বাংলা নিউজ > ঘরে বাইরে > আরও একবার! প্যারাসেলিংয়ের সময়ে কর্ড ছিঁড়ে মাঝ সমুদ্রে পড়লেন দুই মহিলা: Video
ছবি : ফেসবুক (Facebook)
ছবি : ফেসবুক (Facebook)

আরও একবার! প্যারাসেলিংয়ের সময়ে কর্ড ছিঁড়ে মাঝ সমুদ্রে পড়লেন দুই মহিলা: Video

এবারের ঘটনাটি মহারাষ্ট্রের আলিবাগের। আর এবারের ঘটনাও ধরা পড়েছে ভিডিয়োতে।

দমন দিউয়ের ঘটনার রেশ কাটেনি। তারই মধ্যে আরও একবার। প্যারাসেলিংয়ের সময়ে ফের মাঝ সমুদ্রে ছিঁড়ল দড়ি। হাওয়ায় উড়ে গিয়ে জলে পড়লেন দুই মহিলা। এবারের ঘটনাটি মহারাষ্ট্রের আলিবাগের। আর এবারের ঘটনাও ধরা পড়েছে ভিডিয়োতে।

ক্লিপটিতে দেখা যাচ্ছে দুই মহিলা প্যারাসেলিং রাইডের জন্য তৈরি হচ্ছেন৷ রাইড শুরু হওয়ার সময়টায় কোনও সমস্যা ছিল না। কিন্তু নৌকা থেকে প্যারাসুটের দড়িতে টান পড়তেই বিপত্তি। ছিঁড়ে যায় দড়ি। হাওয়ায় প্যারাশ্যুট সুদ্ধ ছিটকে যান দুই মহিলা। দু'জনেই বেশ কিছুটা দূরে সমুদ্রে গিয়ে পড়েন। প্রত্যক্ষদর্শীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। সৌভাগ্যবশত তাঁদের দ্রুত উদ্ধার করা হয়। দু'জনেই সুস্থ আছেন। দুই মহিলা মুম্বইয়ের সাকিনাকার বাসিন্দা। পারিবারিক পিকনিকের জন্য তাঁরা আলিবাগে এসেছিলেন।

গত ১৪ নভেম্বর ঠিক একই ধরনের একটি ঘটনা হয় দিউয়ের নাগোয়া সমুদ্র সৈকতে। সেখানে একইভাবে প্যারাসেলিংয়ের সময়ে কর্ড ছিঁড়ে গিয়ে সমুদ্রে পড়েন এক দম্পতি। প্যারাসেলিং করছিলেন গুজরাতের অজিত কাথাদ এবং তাঁর স্ত্রী সরলা কাথাদ। সেই সময়েই মাঝ আকাশে ছিঁড়ে যায় প্যারাশুটের সঙ্গে বোটের সংযোগকারী দড়ি। সমুদ্রের দিকে পড়তে থাকেন তাঁরা। সৌভাগ্যবশত কিছুটা দূরে সমুদ্রের জলেই পড়েন তাঁরা। তবে অত উঁচু থেকে সমুদ্রের জলে পড়াও যে বিপজ্জনক তা বলাই বাহুল্য। লাইফভেস্টও পরেছিলেন তাঁরা।

পরপর দুটি একই ধরনের দুর্ঘটনার পর এ বিষয়ে প্রশাসনের কড়া হস্তক্ষেপের দাবি করছেন অনেকে।

বন্ধ করুন