বাড়ি > ঘরে বাইরে > মুখ্যমন্ত্রী নীতিশের পর করোনা রিপোর্ট নেগেটিভ ডেপুটি সুশীল মোদীরও
মুখ্যমন্ত্রী নীতিশের পর করোনা রিপোর্ট নেগেটিভ ডেপুটি সুশীল মোদীরও (ফাইল ছবি, সৌজন্য হিন্দুস্তান টাইমস)
মুখ্যমন্ত্রী নীতিশের পর করোনা রিপোর্ট নেগেটিভ ডেপুটি সুশীল মোদীরও (ফাইল ছবি, সৌজন্য হিন্দুস্তান টাইমস)

মুখ্যমন্ত্রী নীতিশের পর করোনা রিপোর্ট নেগেটিভ ডেপুটি সুশীল মোদীরও

  • বিধানসভার অধ্যক্ষের করোনা রিপোর্টও নেগেটিভ এসেছে। স্বস্তিতে বিহার প্রশাসন।

আগেই বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমারের করোনাভাইরাস পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছিল। যাবতীয় শঙ্কা কাটিয়ে এবাব উপ-মুখ্যমন্ত্রী সুশীল মোদী এবং বিধানসভার অধ্যক্ষ বিজয় কুমার চৌধুরীর শরীরেও করোনার অস্তিত্ব মিলল না। সূত্র উদ্ধৃত করে একথা জানিয়েছে সংবাদসংস্থা পিটিআই।

বিহারের বিধান পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তথা বর্ষীয়ান বিজেপি নেতা অবধেশ নারায়ণ সিংয়ের করোনা রিপোর্ট পজিটিভ আসার পর শনিবার তিন নেতার নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল। কারণ গত ১১ দিন কমপক্ষে দু'বার বর্ষীয়ান বিজেপি নেতার সঙ্গে নীতিশের সাক্ষাৎ হয়েছিল। শেষ দেখা হয়েছিল গত ১ জুলাই। সেদিন বিধান পরিষদের নয় সদস্যের শপথ গ্রহণ অনুষ্ঠান ছিল। সেখানে মুখ্যমন্ত্রী, উপ-মুখ্যমন্ত্রী, বিধানসভার অধ্যক্ষ-সহ বিহারের একাধিক মন্ত্রী এবং নেতারা উপস্থিত ছিলেন।

শনিবার রাতের দিকে মুখ্যমন্ত্রীর করোনা রিপোর্ট নেগেটিভ আসে। নাম গোপন রাখার শর্তে স্বাস্থ্য দফতরের এক শীর্ষ কর্তা বলেন, 'মুখ্যমন্ত্রীর বাসভবনের ১৬ জনেরই লালারসের নমুনার রিপোর্ট নেগেটিভ এসেছে।' তাঁদের মধ্যে মুখ্য়মন্ত্রীর সঙ্গে যুক্ত চার আমলার শরীরেও করোনার হদিশ পাওয়া যায়নি। তবে সূত্রের খবর, নীতিশের সুরক্ষায় মোতায়েন এক ডেপুটি সুপার পদমর্যাদার পুলিশ আধিকারিকের রিপোর্ট পজিটিভ এসেছে। রাজনৈতিক নেতা, আমলা, নিরাপত্তা কর্মী, ব্যক্তিগত সহায়য়ক-সহ কমপক্ষে ৭০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে বলে সূত্রের খবর।

বন্ধ করুন