বাংলা নিউজ > ঘরে বাইরে > সুপার বাম্পার লাকি ড্র, কোভিডের দ্বিতীয় ডোজ নিলে মোবাইল জেতার সুযোগ
কোভিডের দ্বিতীয় ডোজ নিলে মোবাইল জেতার সুযোগ  REUTERS) (REUTERS)
কোভিডের দ্বিতীয় ডোজ নিলে মোবাইল জেতার সুযোগ  REUTERS) (REUTERS)

সুপার বাম্পার লাকি ড্র, কোভিডের দ্বিতীয় ডোজ নিলে মোবাইল জেতার সুযোগ

  • সংবাদ সংস্থা সূত্রে খবর, ১লা ডিসেম্বর থেকে ৭ই ডিসেম্বর পর্যন্ত এই লাকি ড্র হবে।

টিকাকরণে গতি আনতে ফের অভিনব উদ্যোগ আমেদাবাদ পুরসভার। কোভিডের দ্বিতীয় ডোজ নিলেই লাকি ড্রতে অংশ নেওয়ার সুযোগ পাবেন সাধারণ মানুষ। আর সেই লাকি ড্রতে ভাগ্য সদয় হলে জিতে নিতে পারেন একেবারে হাতেগরম মোবাইল ফোন। একেবারে ৬০ হাজার টাকা দামের মোবাইল ফোন বিজেতা হিসাবে নাম ঘোষণা করা হবে তাঁর। এমনটাই জানিয়েছে আমেদাবাদ পুর প্রশাসন। সংবাদ সংস্থা সূত্রে খবর, ১লা ডিসেম্বর থেকে ৭ই ডিসেম্বর পর্যন্ত এই লাকি ড্র হবে।এই সময়ের মধ্যে যাঁরা কোভিডের দ্বিতীয় ডোজ নেবেন তাঁরা লাকি ড্রতে অংশ নিতে পারবেন। তবে কারা এই লাকি ড্রতে ভাগ্যবানের শিরোপা পাচ্ছেন তাঁদের নাম পরে ঘোষণা করা হবে।

এদিকে আমেদাবাদ পুরসভা এর আগেও কোভিডের টিকায় গতি আনতে লাকি ড্রয়ের মাধ্যমে সরষের তেল দেওয়ার কথা ঘোষণা করেছিল। এমনকী ২৫জনকে লাকি ড্রয়ের মাধ্যমে মাথাপিছু ১০ হাজার টাকা করে দেওয়ার কথাও জানিয়েছিল আমেদাবাদ পুর প্রশাসন। তবে সবটাই টিকাকরণের লক্ষ্যে পৌঁছনর জন্য। 

তবে এই লাকি ড্র শুধু আমেদাবাদেই সীমাবদ্ধ নয়। এর আগে উত্তরাখণ্ডেও এই ধরনের লাকি ড্র ঘোষণা করা হয়েছিল। সেখানে একেবারে ইলেকট্রিক স্কুটি, এলইডি টিভি, ফ্রিজ দেওয়ার কথাও ঘোষণা করা হয়েছিল। এর সঙ্গে স্বান্তনা পুরষ্কার হিসাবে স্মার্টফোন, ইন্ডাকশন, ট্রাকস্যুট, জুতো দেওয়ার কথাও ঘোষণা করা হয়েছিল প্রশাসনের তরফে। 

 

বন্ধ করুন