বাংলা নিউজ > ঘরে বাইরে > PUBG-তে হেরে বন্ধুদের মশকরার পর আত্মঘাতী কিশোর, শোকের ছায়া এই এলাকায়
 পাবজিতে হেরে আত্মঘাতী কিশোর। (ফাইল ছবি রয়টার্স)

PUBG-তে হেরে বন্ধুদের মশকরার পর আত্মঘাতী কিশোর, শোকের ছায়া এই এলাকায়

  • জানা গিয়েছে, স্থানীয় কংগ্রেস নেতার ছেলে ওই কিশোর। বহুদি ধরেই সে পাবজি খেলায় মত্ত ছিল। অনেক দিন ধরেই সে বন্ধুদের সঙ্গে এই পাবজি খেলত। তবে খেলায় হেরে গেলেই ও কিশোরকে বারবার অপদস্ত করত বন্ধুরা। শেষে প্রবল অপমানিত হয়ে চরম পদক্ষেপ নেয় ওই ১৬ বছরের কিশোর।

ঘটনাস্থল তামিলনাড়ুর মছলিপত্তনম। যেখানে পাবজি খেলাকে কেন্দ্র করে বন্ধুদের কটাক্ষের জেরে এক পড়ুয়া আত্মঘাতী হয়েছে। জানা গিয়েছে, ১৬ বছরের ওই কিশোর পাবজি খেলায় হেরে যাওয়ায় বন্ধুদের মশকরার শিকার হয়। যার জেরে সে অপদস্ত হয়ে যায়। আর এই অপমানিক বোধ থেকেই সে আত্মঘাতী হয়েছে বেল পুলিশের প্রাথমিক অনুমান।

জানা গিয়েছে, স্থানীয় কংগ্রেস নেতার ছেলে ওই কিশোর। বহুদি ধরেই সে পাবজি খেলায় মত্ত ছিল। অনেক দিন ধরেই সে বন্ধুদের সঙ্গে এই পাবজি খেলত। তবে খেলায় হেরে গেলেই ও কিশোরকে বারবার অপদস্ত করত বন্ধুরা। শেষে প্রবল অপমানিত হয়ে চরম পদক্ষেপ নেয় ওই ১৬ বছরের কিশোর।

আপাতত দেহ উদ্ধার করে তা অটোপসির জন্য পাঠানো হয়েছে। গোটা ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। ঘটনার পরই জেলার কংগ্রেস নেতৃত্ব দাবি তুলেছে, পাবজির মতো খেলা নিষিদ্ধ ঘোষণা করা হোক। উল্লেখ্য, ২০১৯ সালে পাবজিকে নিষিদ্ধ ঘোষণা করা হয়েছিল। তবে পরে তা ফের একবার চালু হয়। এই খেলার প্রতি আকর্ষণ রয়েছে যুব সমজের একটা বড় অংশের। সদ্য আরও একটি ঘটনায় রাজস্থানে এক কংগ্রেস নেতার ছেলে পাবজির চ্যালেঞ্জ পূর্ণ করতে না পারায় আত্মঘাতী হয়। তারপর মছলিপত্তনমের এই ঘটনা।

বন্ধ করুন