বাংলা নিউজ > ঘরে বাইরে > উর্দি-বন্দুক নিয়ে Reels পুলিশকর্মীর, চাকরি গিয়েছে, এবার করতে চাইছেন অভিনয়
ফাইল ছবি : টুইটার  (Twitter)
ফাইল ছবি : টুইটার  (Twitter)

উর্দি-বন্দুক নিয়ে Reels পুলিশকর্মীর, চাকরি গিয়েছে, এবার করতে চাইছেন অভিনয়

লজ্জায় পদত্যাগ করে বাধ্য হন প্রিয়াঙ্কা। পদত্যাগের সময়ে নিয়মমাফিক ট্রেনিংয়ের খরচের ১.৫২ লক্ষ টাকা সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে জমা করেন তিনি।

রিভলভার হাতে বিতর্কিত রিল উত্তরপ্রদেশের পুলিশকর্মীর। শেষমেশ চাকরি ছেড়ে দেন ওই মহিলা কনস্টেবল। তবে ইতিমধ্যেই মুম্বইয়ে অভিনয়ের অফার পেতে শুরু করেছেন তিনি।

ভাইরাল ভিডিয়োয় (সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলায়) দেখা গিয়েছে, পরনে ইউনিফর্ম। সেই পর্যন্ত তাও হয় তো চলত। সঙ্গে হাতে সার্ভিস রিভলভার। সেটা নিয়েই রিল ভিডিয়ো বানিয়েছিলেন কনস্টেবল প্রিয়াঙ্কা মিশ্র। তাতে উত্তরপ্রদেশে সমাজবিরোধীদের প্রশংসা করা ডায়লগে লিপ দেন তিনি। আর তারপরেই তাঁর সেই ভিডিয়ো নিয়ে তুঙ্গে ওঠে বিতর্ক। পরিস্থিতি এমন জায়গায় পৌঁছায় যে তাঁকে সাসপেন্ড করা হয়। শেষমেশ পদত্যাগ করে বাধ্য হন প্রিয়াঙ্কা। পদত্যাগের সময়ে নিয়মমাফিক ট্রেনিংয়ের খরচের ১.৫২ লক্ষ টাকা সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে জমা করেন তিনি।

তবে, সবদিক ভেবেই হয় তো পদত্যাগ করেছেন প্রিয়াঙ্কা। কারণ ইতিমধ্যেই মুম্বইয়ে অভিনয়ের অফার আসছে বলে জানিয়েছেন তিনি। সবই ওই বিতর্কিত ভিডিয়োর জের। তবে এখনই কোনও কাজের অফার গ্রহণ করেছেন কিনা, সে বিষয়ে কিছু জানাননি তিনি।  

বন্ধ করুন