদ্ধিকরণ’‌, মুখ্যমন্ত্রীর ছবি হাতে মানুষের দুয়ারে কাউন্সিলর স্ট্যান্ডার্ড ডিডাকশন বেড়েছে ফ্যামিলি পেনশনারদের, কত লাভ হবে প্রবীণ করদাতাদের একধাক্কায় 'হাওয়া' ১ ট্রিলিয়ন ডলার! ২০ মাসে সবচেয়ে বড় ধস মার্কিন শেয়ার বাজারে শিবলিঙ্গে নিবেদিত জল গ্রহণে সারে দুরারোগ্য ব্যাধি, কিন্তু আছে বিশেষ কিছু নিয়ম বোর্ড সভাপতির অপশাসন! আইসিসির দ্বারস্থ আমেরিকা ক্রিকেটের ডিরেক্টররা!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.