বাংলা নিউজ > ঘরে বাইরে > Gold Smuggling: পায়ুপথে সোনা পাচারের চেষ্টা, ধরা পড়ে গেলেন কলকাতার বিমান সেবিকা

Gold Smuggling: পায়ুপথে সোনা পাচারের চেষ্টা, ধরা পড়ে গেলেন কলকাতার বিমান সেবিকা

সোনার অলঙ্কার। প্রতীকী ছবি (Hindustan Times)

গ্রেফতার বিমান সেবিকা। পায়ুপথের মধ্য়ে সোনা পাচারের চেষ্টা। ধরা পড়লেন কলকাতার বাসিন্দা ওই বিমানসেবিকা। 

এক এয়ার হোস্টেসকে গ্রেফতার করা হয়েছে। তিনি মাস্কট থেকে কান্নুর পর্যন্ত একটি বিমানে নিজের শরীরের মধ্য়ে সোনা লুকিয়ে নিয়ে আসছিলেন। নিজের পায়ুদ্বারের মধ্য়ে তিনি সোনা লুকিয়ে নিয়ে আসছিলেন। তবে তাকে গ্রেফতার করা হয়েছে। ওই  কেবিন ক্রুর নাম সুরভী খাতুন। তিনি কলকাতার বাসিন্দা। কান্নুর বিমানবন্দরে তিনি ২৮শে মে নেমেছিলেন। এদিকে ডিআরআই কোচিনের কাছে এনিয়ে খবর ছিল। তারপরই ওই বিমান সেবিকাকে আটকায় ডিআরআই। 

সূত্র মারফৎ পিটিআই জেনেছে তার পায়ূদ্বারে ওই পাচার করা সোনা লুকোন ছিল। সেখানে প্রায় ৯৬০ গ্রাম সোনা লুকোন ছিল। তাকে ১৪ দিনের মহিলা সংশোধনাগারে পাঠানো হয়েছে। 

তবে এটা মনে করা হচ্ছে এই প্রথম কোনও বিমান সেবিকা এভাবে পায়ুদ্বারে সোনা নিয়ে পাচার করার সময় ধরা পড়লেন। তবে সূত্রের খবর, এবারই প্রথম নয়। এর আগেও তিনি এই ধরনের সোনা পাচার করেছেন বলে খবর। তবে এবার তিনি ধরা পড়ে গেলেন। তার শরীর তল্লাশি করার পরেই এই পাচার হওয়া সোনা ধরা পড়ে। 

এদিকে এর আগেও নানা সময় এই ধরনের পাচারের বিষয়টি সামনে এসেছে। এবার একেবারে পায়ুপথে সোনা পাচারের অভিযোগ। 

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

আম্বানিদের পার্টিতে সলমন আর ধোনি যা করলেন! কাণ্ড দেখে অবাক নেটপাড়া ভাগ্যের জোরে ২০২৬-র T20 বিশ্বকাপে খেলবে পাকিস্তান, আর কোন ১১ দলের জায়গা পাকা? বিরল স্নায়ুর রোগ, শ্রবণ ক্ষমতা হারিয়েছেন অলকা ইয়াগনিক! গায়িকার হৃদয়বিদারক পোস্ট কালীঘাটে স্কাইওয়াক নির্মাণে ব্যবসায় ক্ষতি, ক্ষতিপূরণের চেয়ে হাই কোর্টে মামলা রুদ্রাক্ষ ধারণের ইচ্ছা আছে, জানুন কত মুখী আপনার জন্য সঠিক পাকিস্তানের থেকে বেশি পারমাণবিক অস্ত্র ভারতের হাতে, দাবি রিপোর্টে, জানুন সংখ্যা T20I-তে ক্রিস গেইলকে টপকে ওয়েস্ট ইন্ডিজের নতুন সিক্সার কিং হলেন নিকোলাস পুরান পশুদের ওপর অত্যাচার করলে রয়েছে কড়া শাস্তির বিধান! জানুন আইনের খুঁটিনাটি অটিজম একটি রোগ মাত্র, সচেতনতা ছড়ানোর মাধ্যমেই পালন করা হয় অটিস্টিক প্রাইড ডে কারা ফার্স্টবয় আর কারা লাস্টবয়, গ্রুপ লিগের শেষে দেখুন বিশ্বকাপের পয়েন্ট তালিকা

T20 WC 2024

পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক বোলিং ফাটাফাটি হচ্ছে,ব্যাটিং যদি ভালো হয়…...সুপার ৮-এ উঠেই ব্যাঘ্রগর্জন শান্ত-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.