বাংলা নিউজ > ঘরে বাইরে > বিজেপির ৯৯জন প্রার্থী আগে ক্রিমিনাল ছিলেন, দাবি অখিলেশের, পালটা ধুয়ে দিল বিজেপি
অখিলেশ যাদব(FILE PHOTO) (HT_PRINT)

বিজেপির ৯৯জন প্রার্থী আগে ক্রিমিনাল ছিলেন, দাবি অখিলেশের, পালটা ধুয়ে দিল বিজেপি

  • অন্য় টুইটে তিনি লিখেছেন, বাবাজির ব্রেকিং নিউজ। ক্রিমিনাল ইমেজের প্রার্থীর সেঞ্চুরি করতে একজন কম পড়েছে।

দুষ্কৃতীমূলক অভিযোগ রয়েছে এমন ৯৯জনকে উত্তরপ্রদেশে প্রার্থী করেছে বিজেপি। অভিযোগ তুললেন সমাজবাদী পার্টির সভাপতি অখিলেশ যাদব। এদিকে ভোট বাজারে ক্রিমিনাল, মাফিয়া, দাঙ্গাবাজ এসব শব্দ ফের আমদানি হয়েছে উত্তর প্রদেশের রাজনীতিতে। এনিয়ে বিজেপি ও এসপির মধ্যে তরজা তুঙ্গে।এদিকে বিজেপি ইতিমধ্যেই ২৯৫জন প্রার্থীর নাম ঘোষণা করেছে। এসপির প্রার্থী সংখ্যা ২৬২জন। উত্তর প্রদেশে আসন সংখ্যা ৪০৩। 

এদিকে গত ২৫শে জানুয়ারি অখিলেশ যাদব টুইট করে জানিয়েছিলেন, বিজেপির ১৯৫জন প্রার্থীর মধ্যে ৮২জন বিজেপির টিম ক্যাপ্টেন যোগী ও ভাইস ক্যাপ্টেন কেশব প্রসাদ মৌর্যর। দিল্লি টিম এবার তাদের সম্মানে লখনউয়ের জায়গায় লখিমপুর খেরিকে রাজধানী ঘোষণা করবে। অখিলেশের দাবি, মুখ্যমন্ত্রী ও উপমুখ্যমন্ত্রীর বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। এতগুলো রয়েছে যে আইপিসি সেকশনও অত নেই।

অন্য টুইটে তিনি লিখেছেন, বাবাজির ব্রেকিং নিউজ। ক্রিমিনাল ইমেজের প্রার্থীর সেঞ্চুরি করতে একজন কম পড়েছে। মাত্র ৯৯জন পেয়েছে বিজেপি। এদিকে অখিলেশের দাবি উড়িয়ে দিয়েছে বিজেপি। আইনমন্ত্রী ব্রজেশ পাঠক বলেন, ওদের সঙ্গে আমাদের প্রার্থীর পার্থক্য রয়েছে। রাজনৈতিক অভিযোগ রয়েছে এমন প্রার্থীদের কথা বলছেন অখিলেশজী।ওদের বিরুদ্ধে রাস্তা অবরোধ জাতীয় অভিযোগ রয়েছে। তবে এটা বলতে পারি ওদের প্রার্থী আর আমাদের প্রার্থীর মধ্যে অনেক ফারাক। এসপি সরকার তো দুর্নীতিতে ভরা ছিল। ল্যাপটপ দুর্নীতি, স্কলারশিপ দুর্নীতি, পেনশন দুর্নীতি। ৭০০ বার দাঙ্গা হয়েছিল ওদের সময়। দাঙ্গাকারীদের ওরা সংবর্ধনাও দিত।

 

বন্ধ করুন