বাংলা নিউজ > ঘরে বাইরে > Air Hostess Murder Update: এয়ার হোস্টেস খুনে অভিযুক্তের নিথর দেহ মিলল পুলিশ লক আপে, মুম্বই খুনে নয়া মোড়

Air Hostess Murder Update: এয়ার হোস্টেস খুনে অভিযুক্তের নিথর দেহ মিলল পুলিশ লক আপে, মুম্বই খুনে নয়া মোড়

এয়ার হোস্টেস খুনে অভিযুক্ত (Photo by Vijay Bate/HT Photo)

সোমবার সকালে আন্ধেরি ইস্টের ওই ফ্ল্যাটে ২৪ বছর বয়সি ওই তরুণীর দেহ মেলে। তিনি ফ্লাইট অ্যাটেনডেন্টের ট্রেনিং নিচ্ছিলেন। তিনি ওই ফ্ল্যাটেই থাকতেন। সেই খুনের ঘটনায় পুলিশ আটওয়াল নামে এক সাফাইকর্মীকে গ্রেফতার করে।

২৩ বছর বয়সি এক এয়ার হোস্টেসকে খুন করার অভিযোগ উঠেছিল বিক্রম আটওয়াল নামে এক মাঝবয়সি ব্যক্তির বিরুদ্ধে। মুম্বইয়ের মারোল এলাকায় ওই এয়ার হোস্টেসের গলার নলি কেটে ফেলেছিল ৪০ বছর বয়সি ওই যুবক। তাকে পুলিশ পরে গ্রেফতার করে। আর সূত্রের খবর, আন্ধেরি থানায় বন্দি থাকাকালীন ওই যুবক নিজের প্যান্ট দিয়ে আত্মহত্যা করেছে। সোমবারই পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করেছিল। মুম্বই পুলিশ জানিয়েছে, তার দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

তবে এই ঘটনায় পুলিশের নজরদারি নিয়ে প্রশ্ন উঠছে। কীভাবে ওই যুবক পুলিশ লক আপে থাকার সময় আত্মহত্যা করল তা নিয়ে বড় প্রশ্ন উঠেছে। এদিকে সোমবার সকালে আন্ধেরি ইস্টের ওই ফ্ল্যাটে ২৪ বছর বয়সি ওই তরুণীর দেহ মেলে। তিনি ফ্লাইট অ্যাটেনডেন্টের ট্রেনিং নিচ্ছিলেন। তিনি ওই ফ্ল্যাটেই থাকতেন। সেই খুনের ঘটনায় পুলিশ আটওয়াল নামে এক সাফাইকর্মীকে গ্রেফতার করে।

সূত্রের খবর, ওই তরুণীর আসল বাড়ি ছত্তিশগড়ের রায়পুরে। তিনি এনজি কমপ্লেক্সের ওই ফ্ল্যাটে বোন ও এক বন্ধুর সঙ্গে থাকতেন। মাস ছয়েক হল তিনি ওখানে থাকতেন। তবে ঘটনার সময় তিনি একাই ছিলেন। তাঁর বোন ও বন্ধু অন্যত্র গিয়েছিল। সেই সময় তাকে ফ্ল্যাটেই খুন করা হয় বলে অভিযোগ।

পুলিশ জানতে পারে রবিবার সকালে শেষবার ওই তরুণী তার বন্ধুদের সঙ্গে কথা বলেছিলেন। এরপর আর কোনও খবর মেলেনি। বার বার ফোন বেজে যায়। এনিয়ে তার পরিজনদের সন্দেহ হতে শুরু করে। এরপর রাত সাড়ে ৯টার সময় তারা ওই বাড়িতে আসেন। সেখানে দেখা যায় ঘরটা ভেতর থেকে বন্ধ। কিন্তু বার বার ডাকাডাকি করেও কেউ সাড়া দেয়নি।

এরপর বহু ডাকাডাকি করার পরেও কেউ ভেতর থেকে না খোলায় দরজা ভাঙা হয়। এরপর দেখা যায় বাথরুমের মধ্যে ওই তরুণীর দেহ পড়ে রয়েছে। পরে গোটা বিষয়টি পুলিশের কাছে জানানো হয়।

এরপর খুনের তদন্তে নেমে আটটি পুলিশের টিম তৈরি করা হয়। এরপর পুলিশ ৪০ বছর বয়সি আটওয়ালকে গ্রেফতার করে। পুলিশ তার বাড়ি থেকে একটি রক্তমাখা জামা উদ্ধার করে। তার হাতের একাংশ কেটে গিয়েছে। এরপর পুলিশ তাকে গ্রেফতার করেছিল। প্রাথমিক তদন্তে পুলিশ জেনেছে, ওই তরুণীর সঙ্গে সাফাইকর্মীর কোনও বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়েছিল। তারপরই সে তাকে খুন করে।

 

ঘরে বাইরে খবর

Latest News

‘আম্বানির বিয়েতে বোমা…’! হইচই পড়ে গেল মুম্বই পুলিশের মধ্যে সন্দেশখালিকাণ্ডে ফের শাহজাহানের ভাই সিরাজউদ্দিনকে তলব করল ED, এড়ালেই ব্যবস্থা ৭ দিনে ৪ বার দাম বাড়লেও ৮ জুলাইয়ের থেকে আজ সস্তা সোনা! জানুন প্লাস-মাইনাস হিসেব ঠিকুজি-কুষ্ঠি নাকি…! মা-বাবার দেওয়া রাজীব ভাটিয়া নাম কেন বদলেছিলেন অক্ষয়? প্রশ্নে আইন - শৃঙ্খলা, রাজ্যে এবার পুলিশকে লক্ষ্য করে চলল ২ রাউন্ড গুলি ঝুলিতে ২টি পুলিৎজার, ট্রাম্পের কান ঘেঁষে যাওয়া গুলির ছবি তোলা সাংবাদিককে চেনেন? স্পেন না আর্জেন্তিনা- চ্যাম্পিয়ন হয়ে কারা বেশি টাকা পেল? সবথেকে 'লাভ' উইলম্বডনেই কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রাজভবনে কোনও বিল আটকে নেই, রাজ্যের অভিযোগ অস্বীকার করলেন রাজ্যপাল বোস রাজ্যসভায় কমল বিজেপির শক্তি, সদস্য সংখ্যা হল ৮৬, এনডিএ-এর ১০১

T20 WC 2024

রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.