বাংলা নিউজ > ঘরে বাইরে > 'স্বামীকে অন্যের সঙ্গে ভাগ করে নেওয়া সহ্য করেন না ভারতীয় মহিলারা', কোন মামলায় এমন বার্তা আদালতের?

'স্বামীকে অন্যের সঙ্গে ভাগ করে নেওয়া সহ্য করেন না ভারতীয় মহিলারা', কোন মামলায় এমন বার্তা আদালতের?

অভিযোগ জনৈক সুশীল কুমারের বিরুদ্ধে। জানা যায়, সুশীল কুমারের তৃতীয় বিয়ের খবর শুনেই আত্মহত্যা করেন তাঁর স্ত্রী। তাঁর প্রথমা স্ত্রীর আত্মহত্যার একমাত্র কারণ সুশীল কুমারের বিয়ে।প্রতীকী ছবি (HT_PRINT)

সুশীল কুমারের পিটিশন খারিজ করে আদালত জানায় যে, ভারতীয় মহিলারা নিজের স্বামীর বিষয়ে খুবই 'পজেসিভ'। তাঁরা নিজের স্বামীকে অন্যের সঙ্গে ভাগ করে নেওয়া একেবারেই সহ্য করেন না।

মামলা ছিল এক আত্মহত্যার। অভিযোগ, জনৈক সুশীল কুমারের বিরুদ্ধে। জানা যায়, সুশীল কুমারের তৃতীয় বিয়ের খবর শুনেই আত্মহত্যা করেন তাঁর স্ত্রী। তাঁর প্রথমা স্ত্রীর আত্মহত্যার একমাত্র কারণ সুশীল কুমারের বিয়ে। এই প্রেক্ষাপটে, আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে কাঠগড়ায় রাখা হয় সুশীলকে। সুশীলের পিটিশনের প্রেক্ষিতে এদিন এলাহাবাদ হাইকোর্টে চলছিল এক মামলার শুনানি। সেই শুনানিতেই স্বামীর প্রতি ভারতীয় মহিলাদের দৃষ্টিভঙ্গি নিয়ে বক্তব্য রাখে আদালত।

সুশীল কুমারের পিটিশন খারিজ করে আদালত জানায় যে, ভারতীয় মহিলারা নিজের স্বামীর বিষয়ে খুবই 'পজেসিভ'। তাঁরা নিজের স্বামীকে অন্যের সঙ্গে ভাগ করে নেওয়া একেবারেই সহ্য করেন না। আদালত বলে, স্বামী গোপনে অন্য মহিলার সঙ্গে বিয়ে করেছেন, এই কারণটি যথেষ্ট একজন স্ত্রীর আত্নহত্যার পক্ষে। এলাহাবাদ হাইকোর্টের বেঞ্চ জানায়, 'যেকোনও বিবাহিত মহিলার জন্য এটি সবচেয়ে বড় ধাক্কা হবে যে তার স্বামীকে অন্য কোনও মহিলার সঙ্গে ভাগ করে নিতে হচ্ছে বা তিনি (স্বামী) অন্য কোনও মহিলাকে বিয়ে করতে চলেছেন। এমন জঘন্য পরিস্থিতিতে তাঁদের (স্ত্রী) কাছ থেকে কোনো বিচক্ষণতা আশা করা অসম্ভব। এই ক্ষেত্রেও ঠিক একই ঘটনা ঘটেছে।' আরও পড়ুন-Covid Vaccine: টিকাকরণ নীতিতে বড়সড় রদবদল, কোভিড টিকা সংগ্রহ বন্ধ করল কেন্দ্র

উল্লেখ্য, আদালতের কাছে এক পিটিশন দায়ের করে সুশীল কুমার আবেদন করেন যাতে তার ও তার পরিবারের ছয় সদস্যের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ খারিজ করা হয়। বারাণসীতে মান্দুয়াদিহ পুলিশ স্টেশনে সুশীল কুমার ও তাঁর পরিবারের ছয় সদস্যের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়। অভিযোগে, জানানো হয়, দুই সন্তানের বাবা সুশীল স্ত্রী থাকা সত্ত্বেও গোপনে তৃতীয়বার বিয়ে করায় তাঁর প্রথম স্ত্রী আত্মহত্যা করেন। শ্বশুরবাড়ির বিরুদ্ধে মানসিক অত্যাচারের অভিযোগও আনা হয়।

ঘরে বাইরে খবর

Latest News

শনিতে সতর্কতা জারি ১৭ জেলায়, ভারী বৃষ্টি ৩টিতে, কবে থেকে বৃষ্টি কমবে কোথায়? ১৪ ঘণ্টা ব্যাহত হবে HDFC-র পরিষেবা! কখন UPI, ATM, FASTag-সহ কী কী বন্ধ থাকবে? স্ত্রী, মেয়েকে নিয়ে অনন্ত-রাধিকার বিয়েতে হাজির মাহি! সকলকে ছবি তুলতে দিতে হবে তো! গৌরীকে টেনে পোজ দেওয়ালেন SRK বোন অর্পিতাকে নিয়ে ভাইজান সলমনও হাজির অনন্ত-রাধিকার রাজকীয় বিয়েতে! রীতি মেনে বিয়ের আগে অনন্তের মাথায় পাগড়ি বাঁধল আম্বানি পরিবার ভাইপোর বিয়েতে যাননি, সৌজন্য দেখিয়ে আম্বানি পরিবারের নিমন্ত্রণে বিয়েবাড়িতে মমতা ঐশ্বর্যকে ছাড়াই সপরিবারের আম্বানিদের বিয়েতে বচ্চনরা! মেয়েকে নিয়ে একা এলেন বউমা ১৭ বছরে কিচ্ছু বদলায়নি, ব্রেট লিদের তুবড়ে দিয়ে বোঝালেন যুবরাজ-উথাপ্পা, ভিডিয়ো Paris Olympics-এ অংশ নিতে পারবেন না ভারতের ৫ বড় নাম,কাদের স্বপ্ন ভেঙেছে, জানেন?

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.