বাংলা নিউজ > ঘরে বাইরে > হরিয়ানার পর ঝাড়খণ্ড! গাড়ি চেকিংয়ের সময় মহিলা পুলিশ কর্মীকে পিষে দিল ভ্যান
ঝাড়খণ্ড পুলিশ কর্মীর মৃত্যু

হরিয়ানার পর ঝাড়খণ্ড! গাড়ি চেকিংয়ের সময় মহিলা পুলিশ কর্মীকে পিষে দিল ভ্যান

  • তুপুদানা ওপির ইনচার্জ পদে আসীন ছিলেন সন্ধ্যা। গতরাতে ওই এলাকাতেই গাড়ির চেকিং করছিলেন তিনি। ঘটনার সময়ের হিসাবে, হরিয়ানার ডিএসপির মৃত্যুর খানিক বাদেই। সেই সময়ই একটি পিক আপ ভ্যান তাঁকে পিষে দিয়ে চলে যায়।

হরিয়ানার ডিএসপি সুরেন্দ্র সিংয়ের মৃত্যু হয়েছিল অবৈধ খনন রুখে গিয়ে। তাঁকে পিষে দিয়ে চলে যায় ট্রাক। আর এর খানিক ঘণ্টা বাদেই ঝাড়খণ্ডের মহিলা পুলিশ কর্মী সন্ধ্যা তপনোর মৃত্যু হল ঠিক একইভাবে। গাড়ি চেকিংয়ের সময় তাঁকে পিষে দিয়ে চলে যায় একটি ট্রাক।

তুপুদানা ওপির ইনচার্জ পদে আসীন ছিলেন সন্ধ্যা। গতরাতে ওই এলাকাতেই গাড়ির চেকিং করছিলেন তিনি। ঘটনার সময়ের হিসাবে, হরিয়ানার ডিএসপির মৃত্যুর খানিক বাদেই। সেই সময়ই একটি পিক আপ ভ্যান তাঁকে পিষে দিয়ে চলে যায়। মুহূর্তে মৃত্যু হয় ডিএসপির। রাঁচির এসএসপি কৌশল কুমার জানিয়েছেন, পিক আপ ভ্যান পেরিয়ে চলে যায় ওই মহিলা পুলিশ কর্মীকে। গ্রেফতার করা হয়েছে গাড়ির চালককে। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে ওই চালককে গ্রেফতার করা হয়েছে। যে গাড়িটি সন্ধ্যাকে ধাক্কা মেরেছে সেই গাড়িটিকে বাজেয়াপ্ত করা হয়েছে। জনরোষের অধ্যায় ছাপিয়ে শ্রীলঙ্কার নয়া রাষ্ট্রপতি নির্বাচিত হলেন রনিল বিক্রমাসিংঘে

এদিকে জানা গিয়েছে, পুলিশের কাছে গোপন সূত্রে খবর ছিল যে ওই পথ দিয়ে পাচার হচ্ছিল পশু। সেই কারণেই ওই চেক পোস্টের সমস্ত গাড়ির তল্লাশি চালানো হয়। তখনই ঘটে যায় এই ঘটনা। প্রশ্ন উঠছে হরিয়ানার ডিএসপির খুনের পর ঝাড়খণ্ডের মহিলা পুলিশ কর্মীর খুন ঘিরে কী একই অভিসন্ধি রয়েছে? ঝাড়খণ্ডেও চেকিং চলছিল বলেই কি খুন হতে হল ওই মহিলা পুলিশ কর্মীকে?

 

বন্ধ করুন