বাংলা নিউজ > ঘরে বাইরে > Air India: এয়ার ইন্ডিয়ার বিমানের খাবারে পাথরের টুকরো, কী অবস্থা! কী বলছে Tata?

Air India: এয়ার ইন্ডিয়ার বিমানের খাবারে পাথরের টুকরো, কী অবস্থা! কী বলছে Tata?

বিমানের খাবারে পাথরের টুকরো, টুইটার

তিনি এই টুইট করতেই নেটপাড়ায় হইচই পড়ে গিয়েছে। অনেকেই এর সমালোচনায় মুখর। টাটা গ্রুপ পরিচালিত এই বিমান সংস্থার বিরুদ্ধে অসন্তোষ প্রকাশ করেছেন অনেকেই। অনেকেই লিখছেন পরিষেবা নিয়ে যখন এত অভিযোগ উঠছে তখন এয়ার ইন্ডিয়ার সতর্ক হওয়া দরকার।

ফের বিপত্তি এয়ার ইন্ডিয়ার বিমানে। প্রস্রাবকাণ্ডের পরে এবার বিমানে দেওয়া খাবারে পাথর থাকার অভিযোগ। এবার এক মহিলা যাত্রী টুইটারে অভিযোগ করেছেন, তাঁকে যে খাবার পরিবেশন করা হয়েছিল তার মধ্যে একটুকরো পাথর ছিল। ওই টুইটার ব্যবহারকারীর নাম সর্বপ্রিয়া সংগন। তিনি দুটি ছবি দিয়ে জানিয়েছেন খাবারের মধ্যে ছোট পাথরের টুকরো ছিল। এয়ার ইন্ডিয়ার ফ্লাইট ২১৫তে এই খাবার দেওয়া হয়েছিল। সেখানেই ছিল কাঁকড়।

সেই টুইটে তিনি এয়ার ইন্ডিয়াকেও ট্যাগ করেছেন। তিনি লিখেছেন, এয়ার ইন্ডিয়ায় পাথর ছাড়া খাবার পরিবেশনের জন্য আপনাকে প্রচুর লোকজন বা টাকা খরচ করতে হবে এমনটা নয়। বিমানে এই খাবার আমাকে দেওয়া হয়েছিল। ক্রু মেম্বারকে বিষয়টি জানিয়েছিলাম। এই ধরনের অবহেলা মেনে নেওয়া যায় না।

এদিকে তিনি এই টুইট করতেই নেটপাড়ায় হইচই পড়ে গিয়েছে। অনেকেই এর সমালোচনায় মুখর। টাটা গ্রুপ পরিচালিত এই বিমান সংস্থার বিরুদ্ধে অসন্তোষ প্রকাশ করেছেন অনেকেই। অনেকেই লিখছেন পরিষেবা নিয়ে যখন এত অভিযোগ উঠছে তখন এয়ার ইন্ডিয়ার সতর্ক হওয়া দরকার।

একজন লিখেছেন, ডিয়ার টাটা কোম্পানি, একটা সময় টাটারা বিমান পরিষেবায় একটি মান ঠিক করে দিয়েছিলেন। গোটা বিশ্ব এটিকে মান্যতা দিত। সরকার এটি অধিগ্রহণ করার আগে এমনটাই ছিল। এখন আপনারা আবার মালিকানায় ফিরে এসেছেন। আর আরও নীচে নামাচ্ছেন। আপনাদের কি কোনও কর্পোরেট দূরদৃষ্টি নেই? কীভাবে প্রস্রাব কেলেঙ্কারিকে সামলালেন? এখন কীভাবে সামলাবেন?

অপর একজন লিখেছেন, আমরা ভেবেছিলাম এয়ার ইন্ডিয়া বিশ্বের সবথেকে সেরা বিমান সংস্থার সঙ্গে পাল্লা দেবে, এখন বুঝছি তারা শুধু মাত্র ভারতীয় রেলের সঙ্গে পাল্লা দিচ্ছে।

তবে এই টুইটের জবাব দিয়েছে এয়ার ইন্ডিয়া। বিমান সংস্থার পক্ষ থেকে লেখা হয়েছে, ম্যাডাম আমরা গোটা বিষয়টি খতিয়ে দেখছি। আমাদের ক্যাটারিং টিমের সঙ্গে কথা বলছি। আমাদের একটু সময় দিন। এটা আমাদের নজরে আনার জন্য আপনাকে ধন্যবাদ।

এদিকে এর আগে এয়ার ইন্ডিয়ার বিমানে এক মহিলা সহযাত্রীর গায়ে প্রস্রাব করে দেওয়ার অভিযোগ উঠেছিল এক ব্যক্তির বিরুদ্ধে। তবে এনিয়ে শোরগোল পড়ে যায়। তাকে গ্রেফতারও করা হয়েছিল। তার অফিস তাকে ইতিমধ্যেই চাকরি থেকে সরিয়ে দিয়েছে। এদিকে টাটা সনসের পক্ষ থেকে জানানো হয়েছে, এই ধরনের ঘটনা যাতে না ঘটে সেকারণে সবরকম পর্যালোচনা করা হচ্ছে।

 

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

মেট্রোর কাজ- ট্রায়ালের পরে চিংড়িঘাটায় ৭৫ দিনের ‘ব্লক’, এখন কোন পথে যাবে গাড়ি? ‘‌দিল্লির নির্দেশ সন্দেশখালি ইস্যু জিইয়ে রাখতে হবে’‌, বিজেপিকে তুলোধনা কুণালের একের পর এক রাজ্যে আসন সমঝোতা চূড়ান্ত, এবার প্রচণ্ড গতি পেল ইন্ডিয়া জোট মার্চ মাসে পালিত হবে হোলি, জেনে নিন কেন গুরুত্বপূর্ণ এই উৎসব ৮২ বছরে একটাই অপূর্ণ ইচ্ছে মাধবী মুখোপাধ্যায়ের! শেষ ছবিটি কার সঙ্গে করতে চান? কাজের জন্যই রাজনীতি থেকে সরছেন মিমি? সাংসদ পদ থেকে ইস্তফা নিয়ে বললেন কী? IND vs ENG 4th Test LIVE: রাঁচিতে ভারতের পথের কাঁটা হয়ে দাঁড়িয়ে জো রুট বিশ্বমানের থ্রিলার বানাতে আকাশছোঁয়া বাজেট ডন ৩ এর! কত খরচ হচ্ছে রণবীরের ছবিতে বাতিল মুসলিমদের বিয়ে ও ডিভোর্সের আইন! করতে হবে বাকিদের মতোই, অনুমোদন অসমের ঠুকঠুকে ব্যাটিং বাবরের, ২ বলে ৬ রান বাকি, জোড়া উইকেট নিয়ে ম্যাচ জেতালেন নবীন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.