বাংলা নিউজ > ঘরে বাইরে > Air India Urinating Case: জামিন পেলেন এয়ার ইন্ডিয়ার বিমানে প্রস্রাব কাণ্ডে অভিযুক্ত শঙ্কর মিশ্র

Air India Urinating Case: জামিন পেলেন এয়ার ইন্ডিয়ার বিমানে প্রস্রাব কাণ্ডে অভিযুক্ত শঙ্কর মিশ্র

শঙ্কর মিশ্র (HT_PRINT)

এয়ার ইন্ডিয়ার উড়ানে সহযাত্রীর গায়ে প্রস্রাব করা শঙ্কর মিশ্রকে বেঙ্গালুরু থেকে গ্রেফতার করা হয় গত ৬ জানুয়ারি। মার্কিন বহুজাতিক আর্থিক সংস্থার ভারতের সহ-সভাপতি ছিলেন অভিযুক্ত শঙ্কর। তাঁকে চাকরি থেকে বরখাস্ত করে দিয়েছে ওই মার্কিন সংস্থা।

জামিন পেলেন এয়ার ইন্ডিয়া বিমানে প্রস্রাব কাণ্ডের অভিযুক্ত শঙ্কর মিশ্র। মঙ্গলবার দিল্লির পাতিয়ালা হাউস কোর্ট ১ লক্ষ টাকার ব্যক্তিগত বন্ডের বিনিময়ে শঙ্করকে জামিন দেয়। উল্লেখ্য, এয়ার ইন্ডিয়ার উড়ানে সহযাত্রীর গায়ে প্রস্রাব করা শঙ্কর মিশ্রকে বেঙ্গালুরু থেকে গ্রেফতার করা হয় গত ৬ জানুয়ারি। মার্কিন বহুজাতিক আর্থিক সংস্থার ভারতের সহ-সভাপতি ছিলেন অভিযুক্ত শঙ্কর। তাঁকে চাকরি থেকে বরখাস্ত করে দিয়েছে ওই মার্কিন সংস্থা। (আরও পড়ুন: 'হিন্দি রাষ্ট্রবাদীদের...', সরকারি ওয়েবসাইটে রাজ্যের ভুল বানান দেখে চটলেন শশী)

অভিযোগ, গত বছর ২৬ নভেম্বর এয়ার ইন্ডিয়ার নিউ ইয়র্ক-দিল্লির বিমানের বিজনেস ক্লাসে মত্ত অবস্থায় শঙ্কর এক বৃদ্ধার গায়ে প্রস্রাব করেন। ঘটনা নিয়ে হইচই শুরু হওয়ার পর ৫ জানুয়ারি শঙ্করের বিরুদ্ধে লুক-আউট সার্কুলার জারি করা হয়েছিল। মহিলার অভিযোগের ভিত্তিতে শঙ্করের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়। শঙ্কর মিশ্রের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৫৪, ২৯৪, ৫০৯, ৫১০ নং ধারার অধীনে মামলা রুজু করা হয়েছে। তাঁর বিরুদ্ধে অভিযোগ সত্য প্রমাণিত হলে তিন বছর পর্যন্ত মেয়াদের জন্য জেলে যেতে হতে পারে শঙ্করকে।

অভিযোগ, ৭০ বছর বয়সি এক বৃদ্ধার গায়ে মত্ত অবস্থায় প্রস্রাব করেছিলেন শঙ্কর। ঘটনাটি ঘটে গত ২৬ নভেম্বর নিউইয়র্ক থেকে দিল্লিগামী বিমানে। সেই বৃদ্ধা এই ঘটনা সম্পর্কে কেবিন ক্রুকে অবগত করলেও অভিযুক্ত যাত্রীর বিরুদ্ধে কোনও পদক্ষেপ করা হয়নি। এমনকী দিল্লি বিমানবন্দরে সেই বিমানটি অবতরণ করার পর অভিযুক্ত ব্যক্তি নিজের বাড়ি চলে যান। তখন সেই অভিযুক্তের বিরুদ্ধে কোনও পদক্ষেপ করা হয়নি। তবে জাতীয় মহিলা কমিশন ঘটনাটি নিয়ে সক্রিয় হয়েছে। পুলিশে এফআইআর করা হয়েছে। রিপোর্ট অনুযায়ী, এআই-১০২ নং উড়ানে ঘটনাটি ঘটেছে। নিউইয়র্ক বিমানবন্দর থেকে উড়ানটি টেকঅফ করার পর লাঞ্চ দেওয়া হয় যাত্রীদের। এরপর যাত্রীদের বিশ্রাম নেওয়ার জন্য বিমানের লাইট বন্ধ করে দেওয়া। এরপরই অভিযুক্ত ব্যক্তি বৃদ্ধার আসনের সামনে এসে নিজের প্যান্টের জিপ খুলে প্রস্রাব করতে শুরু করেন।

প্রস্রাব করার পরও অনেকক্ষণ নিজের গোপনাঙ্গ প্রদর্শন করে সেখানেই দাঁড়িয়ে ছিলেন সেই ব্যক্তি। এরপর বাকি যাত্রীরা প্রতিবাদ শুরু করলে সেই অভিযুক্ত সেখান থেকে চলে যান। তার আগে অবশ্য সেই বৃদ্ধার শরীর, জামা কাপড়, জুতো, ব্যাগ, আসন সেই অভিযুক্তের মূত্রে ভিজে যায়। এরপরে কেবিন ক্রু সেই বৃদ্ধাকে কিছু জামাকাপড় দেয়। তবে অন্য আসন ফাঁকা না থাকায় সেই প্রস্রাবে ভেজা আসনেই যাত্রীকে বসতে হয়। আসনের ওপর দিয়ে একটি চাদর বিছিয়ে দিয়েছিলেন এক কেবিন ক্রু।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

ঘরে বাইরে খবর

Latest News

ধনু-মকর-কুম্ভ-মীনের মঙ্গলবার কেমন কাটবে? জানুন রাশিফল টসে জিতল San Francisco Unicorns , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মোদী ৩.০-র বাজেটে করছাড়?পরিকাঠামোয় ছক্কা? কখন, কোথায় নির্মলার ভাষণ লাইভ দেখবেন? ষষ্ঠ বিদেশি নিয়ে মুখ খুললেন কুয়াদ্রাত,ইস্টবেঙ্গল কোচের পাখির চোখ এবার ISL শিরোপা ক্যামেরার সামনেই তিন নম্বর বউয়ের সঙ্গে যৌনতায় মজে আরমান! বর ও সতীনের পাশে পায়েল 'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী! ভারতকে দ্বিপাক্ষিক T20I সিরিজের কোনও প্রস্তাবই দেওয়া হয়নি- ভোল বদলে দাবি PCB-র শক্তিগড়ে মিলল ছাতা পড়া ল্যাংচা? 'ল্যাংচা হাব' -এর অন্দরে কোন ছবি দেখা গেল?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.