বাংলা নিউজ > ঘরে বাইরে > Mahua Moitra: 'বড় অপারেশনের সাত দিনের মধ্য়েই আমায়…' ভয়াবহ যন্ত্রণার না-জানা কথা বললেন মহুয়া

Mahua Moitra: 'বড় অপারেশনের সাত দিনের মধ্য়েই আমায়…' ভয়াবহ যন্ত্রণার না-জানা কথা বললেন মহুয়া

মহুয়া মৈত্র। ফাইল ছবি (PTI Photo) (PTI04_27_2024_000168B) (PTI)

তাঁর সাংসদ পদ খারিজ হয়েছিল। সরকারি আবাসন থেকে বের করে দেওয়া হয়েছিল। সেই যন্ত্রণার দিনগুলোকে মনে করালেন মহুয়া মৈত্র।

মহুয়া মৈত্র। এবারও কৃষ্ণনগর আসন থেকে জিতেছেন তিনি। কিন্তু এই ভোটের আগে তাঁর উপর কী ধরনের অত্য়াচার চলেছিল সেকথা তিনি জানিয়েছেন সাংবাদিক বরখা দত্তের কাছে।

সেখানে তিনি বলেন, 'আমার পুরো (জরায়ুর) অপারেশন হয়েছিল( hysterectomy)। এটা সবার সামনে বলছি। কারণ এটা বলতে হচ্ছে। অনেকে মেনোপজ নিয়ে বলতে দ্বিধা বোধ করেন। কিন্তু আমি বলছি আমার পুরো হিসটেরেকটমি ছিল ৮ জানুয়ারি। আমি ১১-১২ তারিখে হাসপাতাল থেকে ছাড়া পাই। আমার প্রথম সার্জারি। আমি একসপ্তাহ পরে সরকারের কোয়ার্টারে ছিলাম। আমায় টিকিট দেওয়া হয়েছিল…অ্য়াডিশনাল সলিসিটর জেনারেল চেতন শর্মা বিজেপির হয়ে আদালতে গিয়েছিলেন। তিনি হেসে বলেছিলেন হা হা হা…দেখুন সার্জারির সময়টা। যেন সার্জারিটা তৈরি করা ছিল।…এরপর হিসটেরেকটমির আট দিন পরে…১৬ তারিখে বলা হল কোয়ার্টার ছেড়ে দিতে। সেদিন সকালে ২০০ পুলিশ কর্মী, একাধিক বিজেপি মিডিয়া দাঁড়িয়ে ছিল যে তারা দেখবেন মহুয়া মৈত্রকে বের করা হবে। কিন্তু মহুয়া ঘর পরিস্কার করে চাবি দিয়ে দিয়েছিল। …'

কীভাবে বড় অপারেশনের এক সপ্তাহের মধ্য়ে তাঁকে সরকারি আবাসন ছাড়তে বাধ্য় করা হয়েছিল..সেকথাই তুলে ধরেছেন মহুয়া। সাংবাদিক বরখা দত্তের পডকাস্টে হাজির ছিলেন তিনি। সেখানেই তিনি যন্ত্রণার কথা তুলে ধরেন।

কীভাবে তাঁর সাংসদ পদ খারিজ হয়ে যাওয়ার পরে মহুয়াকে কার্যত তাঁর সরকারি আবাসন থেকে বেরিয়ে আসতে বাধ্য় করা হয়েছিল সেকথাই তুলে ধরেন তিনি। তবে এবারও কৃষ্ণনগর থেকে সাংসদ হয়েছেন তিনি।

এদিকে এবার ভোটপর্বে মহুয়ার প্রচারে গিয়ে মমতা বন্দ্যোপাধ্য়ায় বার বারই মহুয়ার সাহসিকতার প্রশংসা করেছিলেন। ভোটপর্বে কৃষ্ণনগরের তৃণমূল প্রার্থী মহুয়া মৈত্রর সমর্থনে প্রচারে গিয়েছিলেন মমতা। সেখানে মহুয়াকে পাশে নিয়ে কেন্দ্রীয় সরকারকে একের পর এক নিশানা করেন তিনি। মমতা বলেন, আগামী কাল এখানে বিজেপি নেতারা মিথ্যে কথা বলতে আসছেন। কারণ মহুয়াকে নিয়ে ওদের খুব জ্বালা।

মমতা বলেন, কার সঙ্গে কার বন্ধুত্ব কেঁচো খুড়তে গিয়ে সাপ বেরিয়ে যাবে। আসলে মহুয়াকে নিয়ে ওদের খুব জ্বালা। ও মুখের উপর কথা বলে দেয়। ভয় পায় না। মহুয়ার বহিষ্কার প্রসঙ্গে মমতা বলেন, দেশে কী চলছে সেটা ও বলে দিয়েছিল। সেকারণেই ওকে বহিষ্কার করা হয়েছিল। মমতা বলেন, মহুয়া লড়ে বাঘের বাচ্চার মতো।

এদিকে প্রাক্তন বয়ফ্রেন্ড অনন্ত দেহদ্রাইয়ের সঙ্গে বন্ধুত্বের সম্পর্কের অবনতি হয়েছিল মহুয়ার। আর তার জল গড়ায় বহু দূর পর্যন্ত। পরবর্তী সময় মহুয়ার সম্পর্কে একের পর এক তথ্য় সামনে আসতে থাকে। এদিকে এই ইস্যুতে বরাবরই মহুয়ার পাশে থেকেছেন মমতা।

 

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

‘‌দলগুলি ঠিক করবে স্পিকার কে হবেন’‌, এনডিএ সরকারের সাংসদ হয়ে ধোঁয়াশায় ওম বিড়লা এনসিআরটি’‌র বিরুদ্ধে মুখ খুললেন রামমন্দিরের প্রধান পুরোহিত, উগরে দিলেন অসন্তোষ টি২০ বিশ্বকাপের সুপার ৮-এ কবে কখন খেলবে বাংলাদেশ, USA? জানুন সব ম্যাচের সময়সূচি মুসলিম ইকবালকে বিয়ে নিয়ে সমস্যা? বাবা দিবসে শত্রুঘ্নকে নিয়ে কী বললেন সোনাক্ষী চার বিধানসভা উপনির্বাচনে পাঁচজন ইনচার্জ নিয়োগ সুকান্তর, ‌প্রার্থী ঘোষণা কবে?‌ বিরাট বা রোহিত নন হরভজনের মতে T20 WC 2024-এ এই তারকাই হলেন ভারতের ম্য়াচ উইনার আয়ের উৎস আরও বাড়বে, বিদেশে পড়ার ইচ্ছাপূরণ হতে পারে! মঙ্গলের কৃপায় লাকি কারা? ফ্যামিলিয়া.. ফাদার্স ডে-তে ধোনির জন্য হৃদয়গ্রাহী ভিডিয়ো শেয়ার করলেন জিভা এবার বাংলাদেশের মুখোমুখি হবে ভারত, T20 WC সুপার ৮-এ কবে কবে মাঠে নামবেন রোহিতরা? তানজিমের দুরন্ত বোলিং, নেপালকে লো স্কোরিং ম্যাচে হারিয়ে সুপার ৮-এ গেল বাংলাদেশ

T20 WC 2024

টি২০ বিশ্বকাপের সুপার ৮-এ কবে কখন খেলবে বাংলাদেশ, USA? জানুন সব ম্যাচের সময়সূচি এবার বাংলাদেশের মুখোমুখি হবে ভারত, T20 WC সুপার ৮-এ কবে কবে মাঠে নামবেন রোহিতরা? আমাদের ভালো খেলোয়াড় আছে, কিন্তু দল হিসেবে… পাকিস্তান টিম নিয়ে কি বিরক্ত বাবর! T20 WC 2024 BAN vs NEP: নেপালের বিরুদ্ধে ১০৬ অলআউট! লজ্জার ইতিহাস গড়ল বাংলাদেশ T20 WC 2024: স্কটল্যান্ডের বিরুদ্ধে ৬টি ক্যাচ ফস্কাল অজিরা, গড়ল লজ্জার নজির PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে গম্ভীরের নাম জুনের শেষে ঘোষণা হতে পারে- রিপোর্ট রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন ২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.