বাংলা নিউজ > ঘরে বাইরে > তরুণীকে শারীরিক সম্পর্ক স্থাপনের প্রস্তাব, রাজি না হওয়ায় বিষ পান করিয়ে খুন!
রাজস্থানে তরুণীকে খুন করার অভিযোগ। প্রতীকী ছবি।

তরুণীকে শারীরিক সম্পর্ক স্থাপনের প্রস্তাব, রাজি না হওয়ায় বিষ পান করিয়ে খুন!

  • ঘটনাটি রাজস্থানের ভরতপুরের হেলনা শহরের। এই ঘটনায় কলেজের ওই যুবকদের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করেছেন তরুণীর পরিবার।

কলেজে ভর্তি হওয়ার পর থেকেই কলেজেরই কয়েকজন যুবক বারবার শারীরিক সম্পর্ক স্থাপনের কু-প্রস্তাব দিচ্ছিল তরুণীকে। কিন্তু, সেই প্রস্তাবে রাজি হননি তরুণী। সেই ক্ষোভে তাকে বিষ দিয়ে মেরে ফেলার অভিযোগ উঠল ওই যুবকদের বিরুদ্ধে। ঘটনাটি রাজস্থানের ভরতপুরের হেলনা শহরের। এই ঘটনায় কলেজের ওই যুবকদের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করেছেন তরুণীর পরিবার। অভিযোগ দায়ের হওয়ার পর থেকে যুবকরা পলাতক। তাদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

ওই তরুণী হেলেনা শহরে দাদু-দিদার সঙ্গে থাকতেন। সেখানেই একটি কলেজে ভর্তি হয়েছিলেন। কিন্তু, কলেজ যাওয়া শুরু করতেই কলেজের কয়েকজন যুবক তার পিছনে পড়ে যায়। তারা তরুণীকে প্রেমের প্রস্তাব না দিয়ে সরাসরি শারীরিক সম্পর্ক স্থাপনের প্রস্তাব দেয়। সেই প্রস্তাবে কিছুতেই রাজি হননি তরুণী। পরিবারের অভিযোগ, বুধবার কলেজ শেষে বাড়ি ফেরার সময় ওই যুবকরা আবার তাকে শারীরিক সম্পর্ক স্থাপনের প্রস্তাব দেয়। কিন্তু, তাদের কথায় কান না দিয়ে যুবক তরুণী বাড়ির পথে হাঁটতে শুরু করে দেয়। তখনই অভিযুক্ত যুবকরা তাকে অনুসরণ করে এবং মাঝপথে তাকে আটকে জোর করে কিছু তরল পান করিয়ে দেয় বলে অভিযোগ।

ঘটনায় বাড়ি ফেরার পরে তরুণী অসুস্থ হয়ে পড়েন। তার পেটে ব্যথা এবং বমি শুরু হয়। পরিবারের সদস্যরা তড়িঘড়ি তাকে হাসপাতালে নিয়ে গেলে সেখানেই তার মৃত্যু হয়। মৃত তরণীর বাবার কাছ থেকে অভিযোগ পাওয়ার পরেই হেলনা থানার পুলিশ অভিযুক্ত যুবকদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির আত্মহত্যার প্ররোচনা, বিষ খাওয়ানোসহ বেশ কয়েকটি ধারায় মামলা রুজু করেছে। মৃতা তরুণীর ভিসেরা নমুনা সংগ্রহ করে তা ফরেন্সিক পরীক্ষার জন্য পাঠানো হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।

বন্ধ করুন