বাংলা নিউজ > ঘরে বাইরে > ১ মিনিট দেরি? বিমানে উঠতে দিল না Air India, অজ্ঞান মহিলা যাত্রী, দেখুন ভিডিয়ো
মাটিতে শুয়ে রয়েছেন ওই মহিলা যাত্রী (টুইটার)
মাটিতে শুয়ে রয়েছেন ওই মহিলা যাত্রী (টুইটার)

১ মিনিট দেরি? বিমানে উঠতে দিল না Air India, অজ্ঞান মহিলা যাত্রী, দেখুন ভিডিয়ো

  • ওই যাত্রী লিখেছেন, আমার কাকিমা ছুটতে পারেন না। তবুও আমার কাকাতো বোন ছুটে গিয়েছিল বোর্ডিং গেটে। কিন্তু তারপরেও গেট খোলেননি তাঁরা। এরপর ৩০ মিনিট পর বিমান ছাড়ে। আমার বোনের পরীক্ষা ছিল। ফ্লাইট মিস করায় সেটাও হয়নি।

দিল্লির ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দর। বোর্ডিং গেটের সামনে শুয়ে রয়েছেন এক মহিলা যাত্রী। প্যানিক অ্যাটাকে আক্রান্ত তিনি। এমনটাই দাবি করা হয়েছে। আর তাঁর সামনেই ভাবলেশহীনভাবে কাজ করছেন বিমান সংস্থার স্টাফরা। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে এই ভিডিয়ো। সূত্রের খবর, ওই যাত্রী দেরি করে এসেছেন এই অভিযোগে এয়ার ইন্ডিয়ার স্টাফরা তাঁকে বিমানে উঠতে দেননি। এরপরই তিনি মাটিতে শুয়ে পড়েন।

 

বিপুল ভিমানি নামে এক যাত্রী টুইট করে লিখেছেন, কাকিমা সহ তিনজন ছিলাম। ১ মিনিট দেরি হয়েছিল বলে আমাদের ঢুকতে দেওয়া হয়নি। আমার কাকিমার প্যানিক অ্যাটাক হয়ে যায়। এরপর ভিডিয়োটি পোস্ট করেছেন তিনি। এদিকে এয়ার ইন্ডিয়ার দাবি, বোর্ডিং গেট বন্ধ হয়ে যাওয়ার পরে তিনজন যাত্রী আমাদের জানিয়েছিলেন। তবে গেট বন্ধ হওয়ার আগেই যাতে জানানো হয় সেজন্য তাঁদের অনুরোধ করা হয়েছিল।

এদিকে সূত্রের খবর, এয়ার ইন্ডিয়ার বিমান 823 ধরার কথা ছিল তাঁদের। ভোর ৪টে ৪৫ মিনিটের বিমান ছিল এটি।কিন্তু টেকনিকাল কারণে সিকিউরিটি চেক পয়েন্টে তাঁদের দেরি হয়ে যায়। এরপর বোর্ডিং গেটে তাঁরা ৪টে ২৭ মিনিটে পৌঁছন। এদিকে যাত্রীর দাবি, হার্ট ও ডায়েবেটিকে আক্রান্ত কাকিমা আমাদের সঙ্গে ছিলেন। এয়ার ইন্ডিয়ার স্টাফেদের সহায়তা করার জন্য আমরা অনুরোধ করেছিলাম। কিন্তু তাঁরা জানিয়ে দেন, সিকিউরিটি চেক ইনের বিষয়টি তাঁদের হাতে নেই। 

তিনি লিখেছেন, আমার কাকিমা ছুটতে পারেন না। তবুও আমার কাকাতো বোন ছুটে গিয়েছিল বোর্ডিং গেটে। কিন্তু তারপরেও গেট খোলেননি তাঁরা। এরপর ৩০ মিনিট পর বিমান ছাড়ে। আমার বোনের পরীক্ষা ছিল। ফ্লাইট মিস করায় সেটাও হয়নি। আমার কাকিমা অজ্ঞান হয়ে যান। তারপরেও কর্মীরা কেউ সহায়তা করেননি।

তবে এয়ার ইন্ডিয়ার দাবি, আমাদের কর্মীরা CISF ও চিকিৎসককে ডেকেছিলেন। কিন্তু যাত্রী তখন সহায়তা নিতে চাননি।

বন্ধ করুন