বাংলা নিউজ > ঘরে বাইরে > Bharat Pe: দীর্ঘ বিতর্কের পর ভারত পে ছাড়লেন শার্ক ট্যাঙ্ক খ্যাত অশনীর গ্রোভার

Bharat Pe: দীর্ঘ বিতর্কের পর ভারত পে ছাড়লেন শার্ক ট্যাঙ্ক খ্যাত অশনীর গ্রোভার

ভারত পে ছাড়লেন শার্ক ট্যাঙ্ক খ্যাত অশনীর গ্রোভার

ভারত পে-এর ম্যানেজিং ডিরেক্টরের পদ থেকে পদত্যাগ করলেন অশনীর গ্রোভার।

ভারত পে-এর সহ-প্রতিষ্ঠাতা তথা ম্যানেজিং ডিরেক্ট অশনীর গ্রোভার কোম্পানি থেকে পদত্যাগ করেলেন। মঙ্গলবার মধ্যরাতে কোম্পানির বোর্ডে পাঠানো একটি ইমেলে গ্রোভার লেখেন, ‘আমি অবিলম্বে ভারত পে-এর ম্যানেজিং ডিরেক্টরের পদ থেকে পদত্যাগ করছি। আমি বোর্ডের পরিচালক পদ থেকেও পদত্যাগ করছি। আমি কোম্পানির একক বৃহত্তম ব্যক্তিগত শেয়ারহোল্ডার হিসাবে থাকব।’

উল্লেখ্য, অশনীর গ্রোভার আসন্ন বোর্ডের সভার জন্য অ্যাজেন্ডা হাতে পাওয়ার কয়েক মিনিট পরেই পদত্যাগ করেন। বোর্ডের সভার অ্যাডেন্ডায় গ্রোভারের আচরণ সম্পর্কিত পিডব্লিউসি রিপোর্ট জমা দেওয়া এবং এর ভিত্তিতে পদক্ষেপ বিবেচনার উল্লেখ ছিল। ভারত পে-এর এক কর্তা এই বিষয়ে মিন্টকে জানান, বোর্ড রিপোর্টের ফলাফলের উপর ভিত্তি করে ব্যবস্থা নেওয়ার অধিকার রাখে। এই আবহে এই অ্যাজেন্ডা গ্রোভারকে পাঠানোর কিছু পরই তিনি নিজের পদত্যাগ পত্র পাঠিয়ে দেন।

এর আগে অশনীর গ্রোভারের স্ত্রী মাধুরী জৈন গ্রোভারকে বরখাস্ত করা হয়েছিল সংস্থা থেকে। ভারতপে-র হেড অফ ফিন্যান্সেস ছিলেন তিনি। সেই পদ থেকে তাঁকে সরানো হয়েছে। এর পাশাপাশি তাঁর ভাগের শেয়ার অপশনও বাতিল করেছে সংস্থা। তাঁর বিরুদ্ধে ‘আর্থিক তছরুপের’ অভিযোগ আনা হয়েছে। সংস্থার টাকায় বিদেশ ভ্রমণ, প্রসাধনী, শপিংয়ের অভিযোগ করেছে বোর্ড।

উল্লেখ্য, গত মাসে কোটাক মাহিন্দ্রা ব্যাঙ্কের এক কর্মীর সঙ্গে অশনীর গ্রোভার ও মাধুরী জৈনের বচসার কল রেকর্ড ভাইরাল হয়। ভাইরাল কল রেকর্ডে জানা যায়, নাইকার আইপিও অ্যালোকেশনের জন্য মূলধনের জন্য কোটাক মাহিন্দ্রার সঙ্গে চুক্তি করেছিলেন তাঁরা। কিন্তু সেই অ্যালোকেশন না পাওয়ায় বেজায় চটে যান অশনীর গ্রোভার। ফোনে তীব্র গালিগালাজ, এমনকি খুনের হুমকি দেন ব্যাঙ্ককর্মীকে। সেই ফোন কলে মাধুরী জৈনও ছিলেন। সম্প্রতি শার্ক ট্যাঙ্ক শোয়ের দৌলতে তুমুল জনপ্রিয়তা পান অশনীর গ্রোভার। ফলে ভিডিয়োটি আরও বেশি ভাইরাল হয়। আর সেই কারণেই ভারতপে সংস্থার বোর্ড থেকে অশনীর ও মাধুরীকে সরে যাওয়ার জন্য চাপ দেওয়া শুরু হয়।

ঘরে বাইরে খবর

Latest News

২০২৫ সাল পর্যন্ত এই রাশিগুলির প্রতি সদয় থাকবেন রাহু, আয় বাড়বে হবে নতুন সম্পত্তি ঘূর্ণিঝড় রেমালের জেরে আরও ৩ জনের মৃত্যু, মৌসুনি দ্বীপ বৃদ্ধার ঘাড়ে পড়ল গাছ সোনু সুদ পরিচালিত ছবিতে এবার নাসিরুদ্দিন শাহ! অভিনেতার চরিত্রেও থাকবে বিরাট চমক জেন্ডায়া থেকে টিমোথি, কোন কোন তারকার উপর চোখ বন্ধ করে ভরসা করছে হলিউড গুজরাটের পর এবার ইউরোপে ক্রুজে প্রি-ওয়েডিং সারবেন অনন্ত-রাধিকা! থাকছে কী কী চমক? ৭ বলিউড তারকা যাঁরা নিজেদের সৌন্দর্য্য বজায় রাখতে করেছেন হেয়ার ট্রান্সপ্লান্ট KKR-এর জয়ে আনন্দ নেই, সুন্দরী কাব্য-র জন্য মন কাঁদল অমিতাভের, লিখলেন ব্লগে বলিউডে পা রাখলেও ‘বিতর্কমূলক’ ঘটনায় শেষ হয়েছে যে বলি তারকাদের কেরিয়ার 'মাস্ক পরো...', অসুস্থতা কাটিয়েই মাঠে হাজির শাহরুখ, পাশে থেকে আগলে রাখলেন গৌরী কবে বর্ষা ঢুকছে ভারতে? ঘূর্ণিঝড়ের মধ্যেই জানাল IMD, বাংলায় তাহলে কোনদিন আসবে?

Latest IPL News

KKR-এর জয়ে আনন্দ নেই, সুন্দরী কাব্য-র জন্য মন কাঁদল অমিতাভের, লিখলেন ব্লগে 'মাস্ক পরো...', অসুস্থতা কাটিয়েই মাঠে হাজির শাহরুখ, পাশে থেকে আগলে রাখলেন গৌরী গম্ভীর নন, KKR-এর IPL জয়ের মূল কারিগর হিসেবে অন্য কাউকে কৃতিত্ব বরুণ-বেঙ্কটেশের শাহরুখ-গৌতির ব্রোম্যান্স- গম্ভীরের কপালে কিং খানের ভালোবাসার চুম্বন- ভিডিয়ো 'টি-২০ বিশ্বকাপে টিম ইন্ডিয়ার বদলে বেঙ্গলকে পাঠানো হোক', KKR-এর জয়ের পর সৌরভ হায়দরাবাদ পেল ৭৫ লক্ষ, কলকাতার ভাগ্যে ২৫ লাখ, BCCI-এর তরফে আর্থিক পুরস্কার ঘোষণা KKR জিততেই বিরিয়ানিতে আলু দিল সুইগি! 'WC-র আগে মিষ্টি খাইয়ে স্টার্ককে আনফিট কর' ক্লাসেন-মার্করাম IPL-এ, ওদিকে উইন্ডিজের কাছে হোয়াইটওয়াশের লজ্জায় দক্ষিণ আফ্রিকা কেক নিয়ে হোলি, শ্যাম্পেনে স্নান, ট্রফি নিয়ে নাচ- KKR টিম হোটেলে যেন মায়াবী রাত 'গডস প্ল্যান বেবি', IPL জিতে রিঙ্কুকে নকল SRK-র! ১ মাস আগে চাঙ্গা করেন সেভাবেই

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.