বাংলা নিউজ > ঘরে বাইরে > AI Urinating Incident: বিমানে প্রস্রাবকাণ্ডে নয়া মোড়, এয়ার ইন্ডিয়ার বিরুদ্ধে বড় অভিযোগ সহযাত্রীর

AI Urinating Incident: বিমানে প্রস্রাবকাণ্ডে নয়া মোড়, এয়ার ইন্ডিয়ার বিরুদ্ধে বড় অভিযোগ সহযাত্রীর

এয়ার ইন্ডিয়া প্রস্রাবকাণ্ডে শঙ্কর মিশ্র গ্রেফতার। (PTI Photo/Ravi Choudhary)  (PTI)

শঙ্করের সঙ্গে ওই একই বিমানে থাকা সহযাত্রী চিকিৎসক সুগত ভট্টাচার্য মুখ খুলেছেন এক টিভি চ্যানেল কর্তৃপক্ষের কাছে। তিনি মুখ খুলেই ক্ষোভে ফেটে পড়েছেন তিনি। তিনি অভিযোগ তোলেন, এয়ার ইন্ডিয়াকে নিয়ে। মার্কিন যুক্তরাষ্ট্রের এই চিকিৎসক সুগত ভট্টাচার্য বলছেন, এয়ার ইন্ডিয়ার ক্রিউদের তরফে ছিল খামতি। 

বিমানে মহিলার গায়ে প্রস্রাব কাণ্ডের জেরে শঙ্কর মিশ্রকে শনিবারই গ্রেফতার করা হয়েছে। দিল্লি পুলিশ আগেই তাঁর নামে লুক আউট নোটিস জারি করেছিল। বিভিন্ন মহল থেকে প্রশ্ন উঠছে, এত ঘৃণ্য় কাজের পরও কীভাবে ওই ব্যক্তিকে বিমানবন্দর থেকে বিনা বাধার বের হতে দেওয়া হল।

শঙ্কর মিশ্রকে গ্রেফতারির পর নানান প্রশ্ন উঠছে। এই ঘটনায় তাঁর গ্রেফতারির দেরি হওয়া কতটা যুক্তিযুক্ত? এদিকে, এই গোটা অভিযোগ, ‘মিথ্যা’ বলে দাবি করেছেন শঙ্কর মিশ্রের বাবা। শঙ্কর মিশ্রের তরফে দাবি করা হয়েছিল ‘ঘটনার কোনও প্রত্যক্ষদর্শী নেই’। এদিকে, শঙ্করের সঙ্গে ওই একই বিমানে থাকা সহযাত্রী চিকিৎসক সুগত ভট্টাচার্য মুখ খুলেছেন এক টিভি চ্যানেল কর্তৃপক্ষের কাছে। তিনি মুখ খুলেই ক্ষোভে ফেটে পড়েছেন তিনি। তিনি অভিযোগ তোলেন, এয়ার ইন্ডিয়াকে নিয়ে। মার্কিন যুক্তরাষ্ট্রের এই চিকিৎসক সুগত ভট্টাচার্য বলছেন, এয়ার ইন্ডিয়ার ক্রিউদের তরফে ছিল খামতি। সুগত ভট্টাচার্য বিস্ফোরক বক্তব্যে বলছেন, সেদিন শঙ্কর মিশ্র মদ্য়প অবস্থায় ছিলেন। সুগতবাবু পরিস্থিতি বুঝেই বিমানের স্টিউয়ার্ডের বলেছিলেন তাঁকে আর মদ না পরিবেশন করতে। সুগত ভট্টাচার্যের বক্তব্য, তাঁর বলার পরও আরও মদ্যপান করেন শঙ্কর। তারপরই ঘটে সেই ঘটনা। 

শঙ্করের সহযাত্রী ওই চিকিৎসক বলছেন, তিনি নিজের চোখে দেখেননি সেদিন শঙ্কর প্রস্রাব করেছিলেন কি না, তবে তারপরে ঘটে যাওয়া ঘটনাপ্রণালীর সাক্ষী ছিলেন সুগত ভট্টাচার্য। তিনি বলছেন, ঘটনার শিকার বৃদ্ধা মহিলাকে সঙ্গে সঙ্গে সেভাবে সাহায্যও করতে দেখা যায়নি ক্রিউদের তরফে। সুগত ভট্টাচার্য বলছেন, ‘তাঁর (৭০ বছরের বৃদ্ধা মহিলার) গোটা দেহে মূত্রের গন্ধ ছিল। ক্রিউরা তাঁকে কম্বল দেন।  এরপর একটি ক্রিউসিট পাওয়ার পর মহিলাকে সেখানে বসতে দেওয়া হয়।’ সুগত ভট্টাচার্য বলছেন, ওই ঘটনা অপরাধমূলক হলেও সেদিন ক্রিউদের আচরণে হতবাক হয়ে যান সুগত ভট্টাচার্য।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

ঘরে বাইরে খবর

Latest News

ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড নিজের কেন্দ্রে ভোটের দিন গিয়েছিলেন হাসপাতালে, পরদিনই মৃত্যু BJP প্রার্থীর ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি দুর্গাপুর-চেন্নাই বিমান পরিষেবা চালু করছে ইন্ডিগো, তারিখ- সময়সূচি সবটা জেনে নিন আগেই এক্সপ্রায়ার করে গিয়েছে, প্রিসাইডিং অফিসারদের বাজে খাবার দেওয়ার অভিযোগ 'আমি তো হতবাক!' দুরদর্শনের গেরুয়া লোগো দেখে চটেছেন মমতা, বিজেপি কী বলছে? TMC-র বিদায়ী সাংসদের বাড়িতে দিলীপ, কাটলেন কেক, ফের কি BJP-তে সুনীল? জল্পনা রাম নবমীর মিছিলে অস্ত্র, হাওড়ায় স্বতঃপ্রণোদিত FIR করল পুলিশ ‘বাড়ির লোক চায় না আমি বিয়ে করি', শোভন-সোহিনীর বিয়ে নিয়ে কী বললেন বোনু দীপ্সিতা 'গুন্ডাদের তালিকা ফাঁস করেছেন কমিশনের অফিসাররাই', অভিযোগ ঠুকলেন আশঙ্কিত রাজ্য়পাল

Latest IPL News

ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক ৬ ওভারে ১২৫ রান! হেডদের তাণ্ডবে T20-র ইতিহাসে পাওয়ার প্লে'তে সর্বোচ্চ রান SRH-র IPL 2024: মাত্র ১৬ বলে অর্ধশতরান! দিল্লিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন ট্র্যাভিস হেড বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’ ইমপ্যাক্ট প্লেয়ারের জন্যই IPL-এ আন্তর্জাতিক মানের ব্যাটিং দেখছেন- ট্র্যাভিস হেড রোহিত বা বোর্ড নয়, ইম্প্যাক্ট প্লেয়ার থাকবে কিনা,ঠিক করুক দর্শকরাই, মত পন্টিংয়ের IPL 2024: রোহিতের জন্য চিৎকার করছেন PBKS ক্যাপ্টেন! জেনে নিন ঘটনাটা আসলে কী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.