বাংলা নিউজ > ঘরে বাইরে > প্রাক্তন প্রতিরক্ষামন্ত্রীর পুত্র যোগ দিলেন বিজেপিতে, মুখ খুললেন ওয়াইসি

প্রাক্তন প্রতিরক্ষামন্ত্রীর পুত্র যোগ দিলেন বিজেপিতে, মুখ খুললেন ওয়াইসি

প্রাক্তন প্রতিরক্ষামন্ত্রী একে অ্যান্টনির পুত্র অনিল অ্যান্টনি যোগ দিলেন বিজেপিতে। (ANI Photo/Sanjay Sharma) (Sanjay Sharma)

তাঁকে প্রশ্ন করা হয়েছিল বিজেপিতে যোগ দেওয়ার আগে তিনি কি বাবার সঙ্গে আলোচনা করেছেন? সেই প্রশ্নের উত্তরে তিনি বলেন, এটা কোনও ব্যক্তির ব্য়াপার নয়।

ফের বড় ধাক্কা কংগ্রেসের। এবার প্রাক্তন প্রতিরক্ষামন্ত্রী তথা কংগ্রেস নেতা একে অ্যান্টনির পুত্র অনিল অ্যান্টনি যোগ দিলেন বিজেপিতে। নিঃসন্দেহের কংগ্রেসের কাছে বড় ধাক্কা। এবার এনিয়ে AIMIM প্রধান আসাদউদ্দিন ওয়াইসি বৃহস্পতিবার জানিয়েছেন, ধর্মনিরপেক্ষতার নোটারি এজেন্টরা এবার সার্টিফিকেট দেবেন কারা ধর্মনিরপেক্ষ।

দিল্লিতে কেন্দ্রীয় মন্ত্রী পিযূষ গোয়েল ও ভি মুরলিধরনের উপস্থিতিতে তিনি বিজেপিতে যোগ দেন। বিজেপিতে যোগ দিয়েই তিনি অভিযোগ তোলেন একটি পরিবারের জন্য কংগ্রেস নেতৃত্ব কাজ করে যাচ্ছেন। গোটা দেশের জন্য কাজ করার বদলে এখন তারা ওই পরিবারের জন্য কাজ করে যাচ্ছেন। কেরল প্রদেশ কংগ্রেস কমিটির ডিজিটাল মিডিয়া সেলের প্রধান ছিলেন অ্যান্টনি। এবার তিনিও কংগ্রেসের হাত ছেড়ে দিলেন। এমনকী বিবিসির তথ্যচিত্রে মোদীর সমালোচনার প্রসঙ্গেও তিনি মুখ খোলেন।

এদিকে তাঁকে প্রশ্ন করা হয়েছিল বিজেপিতে যোগ দেওয়ার আগে তিনি কি বাবার সঙ্গে আলোচনা করেছেন? সেই প্রশ্নের উত্তরে তিনি বলেন, এটা কোনও ব্যক্তির ব্য়াপার নয়। এটা মতামত আর আদর্শের ভিন্নতার ব্যাপার। আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি আমি সঠিক সিদ্ধান্ত নিয়েছি। বাবার প্রতি আমার শ্রদ্ধা আগের মতোই থাকবে।

এদিকে আসাদউদ্দিনকে অনেক সময়ই বিজেপির বি টিম বলে আখ্য়া দেন বিরোধীরা। এবার তিনিও এনিয়ে মুখ খুলেছেন। তিনি জানিয়েছেন, এ কে অ্যান্টনি এ টিমে রয়েছেন। আর তার পুত্র অনিল অ্যান্টনি গেলেন বি টিমে।

মিম নেতার দাবি বাবা অ্যান্টনি এ টিম মে ছেলে অ্য়ান্টনি বি টিমে মে।

এদিকে মিম নেতাকে বিহারের মুখ্যমন্ত্রী সরাসরি বিজেপির এজেন্ট বলে উল্লেখ করেছেন। কার্যত ওয়াইসির নাম শুনে মেজাজ হারান বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার। তিনি বলেন,তিনি কে? তিনি কোন পদে রয়েছেন? বিহারে তার কি প্রভাব রয়েছে? এর সঙ্গেই তিনি জানিয়েছেন দিল্লিতে যারা ক্ষমতায় রয়েছেন তাদের এজেন্ট হলেন আসাদউদ্দিন ওয়াইসি।

এর সঙ্গেই তিনি জানিয়েছেন, আমি বিজেপি ছাড়ার পরে তিনি( ওয়াইসি) আমার সঙ্গেও দেখা করার চেষ্টা করেছিলেন। কিন্তু আমি দেখা করতে চাইনি।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

ঘরে বাইরে খবর

Latest News

সুইডিশ ওপেনের ফাইনালে অনামী নুনোর কাছে স্ট্রেট সেটে হেরে অবসরের ইঙ্গিত নাদালের শোলের সঙ্গে একইদিনে মুক্তি, ৩০ লাখি ছবি জয় সন্তোষী মা ১৯৭৫ সালে কত টাকা আয় করে? দেড় কোটি বেতনের চাকরিতে আমেরিকা গেলেন না বাংলার যুবক, বাবা-মা একলা হয়ে যাবেন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন থেকে 'আউট' বাইডেন, ট্রাম্পের সামনে সওয়াল কমলার নাম সরকারি কর্মীরা আরএসএস কর্মসূচিতে অংশ নিতে পারবেন, আগের নির্দেশ তুলে নিল সরকার ৫৯-এ সেকেন্ড ইনিংস স্নেহাশিসের! ডোনার চেয়েও বয়সে ছোট সৌরভের নতুন বৌদি? অবিচার হল হার্দিকের সঙ্গে- বোর্ডের সিদ্ধান্তে অবাক ভারতের প্রাক্তন ব্যাটিং কোচ দরজায় কড়া নাড়লে আশ্রয় দেব- বাংলাদেশ নিয়ে ২১ শের মঞ্চ থেকে যা বললেন দিদি যদি প্রথমবার শ্রাবণ সোমবারের উপবাস করেন, তাহলে জেনে নিন কী খাবেন আর কী খাবেন না প্রস্তুতি সেরে রাখল বিধানসভা, রাত পোহালেই চার বিধায়কের শপথ হতে চলেছে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.