বাংলা নিউজ > ঘরে বাইরে > ৪০দিন জেলের অন্ধকারে, অবশেষে মুক্তি পেলেন মারাঠি অভিনেত্রী কেতকী
থানে জেল থেকে বের হচ্ছেন মারাঠি অভিনেত্রী কেতকী চিতালে। (ANI Photo) (Anil Shinde)

৪০দিন জেলের অন্ধকারে, অবশেষে মুক্তি পেলেন মারাঠি অভিনেত্রী কেতকী

  • এদিন জেল থেকে বেরিয়ে তিনি জানিয়ে দেন, যখন সময় আসবে সব বলব। এখন আমি বাড়ি ফিরতে চাই। জেলের ভেতরে যারা বিএ প্রথম বর্ষের পরীক্ষা দেবে তাদের পড়িয়েছি। আমি মুক্তি পেয়েছি। এবার তাদের জন্য ভালো টিচার দরকার।

অনামিকা ঘরাত

টানা ৪০দিন থানে কেন্দ্রীয় সংশোনাগারে কাটিয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় মুক্তি পেলেন মারাঠি অভিনেত্রী কেতকী চিতালে। পিচ কালারের এমব্রয়ডারি করা একটি কুর্তা পরে জেল থেকে বেরিয়ে গাড়িতে উঠলেন কেতকী। হাসি হাসি মুখ। তবে সংবাদমাধ্যমের সামনে তিনি কোনও কথা বলতে চাননি। শুধু জানিয়ে দেন, সময় হলে সব বলব।এনসিপি চিফ শারদ পাওয়ারের বিরুদ্ধে ফেসবুকে অসম্মানজনক পোস্ট  করার অভিযোগে পুলিশ তাঁকে গ্রেফতার করেছিল।

এদিন জেল থেকে বেরিয়ে তিনি জানিয়ে দেন, যখন সময় আসবে সব বলব। এখন আমি বাড়ি ফিরতে চাই। জেলের ভেতরে যারা বিএ প্রথম বর্ষের পরীক্ষা দেবে তাদের পড়িয়েছি। আমি মুক্তি পেয়েছি। এবার তাদের জন্য ভালো টিচার দরকার।

প্রসঙ্গত গত ১৪ মে তাঁকে পুলিশ গ্রেফতার করেছিল। এরপর তিনি ১৮ মে পর্যন্ত পুলিশ হেফাজতে ছিলেন। ১৪দিনের জন্য তাঁকে জেল হেফাজতে পাঠানো হয়েছিল। এরপর তাঁর জামিনের আবেদন নাকচ করা হয়। বছর দুয়েক আগের একটি মামলায় পুলিশ ফের তাঁকে হেফাজতে নেয়। তাঁর আইনজীবী মামলা নাকচের দাবিতে হাইকোর্টে যান। জাতীয় মহিলা কমিশনেও আর্জি জানান কেতকী।

এদিকে আইনজীবী নীতিন ভাবের একটি কবিতা ফেসবুকে শেয়ার করেছিলেন কেতকী। তবে সেই আইনজীবীর এখনও খোঁজ পায়নি থানে পুলিশ। সাইবার টিম তার খোঁজ চালাচ্ছে।

 

বন্ধ করুন