বাংলা নিউজ > ঘরে বাইরে > বিমানে বাদুড়! মাঝ আকাশ থেকে দিল্লিতে ফিরল এয়ার ইন্ডিয়ার উড়ান
ফাইল ছবি, সৌজন্য পিটিআই
ফাইল ছবি, সৌজন্য পিটিআই

বিমানে বাদুড়! মাঝ আকাশ থেকে দিল্লিতে ফিরল এয়ার ইন্ডিয়ার উড়ান

  • হঠাত্ই দেখা গেল বিমানের কেবিনে রয়েছে এক বাদুড়। আর এই কারণেই মাঝ আকাশ থেকে দিল্লি বিমানবন্দরে ফিরতে হল এয়ার ইন্ডিয়ার বিমানকে।

হঠাত্ই দেখা গেল বিমানের কেবিনে রয়েছে এক বাদুড়। আর এই কারণেই মাঝ আকাশ থেকে দিল্লি বিমানবন্দরে ফিরতে হল এয়ার ইন্ডিয়ার বিমানকে। ঘটনাটি ঘটে বৃহস্পতিবার মধ্যরাত ২টো ২০ মিনিট নাগাদ নেওয়ার্কের উদ্দেশে উড়ে যাওয়া এয়ার ইন্ডিয়া বিমান দিল্লির আইজিআই বিমানবন্দর থেকে রওনা দেয়। এর আধঘণ্টা পরই ফিরতে হয় সেই বিমানকে। পরে ওই বিমানের যাত্রীদের সকাল ১১টা ৩৫ মিনিট নাগাদ অন্য একটি বিমানে গন্তব্যস্থলে পৌঁছানোর ব্যবস্থা করা হয়।

জানা যায়, বিমানটি বিমানবন্দর ছেড়ে যাওয়ার আধ ঘণ্টা পর মাঝ আকাশে বিমান কর্মীরা কেবিনের ভিতরে বাদুড়টিকে দেখতে পান। তখনই বিমানচালক বিষয়টি এয়ার ট্র্যাফিক কন্ট্রোলকে জানান। জরুরি ভিত্তিতে বিমানটিকে ফিরিয়ে আনা হয় দিল্লিতে। কেবিন থেকে বাদুড়টিকে উদ্ধার করতে বন দফতরের কর্মীদের খবর দেওয়া হয়।

ডিজিসিএ-এর উচ্চআধিকারিক জানিয়েছেন, বিজসেন ক্লাস থেকে বাদুড়টির মৃতদেহ পাওয়া যায়। কী করে বাদুড় বিমানে ঢুকল, তা খতিয়ে দেখা হচ্ছে। বিমান আধিকারিক সূত্রে জানা গিয়েছে, অনুমান করা হচ্ছে বিমানে খাবারের যে গাড়িগুলি তোলা হয়, সেখান থেকেই ভিতরে এসেছিল বাদুড়টি।

বন্ধ করুন