বাংলা নিউজ > ঘরে বাইরে > সেনার গাড়ি আটকে লাথি 'মদ্যপ' তরুণীর, ধাক্কা জওয়ানকে, ভাইরাল ভিডিয়ো
সেনার গাড়ি আটকে লাথি 'মদ্যপ' তরুণীর, ধাক্কা জওয়ানকে, ভাইরাল ভিডিয়ো। (ছবি সৌজন্য টুইটার)
সেনার গাড়ি আটকে লাথি 'মদ্যপ' তরুণীর, ধাক্কা জওয়ানকে, ভাইরাল ভিডিয়ো। (ছবি সৌজন্য টুইটার)

সেনার গাড়ি আটকে লাথি 'মদ্যপ' তরুণীর, ধাক্কা জওয়ানকে, ভাইরাল ভিডিয়ো

  • দেখে নিন সেই ভিডিয়ো।

রাস্তার মাঝে দাঁড়িয়ে লাথি মারছেন ভারতীয় সেনার গাড়িতে। ঠেলে দিচ্ছেন গাড়ির চালককে। যিনিও সম্ভবত জওয়ান। মধ্যপ্রদেশের গোয়ালিয়রের রাস্তায় এক ‘মদ্যপ’ যুবতীর সেই কীর্তির ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে। ২২ বছরের ওই দিল্লির মডেলকে গ্রেফতার করা হয়েছিল। পরে জামিনে ছাড়া পেয়ে যান।

ভিডিয়োয় (সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা) দেখা গিয়েছে, গোয়ালিরের ব্যস্ত রাস্তায় ভারতীয় সেনার গাড়ির সামনে হেলান দিয়ে দাঁড়িয়ে আছেন এক যুবতী। গাড়ি আটকে দিয়েছেন। যেতে দিচ্ছেন না। কিছুক্ষণ পরেই দুমদাম করে গাড়ির সামনের অংশে লাথি মারতে থাকেন। তারইমধ্যে তাঁর ব্যাগ থেকে একটি বোতল পড়ে যায়। যা সম্ভবত মদের বোতল ছিল। পরে গাড়ি থেকে নেমে আসেন চালক। তিনি সেনার উর্দি পরেছিলেন। যুবতীকে রাস্তা থেকে সরে যাওয়ার অনুরোধ করেন। তাতে ভ্রূক্ষেপ করেননি যুবতী। উলটে ওই ব্যক্তিকে ধাক্কা মারেন। তাঁর সঙ্গে ঝগড়া করতে থাকেন। পরে ওই যুবতী কিছুটা সরে গেলে ওই জওয়ান গাড়ি চালিয়ে বেরিয়ে যান। প্রত্যক্ষদর্শীদের দাবি, যুবতী মদ্যপ ছিলেন।

সেই ভিডিয়ো টুইটারে ভাইরাল হয়ে গিয়েছে। পরে ওই যুবতীকে সরিয়ে নিয়ে যান এক মহিলা কনস্টেবল। মেডিকেল রিপোর্টের ভিত্তিতে যুবতীর বিরুদ্ধে একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে। পরে জামিন পেয়ে যান। যিনি দিল্লি থেকে দুই বন্ধুর সঙ্গে গোয়ালিয়রে এসেছিলেন। নাম প্রকাশ না করার শর্তে এক পুলিশ আধিকারিক বলেন, ‘যুবতীর বিরুদ্ধে আপাতত কোনও অভিযোগ দায়ের করেননি ওই জওয়ান।’

বন্ধ করুন