এয়ারটেল  (REUTERS)
এয়ারটেল (REUTERS)

প্রিপেড ভ্যালিডিটি বৃদ্ধি করল Airtel, আট কোটি গ্রাহককে দিল দশ টাকার ফ্রি টকটাইম

লকডাউনের জেরে বিপাকে পড়া গ্রাহকদের সাহায্যে এগিয়ে এল এয়ারটেল।

আট কোটি গ্রাহকের প্রিপেড কানেকশনের মেয়াদ বৃদ্ধি করল এয়ারটেল। একই সঙ্গে তাদের দশ টাকার ফ্রি টকটাইম দেওয়া হয়েছে বলে জানিয়েছে সংস্থা। অর্থাত্ ভ্যালিডিটি প্ল্যান শেষ হয়ে গেলেও ইনকামিং কল আসবে এই ফোন নম্বরগুলিতে ১৭ এপ্রিল অবধি।

প্রসঙ্গত করোনা মহামারী রুখতে ১৪ এপ্রিল অবধি লকডাউন ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী। এই সময় যাতে গরীব মানুষের অসুবিধা না হয়, তার জন্য সিমের ভ্যালিডিটি বৃদ্ধি করে দেওয়ার আর্জি জানিয়েছিলেন কেন্দ্রীয়মন্ত্রী রবিশংকর প্রসাদ। একই আর্জি জানায় টেলিকম নিয়াকম সংস্থা ট্রাই। এবার এয়ারটেল জানাল যে ১৭ এপ্রিল অবধি ভ্যালিডিটি বৃদ্ধি করা হয়েছে।

আগামী ৪৮ ঘণ্টার মধ্যেই এই আট কোটি গ্রাহক এই সুবিধা পাবেন বলে সোমবার জানিয়েছে এয়ারটেল। অতিরিক্ত দশ টাকা ক্রেডিট দেওয়া হচ্ছে যাতে এই সংকটের সময় নিজের প্রিয় মানুষের সঙ্গে ফোন, এসএমএস ইত্যাদিতে জুড়ে থাকতে পারেন সমাজের প্রান্তিক মানুষরা।

ভারতী এয়ারটেলের চিফ মার্কেটিং অফিসার শাশ্বত শর্মা জানিয়েছেন যে লকডাউনের জেরে জীবনযাত্রা বিপর্যস্ত দেশের দিনমজদুরদের। তাদের দেখভাল করা, তারা যাতে সংযুক্ত থাকতে পারেন নিজেদের প্রিয়জনের সঙ্গে, সেই জন্যেই এই সিদ্ধান্ত।

কীভাবে এই আট কোটি গ্রাহককে নির্বাচন করেছে এয়ারটেল তা বিষদে বলা হয়নি। তবে কানেকশন পিছু রাজস্ব কতটা আদায় হয়ে, সেটাকেই মাপকাঠি করে এই আট কোটি মানুষকে বিশেষ সুবিধা সংস্থার তরফ থেকে দেওয়া হয়েছে বলে মনা করা হচ্ছে।


বন্ধ করুন