বাংলা নিউজ > ঘরে বাইরে > PUBG-তে হেরে বন্ধুদের মশকরার পর আত্মঘাতী কিশোর, শোকের ছায়া এই এলাকায়

PUBG-তে হেরে বন্ধুদের মশকরার পর আত্মঘাতী কিশোর, শোকের ছায়া এই এলাকায়

 পাবজিতে হেরে আত্মঘাতী কিশোর। (ফাইল ছবি রয়টার্স)

জানা গিয়েছে, স্থানীয় কংগ্রেস নেতার ছেলে ওই কিশোর। বহুদি ধরেই সে পাবজি খেলায় মত্ত ছিল। অনেক দিন ধরেই সে বন্ধুদের সঙ্গে এই পাবজি খেলত। তবে খেলায় হেরে গেলেই ও কিশোরকে বারবার অপদস্ত করত বন্ধুরা। শেষে প্রবল অপমানিত হয়ে চরম পদক্ষেপ নেয় ওই ১৬ বছরের কিশোর।

ঘটনাস্থল তামিলনাড়ুর মছলিপত্তনম। যেখানে পাবজি খেলাকে কেন্দ্র করে বন্ধুদের কটাক্ষের জেরে এক পড়ুয়া আত্মঘাতী হয়েছে। জানা গিয়েছে, ১৬ বছরের ওই কিশোর পাবজি খেলায় হেরে যাওয়ায় বন্ধুদের মশকরার শিকার হয়। যার জেরে সে অপদস্ত হয়ে যায়। আর এই অপমানিক বোধ থেকেই সে আত্মঘাতী হয়েছে বেল পুলিশের প্রাথমিক অনুমান।

জানা গিয়েছে, স্থানীয় কংগ্রেস নেতার ছেলে ওই কিশোর। বহুদি ধরেই সে পাবজি খেলায় মত্ত ছিল। অনেক দিন ধরেই সে বন্ধুদের সঙ্গে এই পাবজি খেলত। তবে খেলায় হেরে গেলেই ও কিশোরকে বারবার অপদস্ত করত বন্ধুরা। শেষে প্রবল অপমানিত হয়ে চরম পদক্ষেপ নেয় ওই ১৬ বছরের কিশোর।

আপাতত দেহ উদ্ধার করে তা অটোপসির জন্য পাঠানো হয়েছে। গোটা ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। ঘটনার পরই জেলার কংগ্রেস নেতৃত্ব দাবি তুলেছে, পাবজির মতো খেলা নিষিদ্ধ ঘোষণা করা হোক। উল্লেখ্য, ২০১৯ সালে পাবজিকে নিষিদ্ধ ঘোষণা করা হয়েছিল। তবে পরে তা ফের একবার চালু হয়। এই খেলার প্রতি আকর্ষণ রয়েছে যুব সমজের একটা বড় অংশের। সদ্য আরও একটি ঘটনায় রাজস্থানে এক কংগ্রেস নেতার ছেলে পাবজির চ্যালেঞ্জ পূর্ণ করতে না পারায় আত্মঘাতী হয়। তারপর মছলিপত্তনমের এই ঘটনা।

ঘরে বাইরে খবর

Latest News

বেগুনি টুপির লড়াইয়ে বড় লাফ কামিন্সের, অরেঞ্জ ক্যাপের প্রথম দশে হল একাধিক রদবদল বন্দে ভারত স্লিপার ট্রেনে বাংলার 'ছোঁয়া', ২৭০ কোটির বরাত পেল কলকাতার সংস্থা IPL-এর দ্বিতীয় ইনিংসে ব্যাট করে সর্বনিম্ন এবং সর্বোচ্চ রানের নজিরের মালিক RCB-ই মাঠকর্মীদের থেকে পিচের বিষয়ে ধারণা পেয়েই অলআউট যাওয়ার সিদ্ধান্ত নিই- অকপট হেড ধনু-মকর-কুম্ভ-মীনের মঙ্গলবার কেমন কাটবে? জানুন রাশিফল ওড়িশায় ভয়াবহ দুর্ঘটনার কবলে কলকাতাগামী বাস, মৃত ৫ যাত্রী, আহত ৪০ ‘ওর নিজের বিয়ে তো…’, সহবাস পরামর্শে জিনাতকে তুলোধনা মুমতাজের, টানলেন পুরনো কথা IPL 2024-এর মাঝে ঘোর দুঃসংবাদ, প্রয়াত ইংল্যান্ডের 'সেরা স্পিনার' ডেরেক আন্ডারউড গত বছরও বিশ্বাস করতে পারতাম না, আমি এই জায়গায় থাকব- T20 WC-এর প্রসঙ্গে রিয়ান সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল

Latest IPL News

IPL-এর দ্বিতীয় ইনিংসে ব্যাট করে সর্বনিম্ন এবং সর্বোচ্চ রানের নজিরের মালিক RCB-ই গত বছরও বিশ্বাস করতে পারতাম না, আমি এই জায়গায় থাকব- T20 WC-এর প্রসঙ্গে রিয়ান BCCI-এর উচিত RCB-কে অন্য মালিকের কাছে বেচে দেওয়া- ক্ষোভ উগরালেন ভূপতি ট্র্যাজিক হিরো কার্তিক, হেডের তাণ্ডবে ৫৪৯ রানের IPL ম্যাচে RCB-কে হারাল SRH ১০৬ মিটারের দৈত্যাকার ছক্কা ক্লাসেনের, বল চলে যায় স্টেডিয়ামের বাইরে- ভিডিয়ো ১-৪-৪-৬-৬-৪- ১৯তম ওভারে আব্দুল সামাদ SRH-কে রেকর্ড রানে পৌঁঁছানোর ভিত গড়ে দিলেন চার-ছয়ের ঝড়ে IPL-র ইতিহাসে সর্বোচ্চ দলগত ইনিংস, নিজেদের রেকর্ড নিজেরাই ভাঙল SRH ‘ওদের ধোনি আছে উইকেটের পিছনে’,হার্দিকের কথায় অন্তর্কলহের গন্ধ পাচ্ছেন গিলক্রিস্ট সিনিয়র প্লেয়ারদের বলে যাচ্ছি নিশ্চিত করতে.নাইটদের ড্রেসিংরুমে কী বার্তা শাহরুখের খুঁড়িয়ে খুঁড়িয়ে দেওয়াল ধরে হাঁটছেন,ধোনির চোট নিয়ে আপডেট দিলেন CSK-এর বোলিং কোচ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.