বাংলা নিউজ > ঘরে বাইরে > নিউ ইয়ারের প্রাক্কালে ফটোশুটে বাধা বাবা-মায়ের, আত্মহত্যা ২১ বছরের তরুণীর

নিউ ইয়ারের প্রাক্কালে ফটোশুটে বাধা বাবা-মায়ের, আত্মহত্যা ২১ বছরের তরুণীর

বেঙ্গালুরুর পড়ুয়ার মৃত্যু। (প্রতীকী ছবি)

বেঙ্গালুরুর সুদামানগরের বাসিন্দা বর্ষিনী। ২১ বছরের বর্ষিনী বিবিএ পড়ুয়া ছিলেন। রবিবার সকালে বর্ষিনীকে তাঁর বাড়িতে মৃত অবস্থায় উদ্ধার করে তাঁর পরিবার। ঘটনার পরই খবর দেওয়া হয় পুলিশকে। এরপর পুলিশ এসে ঘটনার তদন্ত শুরু করে।

বেঙ্গালুরুতে এক ২১ বছর বয়সী পড়ুয়ার মৃত্যু ঘিরে ছড়াল চাঞ্চল্য। অভিযোগ, তাকে বর্ষবরণের প্রাক্কালে ফটো তুলতে দেওয়া হয়নি। ফটো তুলতে নিষেধ করেছিলেন ওই তরুণীর বাবা মা। এরপরই অভিমান ও ক্ষোভে ওই পড়ুয়া আত্মহত্যার রাস্তা বেছে নেন বলে খবর।

বেঙ্গালুরুর সুদামানগরের বাসিন্দা বর্ষিনী। ২১ বছরের বর্ষিনী বিবিএ পড়ুয়া ছিলেন। রবিবার সকালে বর্ষিনীকে তাঁর বাড়িতে মৃত অবস্থায় উদ্ধার করে তাঁর পরিবার। ঘটনার পরই খবর দেওয়া হয় পুলিশকে। এরপর পুলিশ এসে ঘটনার তদন্ত শুরু করে। পুলিশ জানাচ্ছে, বর্ষীনি ফটোগ্রাফিতে একটি কোর্স সদ্য সম্পন্ন করেছেন। এরপর বর্ষবরণের আগে সে কিছু ফটোগ্রাফ করতে চাইছিল। এই ফটোগ্রাফের জন্য বর্ষবরণের রাতে সে বেঙ্গালুুরুর কিছু জনবহুল জায়গায় যেতে চাইছিল। বিশেষত মল বা এমন কোনও জায়গায় যেতে চাইছিল সে। তবে সেই বিষয়ে বর্ষীনিকে তার বাবা মা কোনও অনুমতি দেননি। তারপরই সে ক্ষোভে ফেটে পড়ে। ক্ষোভের বশে সে আত্মহত্যার রাস্তা নেয়। রবিবার সকালে তাঁকে মৃত অবস্থায় পাওয়া যায়। 

জানা গিয়েছে এই ফটো তোলার বিষয়টি নিয়ে বাবা মায়ের সঙ্গে বহুক্ষণ ঝগড়া ঝামেলা হয়েছিল বর্ষিনীর। দুই পক্ষের কথাকাটাকাটির মধ্যেই নিজের ঘরে ঢুকে যায় ২১ বছর বয়সী ওই মেয়ে। তারপরই সে চূড়ান্ত পদক্ষেপটি নেয়। রবিবার সকালে মেয়ের দেহ অচৈতন্য অবস্থায় দেখেই শিউরে ওঠে বর্ষিনীর বাবা মা। তখনই তাঁরা পুলিশকে ফোন করেন। পুলিশ এসে মৃত অবস্থায় উদ্ধার করে বর্ষিনীকে। পুলিশ জানাচ্ছে, আপাতত তারা বর্ষিনীর সুইসাইড নোট উদ্ধার করতে পেরেছে। ওই সুইসাইড নোটে বর্ষীনি তাঁর মৃত্যুর জন্য তাঁর পরিবারকে দায়ী করেছেন। সেই সুইসাইড নোট দেখেই পুলিশের প্রাথমিক অনুমান এই মৃত্যু বাবা মায়ের সঙ্গে ২১ বছরের তরুণীর ঝগড়ার জেরে হয়েছে। তবে পুলিশ বলছে, তারা ওই তরুণীর মোবাইলও যাচাই করে দেখছেন। পুলিশ জানতে চাইছে বর্ষীনিকে কেউ  ওই চূড়ান্ত পদক্ষেপের আগে মেসেজ বা ফোন করেছিল কি না। তার জেরেই ওই আত্মহত্যার রাস্তা বর্ষিনী বেছে নিয়েছিল কি না, তা যাচাই করতে চাইছে পুলিশ।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

ঘরে বাইরে খবর

Latest News

'মেয়েকে ছেড়ে থাকার কষ্ট,বলে বোঝাতে পারব না'! মন খারাপ অলিম্পিয়ান দীপিকা কুমারীর দুর্গাপুর বিমানবন্দরে বিনিয়োগ করছে জেএসডব্লিউ গ্রুপ, পরিকাঠামো গড়ে তুলতে উদ্যোগ চুল উঠে টাক, অস্ত্রোপচার করে নিজেকে সম্পূর্ণ বদলে ফেললেন রাজপাল যাদব!দেখুন কাণ্ড বাংলায় আলুর দাম আরও বাড়বে? বনধের জেরে বাজারে আকালের আশঙ্কা, হাত দিলেই ছ্যাঁকা? ইনস্টাগ্রামকে স্বামীকে আনফলো শ্রীজার, বিচ্ছেদ জল্পনা নিয়ে মুখ খুললেন অর্জুন হাবাস নন, ভারতীয় ফুটবল দলের কোচ হচ্ছেন এই স্প্যানিশ! রয়েছে সাফল্য, জিতেছেন ISL… মিশমির সঙ্গে 'সূর্য'র প্রিমিয়ারে রণজয়, ক্যামেরা দেখেই সঙ্গে নিলেন বিবৃতিকে হেড,স্মিথের আগুনে ব্যাটিংয়ের পর,বল হাতে বিধ্বংসী রাচিন,জয়ের ধারা বজায় ওয়াশিংটনের ঝাড়গ্রামে রামলালের দাদাগিরি! খাবারের খোঁজে গজরাজের তাণ্ডব দিঘায় সকাল থেকে প্রবল জলোচ্ছ্বাস, মোহনায় ডুবল মৎস্যজীবীদের ট্রলার, ভাঙল ভুটভুটি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.