বাংলা নিউজ > ঘরে বাইরে > বাংলার CID আধিকারিকের বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ তুললেন মুম্বইয়ের ব্য়বসায়ী

বাংলার CID আধিকারিকের বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ তুললেন মুম্বইয়ের ব্য়বসায়ী

সিআইডি আধিকারিকের বিরুদ্ধে অভিযোগ। ফাইল ছবি

বাংলার পুলিশের বিরুদ্ধে এর আগেও তোলাবাজির অভিযোগ উঠেছিল। এবার সিআইডির আধিকারিকের বিরুদ্ধে উঠল তোলাবাজির অভিযোগ। সেটাও আবার মুম্বইয়ের ব্যবসায়ী তুলেছেন। যার জেরে শোরগোল পড়েছে রাজ্য পুলিশের অন্দরে। ইতিমধ্যেই এনিয়ে খোঁজখবর করা শুরু হয়েছে।

এবার রাজ্যের সিআইডি কর্তার বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে মুম্বইতে। মুম্বইয়ের কোলাবার এক পানশালা মালিকের দাবি, এক সিআইডি আধিকারিক সহ চারজন তার কাছ থেকে ১০ কোটি টাকা তোলা চেয়েছিলেন। এমনকী পানশালার মালিক ও তার স্ত্রীকে খুনের হুমকি দেওয়ার অভিযোগও উঠেছে তাদের বিরুদ্ধে। জিতেন্দ্র চান্দেরলাল নভলানি নামে ওই ব্যবসায়ী সিআইডি আধিকারিক সহ চারজনের বিরুদ্ধে খুনের চেষ্টা, তোলাবাজির অভিযোগ এনেছেন। এমনকী অভিযুক্তরা ২০ লক্ষ টাকা জোর করে আদায় করে নিয়েছে বলেও অভিযোগ। তবে পুলিশ ইতিমধ্যেই অভিযোগ খতিয়ে দেখছে।

এদিকে ওরলির রেস্তরাঁতে অভিযুক্তদের সঙ্গে পানশালার মালিকের বৈঠকও হয়েছিল বলে দাবি করা হয়েছে। তবে অভিযোগকারী পানশালার মালিকের বিরুদ্ধে আগে থেকেই নানা অভিযোগ রয়েছে। শিবসেনা সাংসদ সঞ্জয় রাউত সাংবাদিক সম্মেলন করে দাবি করেছিলেন পানশালার মালিক নানা অবৈধ আর্থিক লেনদেনের সঙ্গে যুক্ত। ইডির হাত থেকে বাঁচানোর বিনিময়ে তিনি মোটা টাকা আদায় করতেন।

তবে ওয়াকিবহাল মহলের মতে, বাংলার পুলিশের বিরুদ্ধে এর আগেও তোলাবাজির অভিযোগ উঠেছিল। এবার সিআইডির আধিকারিকের বিরুদ্ধে উঠল তোলাবাজির অভিযোগ। সেটাও আবার মুম্বইয়ের ব্যবসায়ী তুলেছেন। যার জেরে শোরগোল পড়েছে রাজ্য পুলিশের অন্দরে। ইতিমধ্যেই এনিয়ে খোঁজখবর করা শুরু হয়েছে।

 

বন্ধ করুন