বাংলা নিউজ > ঘরে বাইরে > বাস্কেটবল, নাচের পর কাবাডিতে মাতলেন 'অসুস্থ' প্রজ্ঞা, ভাইরাল হল ভিডিয়ো
বিজেপি সাংসদ প্রজ্ঞা ঠাকুর (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
বিজেপি সাংসদ প্রজ্ঞা ঠাকুর (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)

বাস্কেটবল, নাচের পর কাবাডিতে মাতলেন 'অসুস্থ' প্রজ্ঞা, ভাইরাল হল ভিডিয়ো

  • দীর্ঘদিন ধরে নিজেকে অসুস্থ বলে দাবি করতেন প্রজ্ঞা। মালেগাঁও বিস্ফোরণ মামলায় একাধিকবার আদালতে হাজিরা এড়ানোর জন্য অসুস্থতা দর্শিয়েছেন।

বেশ কেয়কদিন আগে বাস্কেটবল খেতলে দেখা গিয়েছিল 'অসুস্থ' প্রজ্ঞা সিং ঠাকুরকে। এপর বিজেপি সাংসদকে বিয়ের অনুষ্ঠানে নাচতেও দেখা যায়। আর এবার প্রজ্ঞা সিং ঠাকুরের কাবাডি খেলার ভিডিয়ো ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। আর এরপরই 'অসুস্থ' প্রজ্ঞার এনআইএ জেরা নিয়ে প্রশ্ন তুলে সরব হন একাধিক কংগ্রেস নেতা।

এমনিতে দীর্ঘদিন ধরে নিজেকে অসুস্থ বলে দাবি করতেন প্রজ্ঞা। মালেগাঁও বিস্ফোরণ মামলায় একাধিকবার আদালতে হাজিরা এড়ানোর জন্য অসুস্থতা দর্শিয়েছেন। চলতি বছর মার্চে তো 'শ্বাসকষ্টজনিত সমস্যার' জন্য তাঁকে ভোপাল থেকে আকাশপথে নয়াদিল্লিতে উড়িয়েও নিয়ে যাওয়া হয়েছিল।

প্রায় সবসময়ই প্রজ্ঞা সিং ঠাকুরকে হুইলচেয়ারে ঘুরতে দেখা যায়। অসুস্থতার অজুহাতে একাধিকবার এনআইএ জেরাও এড়িয়েছেন বিজেপি সাংসদ। এই পরিস্থিতিতে কাবাডি খেলতে দেখে প্রজ্ঞার 'অসুস্থতা' নিয়ে প্রশ্ন তুলেছে কংগ্রেস। এর কয়েকদিন আগেই এক বিয়ের অনুষ্ঠানে বিজেপি সাংসদকে গরবা নাচতে দেখা গিয়েছিল। তারও আগে তাঁকে বাস্কেটবল খেতে দেখা যায়। কংগ্রেসের প্রশ্ন, যিনি কাবাডি খেলতে পারেন, তিনি কত অসুস্থ যে এনএআইএ জেরায় উপস্থিত থাকতে পারছেন না? কবে হবে প্রজ্ঞা ঠাকুরের জেরা? প্রসঙ্গত, গত ডিসেম্বরে দিল্লির এইমসে বেশ কিছুদিন ভর্তি ছিলেন তিনি। এরপর গত মার্চে অসুস্থতার জন্যে তাঁকে ভোপাল থেকে মুম্বই নিয়ে যাওয়া হয়েছিল।

বন্ধ করুন