বাংলা নিউজ > ঘরে বাইরে > প্যান্ট খুলিয়ে শরীরের গোপন জায়গায় ১২ ইঞ্চির টর্চ ঢুকিয়ে দিল পাঁচজন, তুচ্ছ কারনে!

প্যান্ট খুলিয়ে শরীরের গোপন জায়গায় ১২ ইঞ্চির টর্চ ঢুকিয়ে দিল পাঁচজন, তুচ্ছ কারনে!

হাসপাতালে ভর্তি ওই যুবক।  (সংগৃহীত)

পুলিশ ইতিমধ্যেই এই ঘটনায় মামলা রুজু করেছে। দুজনকে গ্রেফতারও করা হয়েছে। এই ঘটনায় আরও কারা জড়িত তা পুলিশ খতিয়ে দেখছে। প্রাথমিক তদন্তে পুলিশ জেনেছে পাঁচজন অভিযুক্তের মধ্যে তিনজন একই গ্রামের। বাকি দুজন অন্য গ্রামের বাসিন্দা।

সিগারেট দিতে না চাওয়ার শাস্তি। বিহারের গোপালগঞ্জের এক মাঝবয়সী ব্যক্তির শরীরের গোপন স্থানে টর্চ ঢুকিয়ে দেওয়ার অভিযোগ। পরিস্থিতি এমন জায়গায় যায় যে তাঁর পাকস্থলীর কাছে চলে যায় সেই টর্চটি। এর জেরে পেটে যন্ত্রণা শুরু হয়ে যায়। পরবর্তীতে চিকিৎসকরা অপারেশন করে টর্চটি বের করেন।

সূত্রের খবর, ২৬ জুন গ্রামে জন্মদিনের অনুষ্ঠান ছিল। সেই অনুষ্ঠানে ওই ব্যক্তিও আমন্ত্রিত ছিলেন। তার কাছ থেকে কয়েকজন সিগারেট চায়। কিন্তু তিনি সিগারেট দিতে চাননি। এরপরই তাকে কাছের মাঠে টেনে নিয়ে যায় জনাপাঁচেক লোক। প্রথমে তাকে বেধড়ক মারধর করা হয়। এরপর প্যান্ট খুলিয়ে ১২ ইঞ্চি লম্বা একটি টর্চ তার শরীরের গোপন জায়গা দিয়ে ঢুকিয়ে দেওয়া হয়। তীব্র যন্ত্রনায় ককিয়ে ওঠেন ওই ব্যক্তি। কিন্তু তবু রেহাই মেলেনি।

এদিকে পুলিশ ইতিমধ্যেই এই ঘটনায় মামলা রুজু করেছে। দুজনকে গ্রেফতারও করা হয়েছে। এই ঘটনায় আরও কারা জড়িত তা পুলিশ খতিয়ে দেখছে। প্রাথমিক তদন্তে পুলিশ জেনেছে পাঁচজন অভিযুক্তের মধ্যে তিনজন একই গ্রামের। বাকি দুজন অন্য গ্রামের বাসিন্দা।

সামান্য কারনে তারা কেন এই ধরনের ভয়াবহ কাণ্ড ঘটাল তা পুলিশ খতিয়ে দেখছে।  

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

একটুতেই টেনশন, দুশ্চিন্তা করেন? স্ট্রেসকে ‘গুডবাই’ বলতে হলে খেতে হবে এগুলি ‘তিতলি’এখন ‘রাণী’র বন্ধু, ওজন বাড়াতেই কি লিড রোল বাদ পড়ছেন? কী বলছেন মধুপ্রিয়া হিট অ্যান্ড রান ধারার বিরুদ্ধে ডানকুনিতে জ্বলেছিল আগুন, এবার কার্যকর হবে সেটাও? রোহিতের নির্দেশ মানেননি কুলদীপ, তারপর… অধিনায়কের কথা অমান্য করার ফল কী হল? ‘‌আগামী তিন মাস মন কি বাত অনুষ্ঠানের সম্প্রচার বন্ধ থাকবে’‌, ঘোষণা করলেন মোদী একেবারে কাচের মতো ঝকঝকে হবে দাঁত! থাকবে না একটুও হলুদ ছোপ সন্দেশখালিতে ফের বিক্ষোভ মহিলাদের, সুজিত, পার্থর বিরুদ্ধে উঠল Go back স্লোগান ‘যৌন মিলনের বয়স বেঁধে দিক সরকার..’, চিটিং বিরোধী বিল নিয়ে ঘেঁটে ঘ কঙ্গনা বেড়মজুরে নাচ ২ মন্ত্রীর, তবে সন্দেশখালির পথে বাধা ফ্যাক্ট ফাইন্ডিং টিমকে মাঝের মধ্যে টিভি বন্ধ করে দিই- BPL 2024 নিয়ে কোচ হাথুরুসিংহের বিতর্কিত মন্তব্য

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.